কে বাংলা একটি মানসম্পন্ন এবং নির্ভরযোগ্য বেটিং পোর্টাল খুঁজতে চায় – পারিম্যাচ হল কাজ করার জন্য সঠিক কোম্পানি। PariMatch-এর বাংলা য় অফিস হল সুপরিচিত আন্তর্জাতিক বুকমেকারের অফিসিয়াল শাখা।

প্যারিম্যাচের সাথে কাজ করার বড় সুবিধা হল কোম্পানিটি বৈধভাবে কাজ করে। লাইসেন্সটি কুরাকাওর জুয়া কার্যক্রমের জন্য একটি বিশেষ কমিশন দ্বারা জারি করা হয়েছিল। প্রক্রিয়াটির সততা এবং স্বচ্ছতা দায়িত্বশীল কর্তৃপক্ষ দ্বারা সাবধানতার সাথে পর্যবেক্ষণ এবং নিয়ন্ত্রিত হয়।

  • পোর্টালের সাথে সহযোগিতা করে, আপনি পাবেন:
  • বৈচিত্র্য এবং ক্রীড়া ইভেন্টের বিস্তৃত পরিসর;
  • অনুকূল মতভেদ;
  • সময়মত পেমেন্ট;
  • লাভজনক অফার, বোনাস, এবং উপহার.

ক্লাসিক ধরণের খেলাধুলা এবং সেগুলিতে বাজি ধরার পাশাপাশি, দর্শকরা ভার্চুয়াল ঘোড়দৌড় প্যারিম্যাচ বেটিং করতে পারে এবং ভাল অর্থ উপার্জন করতে পারে।

ভার্চুয়াল ঘোড়দৌড়

ভার্চুয়াল হর্স রেসিং বেটিং: এটি কীভাবে কাজ করে

PariMatch ভার্চুয়াল ঘোড়দৌড় বাংলা পোর্টাল দর্শকদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠছে। আগে যদি এই ধরনের বিনোদনকে শুধুমাত্র জকির সাথে বা ছাড়া প্রাণীদের জড়িত একটি ক্লাসিক ধরনের প্রতিযোগিতা হিসেবে বোঝানো হতো, তাহলে এখন ভার্চুয়াল প্রতিযোগিতায় জুয়া খেলা সম্ভব, যা আবেগ এবং উত্তেজনার দিক থেকে কোনোভাবেই ঐতিহ্যবাহী প্রতিযোগিতার থেকে নিকৃষ্ট নয়। যদিও এটি লক্ষণীয় যে ইলেকট্রনিক রেসগুলি ই-স্পোর্টস এবং অনলাইন প্রতিযোগিতার অন্যান্য বিভাগের চেয়ে অনেক আগে উপস্থিত হয়েছিল।

PariMatch ভার্চুয়াল ঘোড়দৌড় অনলাইন হল রেসিং পশুদের একটি ইলেকট্রনিক সিমুলেশন। প্রতিযোগিতাগুলি একটি অস্বাভাবিক বিন্যাসে সরবরাহ করা হয় – কোনও খেলোয়াড় বা আসল প্রাণী নয়, কেবল অ্যালগরিদমের লড়াই। “কৃত্রিম” উত্স সত্ত্বেও, ইলেকট্রনিক রেসিং ঝুঁকি নেওয়ার জন্য একটি অত্যন্ত জনপ্রিয় শৃঙ্খলা হয়ে উঠেছে।

ভার্চুয়াল হর্স রেসিং হল সিমুলেশন যা দক্ষ প্রদানকারীদের দ্বারা তৈরি করা হয়।

ইলেকট্রনিক রেসিং-এ ঝুঁকির ঐতিহ্যগত বিভাগগুলি তৈরি করা হয়:

  • রেস বিজয়ী;
  • পুরস্কার অবস্থান;
  • প্রথম দুই ফিনিশার;
  • tritest

বাজি ধরতে পারে একটি নির্দিষ্ট বিজয়ী বা অংশগ্রহণকারীদের অনুক্রমের উপর ঝুঁকি নিতে পারে যারা প্রথমে ফিনিশ লাইনে পৌঁছাবে। প্রতিযোগিতার ফলাফল অনুসারে একটি পৃথক ঘোড়া কোন জায়গা দখল করবে তাও আপনি অনুমান করতে পারেন।

ভার্চুয়াল হর্স রেসিং বেটিং এর সাথে কি আশা করা যায়

ভার্চুয়াল ঘোড়দৌড় প্যারিম্যাচ হল নিয়মিত ফুটবল বা বক্সিং এর মতই একই ধরণের বাজি। এই ধরনের ক্রিয়াকলাপ থেকে আশা করার প্রধান জিনিসটি হল টুর্নামেন্ট দেখার থেকে শান্ত আবেগ এবং বিজয়ের ক্ষেত্রে শালীন অর্থপ্রদান।

যেমনটি আগেই উল্লেখ করা হয়েছে, ইলেকট্রনিক প্রতিযোগিতা হল একটি ভার্চুয়াল সিমুলেশন যা ঐতিহ্যবাহী ঘোড়া-পথের হুবহু প্রতিলিপি করে। বর্তমানে, এই ধরনের বিনোদনের ভাষ্য, পরিসংখ্যান, সেইসাথে বিভিন্ন বাজির পছন্দ রয়েছে৷ এই ক্রিয়াকলাপটি একটি অপ্রত্যাশিত নম্বর জেনারেটরের উপর নির্মিত, যা স্লটেও নিযুক্ত করা হয়। প্রক্রিয়াটি ফলাফলকে বিভিন্ন শতাংশের উপর প্রতিষ্ঠিত করার অনুমতি দেয়, পরিসংখ্যান প্রতিটি অংশগ্রহনের জন্য নির্ধারিত হয়, তবে এটি একেবারেই অপ্রত্যাশিত।

ঐতিহ্যবাহী ঘোড়া-কোর্স থেকে ভিন্ন, কম্পিউটার বৈকল্পিক একটি দ্রুত বাজি ধরার কৌশল হয়ে উঠেছে যা মিনিটে সঞ্চালিত হয়। প্রতিযোগিতাগুলির মধ্যে একটি বিরতি রয়েছে, যা সাধারণত কয়েক মিনিট স্থায়ী হয়, এই সময়ে আপনি পরিসংখ্যানের মধ্যে অনুসন্ধান করতে পারেন এবং প্রকাশ করতে পারেন যে প্রতিযোগীদের মধ্যে কোনটির পরবর্তী রাউন্ডে লাভ করার সুযোগ রয়েছে।

