slide-2-1
slide-3-1
previous arrow
next arrow

প্যারিম্যাচের সাথে টেনিস বাজি

টেনিসকে শুধুমাত্র একটি প্রাচীন খেলা হিসেবেই বিবেচনা করা হয় না কারণ টেনিসের প্রথম স্মৃতি একাদশ শতাব্দীর। PariMatch টেনিস ফুটবলের জনপ্রিয়তার দিক থেকে কোনোভাবেই নিকৃষ্ট নয়, একটি ই-স্পোর্ট যা গত কয়েক বছর ধরে সক্রিয়ভাবে বিকাশ করছে।

কিন্তু টেনিস খেলার সুযোগ নিতে হলে আপনাকে পেশাদারভাবে টুর্নামেন্টটি দেখতে হবে এবং একটু বাজি ধরার অভিজ্ঞতা থাকতে হবে। টেনিস বাজির বৈশিষ্ট্য সম্পর্কে আপনার ধারণা না থাকলে রিয়েল-টাইম মোডে একটি সাধারণ বা এক্সপ্রেস কুপন জারি করা এতটা আরামদায়ক নয়। আপনি যদি প্রাক-ম্যাচে একচেটিয়াভাবে জুয়া খেলেন, তাহলে আপনি প্রচুর পরিমাণ পুঁজি বাজেয়াপ্ত করতে পারেন, তাই বাজি ধরার ব্যক্তিরা প্রায়শই লাইভে বীমা নেয়। কৌশল নির্ধারণ করার আগে, টেনিস বাজি সাইট PariMatch এর খবর পড়ুন।

টেনিস বেটিং টিপস এবং নিয়ম

এই ধরণের খেলাটি বুকমেকারদের দ্বারা আচ্ছাদিত শীর্ষ তিনটি ক্রীড়া শাখার মধ্যে রয়েছে। উত্তেজনার অনুরাগীদের মধ্যে টেনিসের বর্ধিত জনপ্রিয়তা একযোগে বেশ কয়েকটি কারণের দ্বারা অস্থির হয়, যার মধ্যে রয়েছে টুর্নামেন্টের উচ্চতর ফ্রিকোয়েন্সি এবং অনলাইন মোডে সুবিধাজনক খেলাধুলা। এটা মনে হতে পারে যে প্রাক ম্যাচ পরীক্ষা অনেক বেশি কঠিন, এবং এই মতামত জীবনের অধিকার আছে. কোন বৈশিষ্ট্যগুলি টেনিস টুর্নামেন্টের পূর্বাভাস দেওয়ার সাফল্যকে প্রভাবিত করে এবং সফল ভবিষ্যদ্বাণীর জন্য টেনিস কৌশলের উপর কোন প্যারিম্যাচ বাজি বেছে নেওয়া উচিত?

পরিসংখ্যানের সাথে কাজ করা একটি লাভজনক পূর্বাভাস তৈরির পূর্বশর্তগুলির মধ্যে 1। বিরোধীদের অতীতের ফলাফল আসন্ন প্রতিযোগিতার একটি বস্তুনিষ্ঠ চিত্র তৈরি করতে সাহায্য করতে পারে অন্য কিছুই নয়। টেনিসে সুযোগ নেওয়ার জন্য পরবর্তী পরিসংখ্যানগত তথ্য অন্তর্ভুক্ত করা উচিত:

  • পরিবেশনে জয়ের হার;
  • একটি ভিন্ন পৃষ্ঠে সফল টুর্নামেন্টের অনুপাত;
  • সক্রিয়ভাবে জয়ী পয়েন্ট এবং আনফোর্সড ভুলের মধ্যে অনুপাত;
  • ব্রেকপয়েন্টের শতাংশ।

