প্রত্যাহার parimatch

পারিম্যাচ বুকমেকার অন্যতম জনপ্রিয় বুকমেকার। অফিসের ইতিহাস 1994 সালে শুরু হয়। পরম্যাচ খুব দ্রুত আন্তর্জাতিক বাজারে প্রবেশ করে। আজ অবধি, বুকমেকার কুরাকাও এবং অ্যাল্ডারনির এখতিয়ারে লাইসেন্সপ্রাপ্ত। 2000 সাল থেকে অনলাইন বেটিং অফার করা হচ্ছে এবং Parimatch আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বুকমেকার হিসেবে স্বীকৃত। অফিস বুকমেকারদের বিভিন্ন ডিপোজিট বিকল্প অফার করে। পারিম্যাচ প্রত্যাহারের জন্য ন্যূনতম অর্থও বিভিন্ন উপায়ে জমা করা যেতে পারে, তবে একটি পদ্ধতি বেছে নেওয়ার আগে, আপনাকে শর্তগুলির সাথে নিজেকে পরিচিত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রত্যাহার পদ্ধতি

বেটকারীদের জন্য একটি গুরুত্বপূর্ণ প্যারিম্যাচ প্রত্যাহারের নিয়ম মনে রাখা গুরুত্বপূর্ণ, যা প্যারিম্যাচ সহ প্রায় সমস্ত বুকমেকারদের ক্ষেত্রে প্রযোজ্য। কোন উপায়ে তার খেলার ভারসাম্য ভালভাবে পূরণ করা হয়, একইভাবে তিনি অর্থ উত্তোলন করতে বাধ্য হন। উদাহরণস্বরূপ, যদি অ্যাকাউন্টটি একটি মোবাইল ফোনের মাধ্যমে অর্থায়ন করা হয়, তাহলে প্যারিম্যাচ বাংলাদেশ থেকে কার্ডে টাকা তোলার সুবিধা পাওয়া যাবে না।

প্যারিম্যাচ বাংলাদেশ অস্থায়ী প্রত্যাহারের জন্য প্রস্তাবিত বিকল্পগুলির তালিকাটি ডিপোজিট করার জন্য উপলব্ধ পদ্ধতির সংখ্যার মতোই। ব্যতিক্রম হল পেমেন্ট টার্মিনাল – পেমেন্ট টার্মিনালের মাধ্যমে অর্থ উত্তোলন, অবশ্যই, অসম্ভব।

সবচেয়ে সুবিধাজনক প্রত্যাহারের বিকল্প নির্ধারণ করতে, অনুগ্রহ করে প্রতিটি পৃথক পদ্ধতির শর্তাবলী পড়ুন।

একটি ব্যাঙ্ক কার্ডে তহবিল উত্তোলন

বুকমেকারদের অফিস থেকে প্যারিম্যাচ প্রত্যাহার পর্যালোচনার জন্য ব্যাঙ্ক কার্ডগুলিকে যথাযথভাবে সবচেয়ে সুবিধাজনক বিকল্প হিসাবে বিবেচনা করা হয় , কারণ 80% এরও বেশি লোক সক্রিয়ভাবে বিভিন্ন পণ্য ও পরিষেবার জন্য অর্থ প্রদানের জন্য ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে। ফলস্বরূপ, বুকমেকাররা কার্ডের মাধ্যমে আমানত করে এবং তারপরে একইভাবে তহবিল উত্তোলন করে।

প্যারিম্যাচ প্রত্যাহার আপনাকে ভিসা বা মাস্টারকার্ড দ্বারা জারি করা যেকোনো ব্যাঙ্ক কার্ডে আপনার বিজয়ী স্থানান্তর করতে দেয়। কার্ড প্রদানকারী ব্যাঙ্কের উপর নির্ভর করে ফি 1.7-1.8%। প্যারিম্যাচ প্রত্যাহারের সীমা নির্বিশেষে অন্যান্য মুদ্রার জন্য আমরা কোনো ফি চার্জ করি না । ব্যাঙ্ক কার্ডে তহবিল জমা করার মেয়াদ 5 মিনিট থেকে 3 কার্যদিবসের মধ্যে পরিবর্তিত হয়, বেশিরভাগ ক্ষেত্রে যত তাড়াতাড়ি সম্ভব টাকা জমা হয়।

আপনার ব্যাঙ্ক কার্ডে টাকা তোলার জন্য, একজন ব্যবসায়ীকে বেশ কয়েকটি সাধারণ ক্রিয়া সম্পাদন করতে হবে:

  • পারিম্যাচ বুকমেকার অফিসে অনুমোদন করুন।
  • সাইটটি নিচে স্ক্রোল করুন এবং “উত্তোলন” ট্যাবে ক্লিক করুন।
  • “অর্ডার” বোতামে ক্লিক করে একটি ব্যাঙ্ক কার্ড চয়ন করুন – মুদ্রার তালিকায় মনোযোগ দিন।
  • একটি প্রত্যাহার পরিমাণ লিখুন যা আপনার ব্যালেন্স অতিক্রম না.
  • “অর্ডার” এ ক্লিক করুন এবং তারপরে আপনার কার্ডের অর্থপ্রদানের বিবরণ লিখুন।

মোবাইল ফোনে প্রত্যাহার করুন

মোবাইল পেমেন্ট হল আরেকটি জনপ্রিয় প্রত্যাহার বিকল্প – খেলোয়াড়রা তাদের গেম ব্যালেন্স ব্যবহার করে তাদের মোবাইল অপারেটরদের কাছে জমা করতে পারে। 

মোবাইল অপারেটরদের মাধ্যমে জমা করা সম্ভব – বুকমেকার তহবিল স্থানান্তরের জন্য কোনও কমিশন চার্জ করে না এবং অর্থ জমা দেওয়ার শর্তাবলী সাধারণত 5 মিনিট থেকে 12 ঘন্টা পর্যন্ত পরিবর্তিত হয়। পারিম্যাচ 1% ডিপোজিট ফি চার্জ করে। জমার সময় 15 মিনিট থেকে 12 ঘন্টা পর্যন্ত পরিবর্তিত হয়।

এই প্রত্যাহার বিকল্পটি ব্যবহার করা সহজ:

  • অফিসিয়াল ওয়েবসাইটে আপনার অ্যাকাউন্টে লগইন করুন।
  • “পেমেন্ট” ট্যাব খুলুন।
  • পছন্দসই বিকল্পের সামনে, “অর্ডার” ক্লিক করুন।
  • আপনার মোবাইল ব্যালেন্স রিচার্জ করার পরিমাণ নির্দিষ্ট করুন।
  • আপনার সেল ফোন নম্বর লিখুন এবং তহবিল স্থানান্তর সম্পূর্ণ করুন।

ই-ওয়ালেটে প্রত্যাহার করুন

অনেক লোকের জন্য বৈদ্যুতিন পার্স একটি ব্যাঙ্ক কার্ডের সুবিধাজনক বিকল্প হয়ে উঠেছে, কারণ তাদের সাহায্যে অনলাইনে পণ্য এবং পরিষেবাগুলি কেনা সম্ভব। ফলস্বরূপ, প্যারিম্যাচ বেটিং ব্যাঙ্কের জন্য একটি ই-ওয়ালেটে আপনার জিতে নেওয়া একটি জনপ্রিয় বিকল্প৷ অপশনের পরিসীমা প্রত্যাহারের মুদ্রার উপর নির্ভর করে।

যদি উইনিং US ডলার বা ইউরোতে প্রত্যাহার করা হয়, তাহলে আরও বিকল্প আছে – Skrill, Perfect Money, EcoPayz, Jeton এবং Webmoney। বুকমেকার ফান্ড ট্রান্সফারের জন্য কোনো কমিশন চার্জ করে না এবং 15 মিনিট থেকে 12 ঘন্টা পর্যন্ত ওয়ালেটে জেতা জমা হয়।

ইলেকট্রনিক ওয়ালেটে অর্থ স্থানান্তর করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  • আপনার ব্যক্তিগত অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখুন।
  • সাইটের নীচে “পেমেন্ট” ট্যাবটি নির্বাচন করুন৷
  • পছন্দসই পেমেন্ট সিস্টেমের ডানদিকে “অর্ডার” এ ক্লিক করুন।
  • প্রত্যাহারের পরিমাণ নির্দিষ্ট করুন, নিশ্চিত করুন যে এটি ব্যালেন্সে উপলব্ধ।
  • আপনার ই-ওয়ালেটের নম্বর লিখুন এবং লেনদেন শেষ করুন।

ই-ওয়ালেট ব্যতীত আপনি প্যারিম্যাচ বিকে থেকে ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে অর্থ উত্তোলন করতে পারেন বা ক্যাশ ডেস্কের মাধ্যমে আপনার জেতা ক্যাশ আউট করতে পারেন – নগদ তোলার পয়েন্টগুলির ঠিকানা ওয়েবসাইটে স্পষ্ট করা যেতে পারে। 