ভার্চুয়াল ঘোড়দৌড় করণীয় এবং কি করবেন না

কম্পিউটার হর্স-কোর্স হল বাস্তব প্রক্রিয়ার অনুকরণ, তাই বাজি ধরার জন্য সর্বোত্তম কৌশল খুঁজে বের করার সমস্যা দেখা দেয়। বেশ কিছু পারিম্যাচ ভার্চুয়াল ঘোড়দৌড়ের টিপস আছে। এই টিপস এবং কৌশলগুলি আপনার সাফল্যের সম্ভাবনা বাড়াতে সাহায্য করবে।

প্রথমত, আমরা দিনের প্রথম প্রতিযোগিতা নির্বাচন করি। কৌশলটির সারমর্ম হল দিনের বিভিন্ন প্রথম প্রতিযোগিতায় জুয়া খেলা। অনুশীলন দেখায় যে একটি প্রতিযোগিতার দিন প্রায় সবসময় অনুমানযোগ্য ফলাফল দিয়ে শুরু হয়। এমনকি একযোগে বিভিন্ন স্পষ্ট পছন্দের উপর সঞ্চয়কারী বাজি তৈরি করাও বোধগম্য।

দ্বিতীয়ত, নগদ অনুসরণ করুন. স্কিমের বিন্দু হল অত্যধিক মহান সহগ সন্ধান করা। বিজয় অর্জনের বড় সুযোগগুলি নির্দেশ করে যে তাকে বহিরাগত হিসাবে বিবেচনা করা হয়। পরবর্তী ধাপ প্রিয় জন্য মতভেদ তাকান হয়. যদি তারা খুব কমই পরিবর্তিত হয়, তবে আপনাকে একজন বহিরাগতের বৈশিষ্ট্যগুলি অধ্যয়ন করতে হবে। যদি স্টিডের সম্ভাব্য এবং ভাল পরিসংখ্যান থাকে, তাহলে এটির উপর বাজি ধরার অর্থ হয়।

তৃতীয়ত, আমরা পরিসংখ্যান ব্যবহার করি। কারও উপর চান্স করা ভাল ধারণা নয়। কিছু বুকমেকার জাতি ইতিহাস এবং অন্যান্য দরকারী তথ্য প্রকাশ করে। যা প্রয়োজন তা হল পরিসংখ্যান অধ্যয়ন করা এবং প্রবণতা চিহ্নিত করা। অনেক অ্যালগরিদম একই প্যাটার্ন অনুসরণ করে, এবং এটি গণনা করা জটিল নয়। বাজি ধরার কাজটি সাবধানে পরিসংখ্যান অধ্যয়ন করা এবং “ত্রুটি” প্রকাশ করা।

পারিম্যাচ ভার্চুয়াল ঘোড়দৌড়

যেখানে ভার্চুয়াল হর্স রেসিং বেটিং বৈধ

আপনি যদি জুয়া খেলার জন্য অনুমোদিত একটি কোম্পানির সাথে সহযোগিতা করেন, তাহলে বাজির জন্য প্রদত্ত সমস্ত বিনোদন বৈধ। প্যারিম্যাচ কুরাকাও স্পেশাল জুয়া কমিশন দ্বারা জারি করা লাইসেন্সের অধীনে কাজ করে, কোম্পানির সমস্ত বিনোদনমূলক কার্যক্রম আইন দ্বারা অনুমোদিত।

দুর্ভাগ্যবশত, সমস্ত দেশ এবং অঞ্চল বাধা ছাড়াই বাজি ধরার অনুমতি দেয় না। কিছু জায়গায়, কোম্পানির পোর্টাল প্রোভাইডারদের দ্বারা ব্লক করা হয়েছে। কিন্তু এর মানে এই নয় যে যেখানে অফিসের ওয়েবসাইট ব্লক করা আছে, সেখানে ভার্চুয়াল হর্স-কোর্স অবৈধ। ঠিক এই ক্ষেত্রে, আপনাকে সাইট, মিরর, বা অবস্থান এনক্রিপ্ট করে এমন প্রোগ্রামগুলি নিয়োগের জন্য বিকল্পগুলি খুঁজে বের করতে হবে।

আপনার অঞ্চলে বেটিং কার্যকলাপ অনুমোদিত কিনা তা পরীক্ষা করা সম্ভব। অফিসিয়াল PariMatch ওয়েবসাইটে এই তথ্য পড়ুন.

FAQ

ভার্চুয়াল ঘোড়া-কোর্সে কি বাজি আছে?

বাস্তব রূপের মতো জুয়াগুলির সম্পূর্ণ অনুরূপ বিভাগ রয়েছে। সবচেয়ে ঐতিহ্যগত হল বিজয়ীর ঝুঁকি, পুরস্কারের অবস্থান, প্রথম দুই ফিনিশার, প্রিকাস্ট।

বাজি তৈরি করার সময় আপনার কী মনোযোগ দেওয়া উচিত?

একটি কম্পিউটার ঘোড়া কোর্সে ব্যাটিং আপনি পশুদের পরিসংখ্যান মনোযোগ দিতে হবে. দিনের প্রাথমিক প্রতিযোগিতা বেছে নিন। এবং সবচেয়ে উপকারী সহগ প্রকাশ করার চেষ্টা করুন।

কিভাবে একটি সফল বাজি করতে?

বাস্তব জীবনের মতো, প্রতিযোগিতার সঠিক ফলাফলের পূর্বাভাস দেওয়া কঠিন। দুর্ঘটনাজনিত নম্বর প্রোগ্রাম আপনাকে চূড়ান্ত ফলাফল গণনা করার অনুমতি দেবে না। কিন্তু তবুও, আপনি লাভের সম্ভাবনাকে কিছুটা উন্নত করতে পারেন। প্রথমত, পরিসংখ্যান এবং সহগ অধ্যয়ন করুন। এছাড়াও, দিনের প্রথম রাউন্ডে ঝুঁকি। মোট নির্বাচন করা ভাল। এবং মনে রাখবেন যে ভার্চুয়াল খেলা একটি সুযোগের টুর্নামেন্ট, এবং যে উপাদানটি বিজয় নির্ধারণ করে তা কেবল আপনার ভাগ্য।

আপনি যদি বাংলা একটি মানসম্পন্ন এবং নির্ভরযোগ্য বেটিং পোর্টাল খুঁজছেন – PariMatch হল কাজ করার জন্য সঠিক কোম্পানি৷ PariMatch-এর বাংলা অফিস হল সুপরিচিত আন্তর্জাতিক ভার্চুয়াল ফুটবল বেটিং অ্যাপ PariMatch-এর অফিসিয়াল শাখা।

প্যারিম্যাচের সাথে কাজ করার বড় সুবিধা হল কোম্পানিটি বৈধভাবে কাজ করে। লাইসেন্সটি কুরাকাওর জুয়া কার্যক্রমের জন্য একটি বিশেষ কমিশন দ্বারা জারি করা হয়েছিল। প্রক্রিয়াটির সততা এবং স্বচ্ছতা দায়িত্বশীল কর্তৃপক্ষ দ্বারা সাবধানতার সাথে পর্যবেক্ষণ এবং নিয়ন্ত্রিত হয়।

পোর্টালের সাথে সহযোগিতা করলে আপনি পাবেন:

  • বৈচিত্র্য এবং ক্রীড়া ইভেন্টের বিস্তৃত পরিসর;
  • অনুকূল মতভেদ;
  • সময়মত পেমেন্ট;
  • লাভজনক অফার, বোনাস, এবং প্রচার.