আপনি কি লক্ষ্য করেছেন যে ঋতুর মাঝামাঝি সময়ে আপনার চোখের সামনে কিছু লেনিনবাদী কীভাবে পরিবর্তিত হয়? কারণ অনেক ক্রীড়াবিদ কাদামাটির টুর্নামেন্টে বিশেষজ্ঞ, এবং এই অংশটি মে-জুন মাসে শুরু হয়। কভারেজ একটি উল্লেখযোগ্য প্রভাব আছে. এটি কোর্টের শ্রেণিবিন্যাস যা বলের গতি, ঘূর্ণন এবং বলের মতো সূচকগুলির উপর নির্ভর করে।

মাটিতে, রিবাউন্ড উঁচু এবং মন্থর হয়; ফলস্বরূপ, পরিষেবাটি একটি বড় ভূমিকা পালন করে না, এবং যাদের টুর্নামেন্ট আরও সূক্ষ্ম এবং নির্ভুল তারা সাধারণত জয়ী হয়। হার্ড কোর্টে, পরিষেবাটি অনেক বেশি গুরুত্বপূর্ণ, এবং শক্তিশালী পরিবেশনকারী খেলোয়াড়রা তাদের প্রতিপক্ষের উপর একটি সুবিধা অর্জন করে। একটি মতামত আছে যে একজন খেলোয়াড়ের প্রকৃত শক্তি কঠিন পৃষ্ঠে তার খেলায় প্রতিফলিত হয়।

প্যারিম্যাচ টেনিস বাজির প্রতিকূলতা বিবেচনা করার সময়, প্রতিপক্ষের প্রত্যেকটি কীভাবে এই বা সেই কোর্টে খেলবে সেদিকে মনোযোগ দেওয়া প্রয়োজন। আজকের জন্য বিনামূল্যে টেনিস ভবিষ্যদ্বাণী শুধুমাত্র একটি নির্দিষ্ট পৃষ্ঠে ক্রীড়াবিদদের ফর্ম পরীক্ষা করে গঠিত হয়।

parimatch টেনিস পণ

প্যারিম্যাচের সাথে টেনিস বেটিং অ্যাপ

টেনিসের উপর সর্বাগ্রে বাজি ধরতে, প্যারিম্যাচ টেনিসের ওয়েবসাইটে যাওয়া এবং একটি ক্রীড়া প্রতিযোগিতা নির্বাচন করাই যথেষ্ট

এই কাজটি ডেস্কটপের মাধ্যমে এবং টেনিস বেটিং অ্যাপ PariMatch-এর mobi ব্যাখ্যার সাহায্যে সমানভাবে সফলভাবে সম্পন্ন করা যেতে পারে।

একটি টেনিস প্রতিযোগিতা নির্বাচন করা সহজ যদি আপনি বুঝতে পারেন যে পুরুষ এবং মহিলাদের ম্যাচ আছে। আরও আছে মিশ্র, যা এক ধরনের মিশ্র খেলা যখন একজন ক্রীড়াবিদ খেলে না, কিন্তু একসঙ্গে দুইজন ক্রীড়াবিদ একটি দল গঠন করে। যেমন একটি বিভাজন সম্পর্কে আকর্ষণীয় কি? বিভিন্ন চ্যাম্পিয়নশিপ আছে, এমনকি প্রতিযোগিতার নিয়মাবলী, যা অবশ্যই ওয়েবসাইটে চিত্রিত কোম্পানি থেকে বাজির অভিপ্রায়কে প্রভাবিত করে।

যদি আপনি একটি ক্রীড়া প্রতিযোগিতার ফলাফলের উপর টেনিস অনলাইন প্যারিম্যাচ বাজি ধরেন, তাহলে খেয়াল রাখবেন যে টুর্নামেন্ট, তা নারীর বা পুরুষের খেলাই হোক না কেন, সেটে বিভক্ত করা হয়েছে, এবং তারা, ঘুরে, টুর্নামেন্টে পরিণত হয়েছে। কিন্তু একটি প্রতিযোগিতার চ্যাম্পিয়ন নির্ধারণের সেটের সংখ্যা ভিন্ন হতে পারে।