বুকমেকার ক্রিপ্টোকারেন্সিতে টাকা তোলার সুযোগ প্রদানকারী প্রথম ব্যক্তিদের মধ্যে একজন – প্যারিম্যাচ উদ্ভাবন এবং আর্থিক অগ্রগতি সমর্থন করে। ফিয়াট টাকায় প্রত্যাহার করা হয়, যা ক্রিপ্টো ওয়ালেটে ক্রেডিট করার মুহূর্তে বর্তমান বিনিময় হারে স্বয়ংক্রিয়ভাবে বিটকয়েনে রূপান্তরিত হয়।

তহবিল প্রত্যাহার

জয়ের অর্থ প্রদানে অস্বীকৃতির কারণ

যদি একজন ব্যবসায়ী পারিম্যাচ অ্যাকাউন্ট থেকে টাকা তুলতে না পারেন, তাহলে নিম্নলিখিত কারণগুলি সম্ভব:

  • প্রত্যাহার শুধুমাত্র ব্যবহারকারীদের জন্য উপলব্ধ যারা বুকমেকার অফিসে যাচাই করা হয়েছে।
  • প্রথম জমার মুহূর্ত থেকে 24 ঘন্টা পরেই পারিম্যাচে তহবিল তোলা সম্ভব।
  • ডিলারকে নিশ্চিত করতে হবে যে অ্যাকাউন্ট রেজিস্টার করার সময় পেমেন্টের বিশদ বিবরণের সাথে মেলে। আপনি শুধুমাত্র আপনার কার্ড, ই-ওয়ালেট, ফোন নম্বর ইত্যাদিতে টাকা তুলতে পারবেন।
  • যদি বুকমেকার ক্যাপারকে জালিয়াতিতে ধরে ফেলে, তবে অ্যাকাউন্টটি ব্লক করা হয় এবং পরিস্থিতি পরিষ্কার না হওয়া পর্যন্ত অ্যাকাউন্টটি হিমায়িত করা হয়।

প্রায়ই প্যারিম্যাচ নিবন্ধিত ব্যবহারকারীদের বোনাস প্রোগ্রাম অফার করে। যদি কোনো খেলোয়াড় এখনও বোনাস প্রোগ্রামের শর্তগুলি মেনে না চলে তবে তহবিল প্রত্যাহার উপলব্ধ নাও হতে পারে – উদাহরণস্বরূপ, যদি বোনাসের পরিমাণে বেশ কয়েকটি বাজি রাখতে হয়।

উপরন্তু, ব্যালেন্সে প্রয়োজনীয় পরিমাণ তহবিল নাও থাকতে পারে।

বুকমেকার টাকা না উঠলে কি করবেন?

প্রথমত, ব্যবসায়ীর অ্যাকাউন্টে একটি পরিমাণ আছে কিনা, সে যাচাইকরণে উত্তীর্ণ হয়েছে কিনা এবং বুকমেকারের নিয়ম অনুযায়ী টাকা তোলার ব্যবস্থা আছে কিনা তা পরীক্ষা করতে হবে। যদি এখনও জয়লাভ করা সম্ভব না হয়, প্রযুক্তিগত সহায়তা, ই-মেইল বা ওয়েবসাইটে প্রতিক্রিয়া ফর্মের মাধ্যমে যোগাযোগ করুন।

FAQ

  • পরিম্যাচ থেকে কিভাবে টাকা তোলা যায়?

প্যারিম্যাচ থেকে আপনার ব্যাঙ্ক কার্ড বা অ্যাকাউন্টে টাকা তুলতে হলে আপনাকে করতে হবে: উত্তোলনের পদ্ধতি নির্বাচন করুন; উত্তোলনের পরিমাণ এবং সুবিধাভোগীর বিবরণ (অ্যাকাউন্ট নম্বর বা কার্ড) উল্লেখ করুন। এর পরে আপনাকে যা করতে হবে তা হল প্রত্যাহারের অনুরোধ নিশ্চিত করা এবং এর প্রক্রিয়াকরণের জন্য অপেক্ষা করা।

  • আমি কি যাচাই ছাড়াই প্রত্যাহার করতে পারি?

না, কারণ প্রত্যাহারের জন্য প্লেয়ার যাচাইকরণ বাধ্যতামূলক।

  • Parimatch এ কিভাবে যাচাই করবেন?

যাচাই করার জন্য আপনাকে “ব্যক্তিগত বিবরণ” বিভাগে আপনার ব্যক্তিগত ক্যাবিনেটে আপনার পাসপোর্ট ডেটা এবং ফটো এবং পাসপোর্ট হাতে আপনার নিজের ছবি আপলোড করতে হবে। যাচাইকরণের ফলে আপনাকে ই-মেইলের মাধ্যমে অবহিত করা হবে।