ক্লাসিক স্পোর্টস এবং সেগুলিতে বাজি ধরার পাশাপাশি, দর্শকরা ভার্চুয়াল ফুটবল প্যারিম্যাচেও বাজি ধরতে সক্ষম হবে। এছাড়াও, একটি চমৎকার বোনাস হল ভার্চুয়াল ফুটবল বেটিং অ্যাপে অ্যাক্সেস।

ভার্চুয়াল ফুটবল

ভার্চুয়াল ফুটবল বাজি

ভার্চুয়াল ফুটবল হল একটি কম্পিউটার গেম যা আমাদের কাছে পরিচিত কিন্তু ভার্চুয়াল স্পেসে থাকা ফুটবল ম্যাচগুলিকে অনুকরণ করে। এই ক্ষেত্রে, ভার্চুয়াল ফুটবল বেটিং গেম প্যারিম্যাচে, ভার্চুয়াল দলগুলিতে বাজি রাখা হয়। ভার্চুয়াল স্পোর্টসগুলি তাদের নির্দিষ্টকরণে স্লটের কাজের সাথে খুব মিল। এখানে, শেষ ফলাফল মানুষের উপর নির্ভর করে না, তবে মেশিনটি কোন অ্যালগরিদম বেছে নেয় তার উপর।

কম্পিউটার ম্যাচ কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা প্রদান করা হয়. মাঠে একজন অ্যাথলিটের প্রতিটি কাজ সিস্টেম দ্বারা নির্ধারিত হয়। একটি স্বয়ংক্রিয় রোবট, অ্যালগরিদম ব্যবহার করে, একটি গেম প্ল্যান তৈরি করে এবং একটি এলোমেলো সংখ্যা জেনারেটর মিটিংয়ের ফলাফলকে প্রভাবিত করে। অতএব, এই প্রক্রিয়ায় মানুষের হস্তক্ষেপ সম্পূর্ণরূপে বাদ দেওয়া হয়। এই জন্য ধন্যবাদ, ম্যাচের ফলাফল একেবারে সুষ্ঠু এবং অপ্রত্যাশিত।

ভার্চুয়াল স্পোর্টস বেটিং কি?

ভার্চুয়াল সকার বাজি PariMatch হল একটি বিশেষ ধরনের বাজি যা বাস্তব ফুটবলের মতোই। পার্থক্য হল যে কোন সময় ভালো বাজি ধরতে পারে। দলগুলি 24/7 লড়াই করে, বন্ধুত্বপূর্ণ খেলা এবং বিভিন্ন টুর্নামেন্ট খেলা হয়। ম্যাচের সময়কাল পাঁচ মিনিটের বেশি হয় না, যার মধ্যে দুটি অর্ধেক, একটি বিরতি, প্রাক-ম্যাচ এবং ম্যাচ-পরবর্তী সময়কাল, সেইসাথে টুর্নামেন্টের সমাপ্তি।

গেমগুলি অনলাইনে দেখার জন্য উপলব্ধ। গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো ভালোভাবে পর্যবেক্ষণ করে: বিপজ্জনক শট, কার্ড, গোল, ফাউল। সেখানে ধারাভাষ্যকার এবং স্ট্যান্ডের আওয়াজ মাঠে যা ঘটে তার প্রতি প্রতিক্রিয়া দেখায়। হাই-টেক প্রসেস প্রবর্তনের জন্য ধন্যবাদ, স্ক্রিনের সামনে থাকা খেলোয়াড়রা বাস্তব ফুটবল যুদ্ধের যতটা সম্ভব কাছাকাছি বায়ুমণ্ডল অনুভব করতে পারে।

সবচেয়ে জনপ্রিয় হল ভার্চুয়াল ফুটবল লীগ, যেখানে ষোলটি প্রোটোটাইপ দল অংশগ্রহণ করে। ত্রিশটি ভার্চুয়াল ট্যুর খেলা হয়। পুরো লিগ একশো চল্লিশ মিনিটের মধ্যে হয়, তারপরে নতুন মৌসুম শুরু হয়।

ভার্চুয়াল ফুটবলে বাজি ধরার একটি বড় সুবিধা হল যে বাজি ধরার পরের রাউন্ডের জন্য কয়েক দিন বা সপ্তাহ অপেক্ষা করতে হবে না এবং বাহ্যিক কারণগুলিতে মনোযোগ দিতে হবে না। পাইপলাইন মোডে সংঘটিত গেমগুলি আপনাকে সর্বনিম্নতম সময়ে অর্থ উপার্জন করতে দেয়।

ভার্চুয়াল ফুটবলে নিয়মিত ফুটবলের মতো একই ধরণের বাজি রয়েছে। প্রায়শই, বেটররা ভবিষ্যদ্বাণী করে:

  • যেকোনো একটি দলের জয় বা ড্র।
  • প্রতিদ্বন্দ্বীদের একজনের প্রতিবন্ধকতা। এই বাজি একটি শক্তিশালী দল এবং একজন বহিরাগতের মধ্যে প্রতিযোগিতার জন্য প্রাসঙ্গিক। জয়ের জন্য, শেষ পর্যন্ত দলের মধ্যে পার্থক্যের ভবিষ্যদ্বাণী করতে হবে।
  • টোটাল ওভার বা টোটাল আন্ডার। এখানে তারা মোট গোলের সংখ্যার উপর বাজি ধরে। আপনি যদি একটি মোট ওভার বেছে নেন, তাহলে জয়ের জন্য, উভয় দলকে অবশ্যই ভালোর দ্বারা করা গোলের চেয়ে বেশি স্কোর করতে হবে। তদনুসারে, মোট কম হলে – নির্দিষ্ট সংখ্যার চেয়ে কম।
  • সঠিক হিসাব। এখানে সবকিছুই সহজ – আপনাকে সঠিক স্কোরটি অনুমান করতে হবে যার সাথে গেমটি শেষ হবে। এটি সবচেয়ে ঝুঁকিপূর্ণ বাজি, তবে এটির জন্য অর্থপ্রদানগুলি সবচেয়ে লাভজনক।

এমনকি ভার্চুয়াল ফুটবলেও, আপনি বাজি ধরতে পারেন কে প্রথম গোল করবে, প্রতিটি অর্ধের ফলাফলের উপর এবং অন্যদের উপর।

ভার্চুয়াল ফুটবল

কিভাবে ভার্চুয়াল ফুটবল বাজি রাখা?