কোন টেনিস প্রতিযোগিতা সবচেয়ে আকর্ষণীয় বলে মনে করা হয়? অবশ্য এখনই গ্র্যান্ড স্ল্যাম প্রতিযোগিতার কথা উল্লেখ করা দরকার। তারপর আছে মাস্টার্স সিরিজ, চ্যালেঞ্জার ট্যুর ইত্যাদি। টেনিস গেমগুলি ফুটবল ম্যাচ বা ইস্পোর্টস প্রতিযোগিতার মতো প্রায়ই অনুষ্ঠিত হয় না। পুরুষদের ডেভিস কাপ এবং মহিলাদের ফেডারেশন কাপ সম্পর্কে ভুলবেন না।

যদিও অভিজ্ঞ বেটররা তাদের বাজি ধরার স্কিমটি সবচেয়ে কার্যকর এবং কার্যকর বলে ধরে নেওয়ার চেষ্টা করে, বাস্তবে, টেনিস বাজি ধরার কোনো কার্যকর কৌশল নেই। আপনাকে প্যারিম্যাচ টেনিস বেটিং নিয়মগুলি অধ্যয়ন করতে হবে, টুর্নামেন্টের লাইভ সম্প্রচার দেখতে হবে এবং নিয়মিত ফেভারিট বা আন্ডারডগদের উপর বাজি ধরতে হবে।

এটা আশ্চর্যজনক নয় যে টেনিস প্রতিযোগিতার ভবিষ্যদ্বাণী করার সময় ক্রীড়াবিদদের উদ্দীপনা সাধারণত প্রথমে আসে। একটি সেট বা টুর্নামেন্টে জয়লাভ করা এই বা সেই ক্রীড়াবিদদের ইচ্ছা যা তাকে সাফল্যের দিকে এগিয়ে যেতে দেয়। প্রতিযোগিতায় কৃতিত্ব শুধু কঠিন লভ্যাংশই নয়, এমনকি রেটিং পয়েন্টও নিয়ে আসে।

টুর্নামেন্টের অবস্থা সরাসরি খেলোয়াড়দের অনুপ্রেরণাকে প্রভাবিত করে। গ্র্যান্ড স্ল্যাম সিরিজের টুর্নামেন্টের মূল অংশে খেলা খেলোয়াড়রা সবসময় জয়ের জন্য শেষ পর্যন্ত লড়াই করবে। একই সময়ে, কিছু টেনিস খেলোয়াড় তাদের ফর্ম পুনরুদ্ধার করতে এবং সম্পূর্ণ বিশ্রাম পেতে র‌্যাঙ্কড টুর্নামেন্ট ত্যাগ করতে প্রস্তুত। কখনও কখনও বিভিন্ন স্তরের টুর্নামেন্টের সাথে তাদের সম্পর্ক বোঝার জন্য সাম্প্রতিক বছরগুলিতে টেনিস খেলোয়াড়দের পারফরম্যান্সের পরিসংখ্যান খুঁজে বের করা যথেষ্ট।

উপসংহার

বড় টেনিসের জন্য কোনও বাজি ধরার কৌশল কাজ করবে না যদি আপনি ম্যাচ চলাকালীন কোনও বিবরণে মনোযোগ না দেন: সফল পরিবেশন এবং অভ্যর্থনা, টেনিস খেলোয়াড়ের নার্ভাসনেস এবং সম্ভাব্য লুকানো আঘাত। টেনিস একটি স্বতন্ত্র খেলা যেখানে ক্রীড়াবিদদের সাফল্য মূলত তার মেজাজের উপর নির্ভর করে।

 

এছাড়াও সম্পর্কে পড়ুন:

টেবিল টেনিস বাজি
বিলিয়ার্ড পণ

মন্তব্য বন্ধ.