অনলাইনে ভার্চুয়াল ফুটবলে বাজি ধরা খুব সহজ। এটি করতে খুব বেশি প্রচেষ্টা বা সময় লাগে না। PariMatch ভার্চুয়াল ফুটবল বেটিং কৌশল অনুসরণ করুন এবং পরবর্তী অ্যালগরিদম অনুসরণ করুন।

  • অফিসিয়াল Parimatch ওয়েবসাইটে যান।
  • উপরের ডান কোণায় প্রধান পৃষ্ঠায়, “লগইন” ক্লিক করুন এবং আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখুন। আপনি যদি আগে সাইটে বাজি না রাখেন তবে নিবন্ধন এবং যাচাইকরণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যান।
  • নিবন্ধনের সময়, আপনাকে একটি ফোন নম্বর নির্দিষ্ট করতে হবে, অ্যাকাউন্টের জন্য মুদ্রা নির্বাচন করতে হবে এবং একটি পাসওয়ার্ড দিয়ে আসতে হবে। সাইটে এসএমএসের মাধ্যমে পাঠানো কোডটি প্রবেশ করে নিবন্ধন নিশ্চিত করুন।
  • এরপরে, উপরের মেনুতে, “ভার্চুয়াল স্পোর্টস” বিভাগটি খুঁজুন এবং এটিতে ক্লিক করুন।
  • যে পৃষ্ঠাটি খোলে, সেখানে “ভার্চুয়াল ফুটবল: পারিম্যাচ লীগ” নির্দেশ করুন এবং “প্লে” এ ক্লিক করুন। ভার্চুয়াল অর্থের জন্য আপনি ডেমো মোডে আপনার হাত চেষ্টা করতে পারেন।

ভার্চুয়াল ফুটবল লীগে 16টি অংশগ্রহণকারী দল 30টি রাউন্ড খেলে। এক রাউন্ডে একসঙ্গে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। একটি ম্যাচের সময়কাল: 4 মিনিট 35 সেকেন্ড। এখানে আপনি একটি ম্যাচের সম্প্রচার দেখতে পারেন এবং এক ক্লিকে তাদের মধ্যে পরিবর্তন করতে পারেন। সমস্ত ফলাফল এবং অবস্থান অনলাইন আপডেট করা হয়.

ভার্চুয়াল ফুটবল বেটিং টিপস প্যারিম্যাচের মধ্যে রয়েছে যে দলগুলির খেলার স্কিম, প্রতিটি খেলোয়াড়ের বৈশিষ্ট্যগুলি অধ্যয়নের জন্য উপলব্ধ। আপনি প্রতিটি ম্যাচের জন্য মতভেদ দেখতে পারেন এবং একটি বাজি রাখতে পারেন।

আপনি যে ম্যাচটিতে আগ্রহী তা চয়ন করুন, তাদের জন্য সমস্ত সম্ভাব্য ফলাফল এবং প্রতিকূলতার সম্পূর্ণ তালিকা দেখুন। পছন্দসই ইভেন্টে ক্লিক করুন, তারপরে এটি কুপনে প্রবেশ করবে। এরপর, কুপনে যান, বাজির পরিমাণ নির্দেশ করুন এবং “একটি বাজি রাখুন” এ ক্লিক করুন। বাজি গৃহীত হয়।

ভার্চুয়াল ফুটবলে বাজি খুব সহজভাবে তৈরি করা হয়, বাস্তব ইভেন্টের মতো। এই ক্ষেত্রে, ফলাফলের জন্য আপনাকে এক ঘন্টার বেশি অপেক্ষা করতে হবে না। আপনার বাজি সফল হলে আপনি কম পাঁচ মিনিটের মধ্যে জিততে পারেন।

FAQ

ভার্চুয়াল ফুটবলে কি বাজি বিদ্যমান?

ভার্চুয়াল ফুটবলে, বাস্তব ফুটবলের মতো একই ধরণের বাজি উপস্থাপন করা হয়। সর্বাধিক জনপ্রিয় হল খেলার সঠিক ফলাফলের উপর বাজি, একটি দলের জয় বা ড্র, একটি দলের প্রধান শুরু, মোট উপরে বা নিচে। এছাড়াও, বিশেষ বাজি রয়েছে – কে প্রথমে বলটি স্কোর করবে, প্রতিটি অর্ধের ফলাফল, অর্জিত কার্ডের সংখ্যা এবং অন্যান্য।

ভার্চুয়াল ফুটবলে বাজি ধরার সময় আপনার কী মনোযোগ দেওয়া উচিত?

প্রথমত, অবস্থানের দিকে মনোযোগ দিন। সহগগুলিও টেবিলের স্থানের উপর নির্ভর করবে। এছাড়াও, গুরুত্বপূর্ণ পয়েন্টগুলি হল খেলোয়াড়দের অনুপ্রেরণা, কৌশল, দলের গঠন এবং প্রতিটি ক্রীড়াবিদদের বৈশিষ্ট্য।

ভার্চুয়াল ফুটবলে একটি বিজয়ী বাজি কিভাবে তৈরি করবেন?

বাস্তব ফুটবলের মতো এখানেও ম্যাচের সঠিক ফলাফল অনুমান করা অসম্ভব। র্যান্ডম নম্বর জেনারেটর আপনাকে চূড়ান্ত স্কোর গণনা করার অনুমতি দেবে না। কিন্তু তবুও, আপনি জয়ের সম্ভাবনা কিছুটা বাড়িয়ে দিতে পারেন। প্রথমত, দলের বৈশিষ্ট্যগুলি অধ্যয়ন করুন। অন্তত কিছু নিদর্শন দেখতে এটি কমপক্ষে 3 ঋতুর জন্য দেখুন। এছাড়াও সঠিক স্কোর এবং প্রথম স্কোর করা দলে বাজি রেখে নিরাপদে খেলুন। মোট নির্বাচন করা ভাল। এবং মনে রাখবেন যে ভার্চুয়াল ফুটবল হল একটি সুযোগের খেলা, এবং এখানে একমাত্র ফ্যাক্টর যা বিজয় নির্ধারণ করে তা হল আপনার ভাগ্য।

স্নুকার (জোর “y”) হল এক ধরণের বিলিয়ার্ড যেখানে বর্ণ-অন্ধদের কেবল কোন সুযোগ নেই। গেমটির লক্ষ্য হল বিভিন্ন রঙের বল পকেটে পর্যায়ক্রমে, অ-লালের সাথে লাল পর্যায়ক্রমে চালানো। এবং পকেটে আঘাতকারী প্রতিটি বলের জন্য প্রদত্ত স্কোর পয়েন্ট। কালো বলের জন্য সর্বোচ্চ স্কোর (সাত) দেওয়া হয়। পকেটে আঘাত করার পরে লাল বলগুলি টেবিল থেকে সরানো হয় এবং অন্যান্য রঙের বলগুলি তাদের আসল অবস্থানে ফিরে আসে। PariMatch বাজি স্নুকার ভারতের একটি সম্ভাবনা আছে.

স্নুকার বিশ্বের অন্যতম জনপ্রিয় গেম। এটি এমন এক ধরনের বিলিয়ার্ড যা অনেক লোক খেলতে পারে। গেমটি 19 শতকে উপস্থিত হয়েছিল। কে এই ধরনের বিলিয়ার্ড তৈরি করেছে তা সঠিকভাবে জানা যায়নি। ধারণা করা হয় যে স্রষ্টা গ্রেট ব্রিটেনের বাসিন্দা, যিনি ভারতে ঔপনিবেশিক সেনাবাহিনীর নেতৃত্ব দিয়েছিলেন। যে কারণে বিদেশেও খেলাটি ব্যাপক। তিনি অস্ট্রেলিয়া, যুক্তরাজ্যেও জনপ্রিয় হয়ে ওঠেন।

1970 সালে, বিশ্বের অনেক দেশের প্রকৃত পেশাদাররা স্নুকার খেলতেন। এই খেলার নিয়মগুলি আনুষ্ঠানিকভাবে আনুষ্ঠানিকভাবে 1919 সালের প্রথম দিকে রূপান্তরিত হয়েছিল। সবচেয়ে মর্যাদাপূর্ণ ইভেন্টটি বিশ্ব চ্যাম্পিয়নশিপ হিসাবে বিবেচিত হয়, যা সর্বাধিক বিখ্যাত ক্রীড়াবিদদের আকর্ষণ করে।

প্যারিম্যাচ স্নুকার

খেলোয়াড়রাও পছন্দ করেছে

সবার জন্য, স্নুকার বেটিং অনলাইন PariMatch উপলব্ধ। 19 শতকের দ্বিতীয়ার্ধে স্নুকার উদ্ভাবিত হয়েছিল এবং আজ এটি বিলিয়ার্ডের সবচেয়ে দর্শনীয় বৈচিত্র্য হয়ে উঠেছে। বার্ষিক বিশ্ব চ্যাম্পিয়নশিপ টেলিভিশনে বিশাল রেটিং সংগ্রহ করে এবং ব্রিটিশরা এখনও শক্তিশালী স্নুকার খেলোয়াড়।

বিলিয়ার্ডকে অলিম্পিক খেলায় পরিণত করার বিষয়টি 20 বছরেরও বেশি সময় ধরে আলোচনা করা হয়েছে। এখন পর্যন্ত, বিলিয়ার্ড অলিম্পিক প্রোগ্রামে অন্তর্ভুক্ত করা হয়নি এবং পরবর্তী অলিম্পিয়াডেও অন্তর্ভুক্ত করা হবে না। অলিম্পিক পরিবারের মধ্যে পেতে সারি সত্যিই দীর্ঘ.

এছাড়াও, এটি স্নুকারের পক্ষে নয় যে একজন “অ্যাথলিট” এর ক্যারিয়ার সেখানে খুব দীর্ঘ সময় স্থায়ী হতে পারে। এবং এর মানে হল যে, সম্ভাব্য, অনেক অভিজ্ঞ হতে পারে। তদুপরি, যদি একজন উচ্চ-শ্রেণীর অভিজ্ঞ হয়, তবে তিনি সহজেই সমস্ত যুবকদের পরাজিত করতেন, এমনকি লড়াই ছাড়াই। অতএব, দেখা যাচ্ছে যে এই খেলাটি নীতিগতভাবে অলিম্পিক নয়, যেহেতু অলিম্পিয়াডের মূল নীতি হল তরুণ ক্রীড়াবিদদের দক্ষতার শিখর, যারা তাদের ছোট ক্যারিয়ারে অলিম্পাসে যেতে চায়।

এখানে সমস্যা হল যে অনেক ধরণের বিলিয়ার্ড এবং অনেক নিয়মের মধ্যে, অলিম্পিয়াডের জন্য একটি খেলা বলা যেতে পারে এমন শৃঙ্খলাকে আলাদা করা এখনও সম্ভব নয়। বিলিয়ার্ড ফেডারেশনগুলোও তোলপাড়। এই খেলার অনেকটাই বাণিজ্যিকীকরণ হয়েছে। যদিও বিলিয়ার্ড একটি অত্যন্ত দর্শনীয় খেলা এবং অনেকেই এটি অলিম্পিকে দেখতে চান, তবুও এটি সম্ভবপর নয়।

উপায় বাজি

স্নুকার পণ বোনাস PariMatch নতুন ব্যবহারকারীদের জন্য। স্নুকার বাজি বিভিন্ন ধরনের আছে. মূল প্রকারের হার।

  • আপনি অনুমান করতে পারেন যে দ্বন্দ্বের বিজয়ী হবেন; একটি ম্যাচের ফলাফলের উপর বাজি ধরা সবচেয়ে সাধারণ এবং জনপ্রিয়;
  • আপনি স্কোর অনুমান করতে পারেন; এটি এই ধরণের বাজি যা আরও লাভজনকতা আনতে পারে, যেহেতু এখানে সহগ সাধারণত সর্বোচ্চ হয়;
  • আপনি যে ক্রীড়াবিদ টুর্নামেন্ট জিতবে তার উপর বাজি ধরতে পারেন; এটি দীর্ঘতম ইভেন্ট, আপনাকে চ্যাম্পিয়নশিপ শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে;
  • আপনি ফ্রেমে সঠিক স্কোর অনুমান করতে পারেন; যদিও এটি একটি কঠিন কাজ, প্রতিটি বেটারের সবসময় একটি সুযোগ থাকে; এখানে আপনাকে খেলাটি ভালভাবে বুঝতে হবে, আপনাকে প্রতিপক্ষকে বিশদভাবে জানতে হবে, আপনাকে বিভিন্ন কারণ বিবেচনা করতে হবে যা ম্যাচের ফলাফলকে প্রভাবিত করতে পারে;
  • আপনি একটি পৃথক ফ্রেমের বিজয়ীর উপর বাজি ধরতে পারেন;
  • আপনি বিশেষ পুকুর তৈরি করতে পারেন: মোট শতকের জন্য, বিরতি, পয়েন্ট।
  • আপনার স্নুকার বেটিং গাইড প্যারিম্যাচ ব্যবহার করা উচিত।

ইন-প্লে বেটিং মার্কেট

কিভাবে স্নুকার উপর বাজি? স্নুকার বেটিং টিপস প্যারিম্যাচ ব্যবহার করুন। প্রত্যেককে আগে থেকেই নিজের জন্য একটি কৌশল বেছে নিতে হবে। অবিলম্বে নিশ্চিত একটি শক্তিশালী খেলোয়াড়কে অগ্রাধিকার দেবেন না। এটি অপূরণীয় ফলাফল হতে পারে। প্রায়ই, অনেক শক্তিশালী খেলোয়াড় হারাবে। স্নুকারে বাজি কেবলমাত্র অসংখ্য গেমের সম্পূর্ণ বিশ্লেষণের পরে করা উচিত। এটি করার জন্য, অনেক বিশেষজ্ঞের বিশ্লেষণে পর্যালোচনাটি উল্লেখ করার পরামর্শ দেওয়া হয়।

একটি তুলনামূলক বিশ্লেষণ করা ভাল, মুখোমুখি বৈঠক দেখুন। আপনাকে সমস্ত সূক্ষ্মতা সম্পূর্ণরূপে বুঝতে হবে, তাই নতুনদের অন্য একটি খেলার সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হয় যা তারা ভাল বোঝে। সমস্ত শর্তের সাথে, নিয়মের সাথে পরিচিত হওয়া প্রয়োজন।

অনেক bettors একটি নির্দিষ্ট খেলার জন্য তাদের কৌশল ব্যবহার করে. এটি তাদের একটি একক ম্যাচের স্কোর ক্রমাগত অনুমান করে ভাল লাভ করতে সাহায্য করে। কৌশল:

  • এটি অবশ্যই বিবেচনায় নেওয়া উচিত যে যখন বড় টুর্নামেন্টগুলি অনুষ্ঠিত হয়, তখন লড়াইয়ের মধ্যে বিশ্রাম 1-2 দিন হতে পারে, যার অর্থ এই যে ক্রীড়াবিদ প্রতিযোগিতার আগে বিশ্রাম না করলে ফলাফলটি অনুমান করা যেতে পারে।
  • খেলোয়াড়ের কৃতিত্বের দিকে মনোযোগ না দিয়ে আপনাকে আগে থেকেই ম্যাচটি বিশ্লেষণ করতে হবে।
  • অনেক তরুণ ক্রীড়াবিদ খেলোয়াড়দের মারধর করে। এই ফ্যাক্টর অ্যাকাউন্টে নেওয়া উচিত। বিস্তারিত বিশ্লেষণের পর, কেউ অনভিজ্ঞদের উপর বাজি ধরতে পারে। একজন শিক্ষানবিশের জন্য বুকমেকারদের গুণাগুণ বেশি।
  • ক্রীড়াবিদরা বড় টুর্নামেন্টের জন্য গুরুত্ব সহকারে প্রস্তুতি নেয়। তাদের নিয়মিত টুর্নামেন্টের সাথে তুলনা করা উচিত নয়।
  • প্রখ্যাত প্রতিপক্ষ অনেক তরুণ খেলোয়াড়ের প্রতি অনুগত। এই ধরনের মারামারিগুলিতে, অনভিজ্ঞ খেলোয়াড়রা সাধারণত কয়েকটি ফ্রেম জয় করে।
  • যদি 2টি প্রধান প্রতিপক্ষ থাকে, তাহলে বাজিটি মোটের উপর স্থাপন করা উচিত।

parimatch স্নুকার বাজি

স্নুকার স্পেশাল

কিভাবে স্নুকার খেলতে হয়? স্নুকার খেলার মূল লক্ষ্য বল পকেটে প্রবেশ করানো। গেমটি জিততে আপনাকে যতটা সম্ভব পয়েন্ট স্কোর করতে হবে। বুলেটগুলি একটি পিরামিডের মধ্যে স্তুপীকৃত এবং একটি কিউ ঘা দ্বারা ভেঙে যায়। খেলোয়াড়রা পজিশন বেছে নিতে শুরু করে এবং টেবিলের কাছে পালা করে নেয়। গেমগুলি স্কোর করা পয়েন্টের উপর নির্ভর করে।

প্রতি সিরিজে সর্বোচ্চ পয়েন্ট 147 (কোনও ফ্রি বল নয়) এবং 155 (ফ্রি বল)। এটি করার জন্য, আপনাকে একটি নির্দিষ্ট ক্রম অনুসারে সমস্ত বল স্কোর করতে হবে। এই গেমের বিভিন্ন প্রকার রয়েছে। সবচেয়ে জনপ্রিয় ইংরেজি স্নুকার। 6 বাই 12 ফুট পরিমাপের বিশেষ ইংরেজি টেবিলে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পেশাদার খেলোয়াড়। স্নুকার খেলায় বিখ্যাত ব্যক্তিত্বও রয়েছে। তাদের একজন জো ডেভিস। এটি সবচেয়ে বিখ্যাত খেলোয়াড়, 15 বার বিশ্ব চ্যাম্পিয়নশিপে প্রথম হয়েছেন। 1927 থেকে 1946 পর্যন্ত তার কোন সমান ছিল না। তিনিই এই আদেশে ভূষিত হয়েছিলেন, ব্রিটিশ সাম্রাজ্যে শুধুমাত্র নির্বাচিত ব্যক্তিদের জন্য জারি করা হয়েছিল।

স্নুকারে বিখ্যাত ঘটনা। বিখ্যাত খেলোয়াড়দের পাশাপাশি, স্নুকারে এমন টুর্নামেন্ট রয়েছে যা বিশেষ মনোযোগের দাবি রাখে। এটি অন্তর্ভুক্ত করা উচিত:

  • মাস্টার,
  • চ্যাম্পিয়নদের জন্য টুর্নামেন্ট,
  • ব্রিটিশ চ্যাম্পিয়নশিপ।

তারা এই খেলায় পারদর্শী ভক্ত এবং লোকদের জড়ো করে। টুর্নামেন্টগুলি লাইভ। এর জন্য রয়েছে প্যারিম্যাচ স্নুকার লাইফ বেটিং। বুকমেকাররা তাদের উপর তাদের মতভেদ দেয়।

একটি আকর্ষণীয় খেলার শাখা হল ফিল্ড হকি। এটি একটি দলগত খেলা, যার নীতি হল একটি দলে 11 জন লোক একটি বিশেষভাবে তৈরি করা মাঠে হকি খেলতে হবে। খেলার সময়কাল নিজেই 60 মিনিট, অর্থাৎ, প্রতিটি 15 মিনিটের 4টি অর্ধেক, যে সময়ে একটি বিরতি অন্তর্ভুক্ত করা হয়। ক্রীড়াবিদরা সাধারণত একটি লাঠি এবং বল ব্যবহার করে।

ফিল্ড হকির মতো খেলাগুলি প্রাচীনকালেও ছিল, যেমন খ্রিস্টপূর্ব দ্বিতীয় সহস্রাব্দে মিশর, গ্রীস, পারস্য, ইনকাদের দেশ এবং জাপানে। বাজি ধরার জন্য একটি ক্রীড়া শৃঙ্খলা হিসাবে, ফিল্ড হকি বাজি ধরা PariMatch একটি নির্ভরযোগ্য বুকমেকারের ওয়েবসাইটে উপলব্ধ।

ঐতিহ্যগত হকি একটি বরফের মাঠে একটি ক্রীড়া খেলা হিসাবে বোঝা যায়, যেখানে দুটি দল লাঠি দিয়ে পাককে তাড়া করে, গোলরক্ষক দ্বারা সুরক্ষিত প্রতিপক্ষের গোলে প্রবেশ করার চেষ্টা করে। হকি এখন অনেক দেশে বিস্তৃত এবং অলিম্পিক গেমসের প্রোগ্রামের একটি অবিচ্ছেদ্য অংশ। ইংরেজি শব্দ হকির বিভিন্ন সংস্করণ রয়েছে:

  • পুরানো ফরাসি তোড়া থেকে – “কোভ”, “মুখ”, যদিও বর্তমান অর্থে এই শব্দগুলি “হিক্কা”;
  • হকি শব্দটি হুকড শব্দ থেকে এসেছে, যার অর্থ “বক্ররেখা”। 1527 সালের গালওয়ে চার্টার দ্বারা নিষিদ্ধ বল খেলার তালিকায়, “কুটিল লাঠি” নিয়ে মজা আছে;
  • হকি শব্দ থেকে। যুক্তরাজ্যে, কাঠের বা কর্ক বুশিংগুলি কখনও কখনও বরফ খেলার জন্য ব্যবহৃত হত। এই নামটি তাদের দেওয়া হয়েছিল, কারণ তারা রাইন ওয়াইনের ব্যারেল বন্ধ করেছিল।
  • প্রথমবারের জন্য, “হকি” শব্দটি 1773 সালে উল্লেখ করা হয়েছিল। নিবন্ধগুলিতে প্রথমবারের মতো হকিটিকে “হুক সহ একটি খেলা” হিসাবে উল্লেখ করা হয়েছিল। এটি অনলাইন ফিল্ড হকি বেটিং প্যারিম্যাচ বিনোদন তালিকা থেকে নির্বাচন করা যেতে পারে।

parimatch

ব্যবহারযোগ্যতা এবং বৈশিষ্ট্য

অনলাইন বেটিং এর অনেক সুবিধা আছে। এছাড়াও উচ্চ-মানের ক্রীড়া ভবিষ্যদ্বাণী রয়েছে, যা ক্রীড়া বাজির সংস্থান নিয়ে আলোচনা করা হয়েছে। ক্রীড়া বাজির প্রধান সুবিধার মধ্যে রয়েছে:

সুবিধা। ইন্টারনেটের মাধ্যমে স্পোর্টস বাজি বেটকারীদের স্বাধীনতা দেয়, “জমি-ভিত্তিক” অফিসে প্রচলিত বাজির বিপরীতে। আপনি এলাকার রেফারেন্স ছাড়াই একটি বাজি রাখতে পারেন – বাড়িতে বা কাজের পথে।
পেমেন্ট যন্ত্রের ভর. আপনি ইলেকট্রনিক ওয়ালেট, ব্যাঙ্ক কার্ড বা ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করে টাকা জমা বা উত্তোলন করতে পারেন।
ক্রীড়া বাজি বৈচিত্র্যের প্রাচুর্য. নেটওয়ার্কের টুর্নামেন্টের বিভিন্ন বিভাগের বিভিন্ন ধরণের বাজি রয়েছে।
বাজি আকারের কোন সীমাবদ্ধতা নেই। আপনি বিভিন্ন আর্থিক আকার সহ বিভিন্ন পণ বিকল্প ব্যবহার করতে পারেন।
ফিল্ড হকি পণ বোনাস PariMatch.

স্পোর্টস বেটিং এতই বিস্তৃত যে সারা বিশ্বের লোকেরা অসংখ্য বেটিং সাইটে বাজি রাখে। একটি সহজ নিবন্ধন পদ্ধতির পরে অ্যাক্সেস দেওয়া হয়। বিশ্লেষণ এবং পূর্বাভাস বিষয়ভিত্তিক সম্পদের উপর প্রকাশিত হয়.

বেসিক ফিল্ড হকি বেটিং কৌশল

হকিতে, শক্তি চালনা অনুমোদিত, কিন্তু তারা নিয়ম দ্বারা সীমাবদ্ধ। যদি তারা লঙ্ঘন করা হয়, খেলোয়াড় বিকল্পের অধিকারের সাথে অযোগ্য ঘোষণা করা যেতে পারে। যদি গোলরক্ষক লঙ্ঘন করে, তবে মাঠের একজন ক্রীড়াবিদ তার জন্য খেলেন, যার মধ্যে অবশ্যই দলে তিনজন থাকতে হবে।

হকি বাজির বাজারগুলি তাদের বৈচিত্র্যের জন্য বিখ্যাত৷ কিছু একটি সাধারণ প্রকৃতির, অন্যরা প্রায় অনন্য এবং এই ক্রীড়া শৃঙ্খলার জন্য একচেটিয়া:

চ্যাম্পিয়নশিপের ফলাফল হল একটি নির্দিষ্ট দলের উপর একটি বাজি যা প্রতিযোগিতার বিজয়ী হতে পারে।

বৈঠকের ফলাফল। আপনাকে প্রকৃত প্রিয় বা দল বেছে নিতে হবে যা সম্ভবত নিয়মিত সময়ে জিতবে। হকিতে কোনো ড্র নেই। যদি ম্যাচটি একই ফলাফলের সাথে শেষ হয়, তবে জয়টি সেই দলকে দেওয়া হয় যেটি প্রথম অতিরিক্ত সময়ে পাক গোল করেছিল।

প্রতিবন্ধী। এই ক্ষেত্রে, হকি অন্যান্য শাখা থেকে আলাদা নয়। আপনি যদি 1.5 এর প্রতিবন্ধকতার উপর বাজি ধরতে চান তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে প্রিয় দলটি কমপক্ষে দুটি গোলের ব্যবধানে জিতবে। যদি প্রতিবন্ধকতা +1.5 হয়, তাহলে একটি নির্দিষ্ট ক্লাব দুটি গোলের ব্যবধানে হারে না।

মোট – ম্যাচ চলাকালীন মোট গোলের সংখ্যা। আপনি কম বা বেশি লক্ষ্যের উপর বাজি ধরতে পারেন।

সঠিক হিসাব। প্রতিটি ভাল নিয়মিত সময়ে মিটিং বা ড্রয়ের সঠিক স্কোর ভবিষ্যদ্বাণী করার চেষ্টা করতে পারে।

খেলোয়াড়দের বিশেষজ্ঞদের নিম্নলিখিত সুপারিশগুলি মেনে চলতে হবে:

  • বাড়িতে বা দূরে দলের ফর্ম ট্র্যাক;
  • সর্বশেষ হকি গেম এবং জনপ্রিয় দল সম্পর্কিত সমস্ত তথ্য সম্পর্কে সচেতন হন;
  • বাজির বিস্তৃত সেট সহ বুকমেকারদের খুঁজুন, সেইসাথে সমস্ত বিবরণ লক্ষ্য করুন।

হকি মাঠ

কীভাবে ফিল্ড হকিতে বাজি ধরবেন

নিবন্ধন করার আগে, খেলোয়াড়দের আইনী বুকমেকারের সমস্ত প্রধান সূক্ষ্মতা, দায়ী জুয়ার নিয়ম, উপলব্ধ আর্থিক উপকরণের তালিকা এবং তাদের অপারেশনের শর্তাবলী সাবধানে অধ্যয়ন করা উচিত। আপনি সহায়তা প্রতিনিধিদের সাথে যোগাযোগ করতে পারেন তাদের দক্ষতা বুঝতে।

তাদের কাজের স্থিতিশীলতা সঠিকভাবে যাচাই করার জন্য বিভিন্ন ডিভাইসের সাথে তাদের সামঞ্জস্যের জন্য প্ল্যাটফর্মগুলি পরীক্ষা করাও অতিরিক্ত হবে না। উচ্চ প্রতিকূলতার সাথে একটি বাজি রাখতে, আপনাকে এই টিপসগুলি অনুসরণ করতে হবে:

বাজির মূল বিষয়গুলো জানুন। একটি বুকমেকার নির্বাচন করার সময়, আপনাকে জানতে হবে কিভাবে সঠিকভাবে একটি বাজি এবং অফিসের মৌলিক সরঞ্জামগুলি স্থাপন করতে হয়।
বাজেটের জটিলতাগুলি বুঝুন। বাজি ধরার আগে, বাজির জন্য নির্দিষ্ট পরিমাণ বরাদ্দ করা ভাল। প্রতিটি দিনের জন্য সীমা নির্ধারণ করা এবং সেগুলি মেনে চলা প্রয়োজন, এমনকি ঝুঁকি এবং পুনরুদ্ধার করার ইচ্ছা থাকা সত্ত্বেও।

নতুনরা ফিল্ড হকি বাজির প্রচার PariMatch এর সুবিধা নিতে পারে।

FAQ

বুকমেকারে কি বিনামূল্যের বাজি পাওয়া যায়?

ডেমো অনলাইন পণ বিদ্যমান নেই. আপনি প্রশাসনের কাছ থেকে অর্থের উপর বাজি ধরার জন্য শুধুমাত্র একটি নির্দিষ্ট অফিসের বোনাস ব্যবহার করতে পারেন।

কি ধরনের ক্রীড়া বাজি লাভজনক?

সম্ভাব্য আয়ের পরিপ্রেক্ষিতে, এক্সপ্রেস ট্রেনগুলি সবচেয়ে লাভজনক। এই ধরনের ঘটনাগুলি উচ্চতর প্রতিকূলতার সাথে আবদ্ধ, এবং সেইজন্য কঠিন মুনাফা অর্জনের সুযোগ উন্মুক্ত করে। এক্সপ্রেস ট্রেনের অসুবিধা হল ঝুঁকি।

আমি কিভাবে অনলাইনে বাজি ধরতে পারি?

শুধুমাত্র প্রাপ্তবয়স্কদেরই ফিল্ড হকি ইন্ডিয়া প্যারিম্যাচে অনলাইনে বাজি ধরার অধিকার রয়েছে। আপনি একটি অনলাইন বুকমেকারে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন, একটি ব্যাঙ্ক কার্ড বা অন্য অর্থপ্রদান সিস্টেমের মাধ্যমে আপনার অ্যাকাউন্টটি পুনরায় পূরণ করুন এবং তারপরে, আপনি যদি জিতে যান, আপনি একই কার্ড বা ওয়ালেটে একটি পুরস্কার পাবেন৷

পারিম্যাচে ফিল্ড হকিতে বাজি ধরবেন কীভাবে?

নতুনদের নিবন্ধন এবং যাচাই করতে হবে। এবং তারপরে “গেমস” বিভাগে ফিল্ড হকি নির্বাচন করুন, একটি নির্দিষ্ট ইভেন্টে উপযুক্ত দল নির্দেশ করুন, বাজির ধরন নির্বাচন করুন এবং এটি রাখুন। আপনাকে প্রথমে উপলব্ধ আর্থিক উপকরণগুলির সাথে আপনার অ্যাকাউন্ট পুনরায় পূরণ করতে হবে৷

পারিম্যাচ কি লাইসেন্সপ্রাপ্ত বুকমেকার?

হ্যাঁ, পারিম্যাচ কুরাকাওতে বিশ্বস্ত নিয়ন্ত্রক দ্বারা জারি করা লাইসেন্সের ভিত্তিতে কাজ করে। এর মানে হল যে আপনাকে পেআউটের ন্যায্যতা সম্পর্কে চিন্তা করতে হবে না। এবং সমস্ত বিরোধ সমর্থন পরিষেবা বা আন্তর্জাতিক সালিসি কাঠামোর মাধ্যমে সমাধান করা যেতে পারে।

যদি পারিম্যাচ আইপিএল বাজি ধরা আপনার শখগুলির মধ্যে একটি হয়, তবে এই বুকমেকার এমন একটি সুযোগ প্রদান করে। যেকোনো বেটিং সংস্থার মতো, পারি ম্যাচের নিজস্ব প্ল্যাটফর্ম রয়েছে৷ বুকমেকারের নিজস্ব ওয়েবসাইট রয়েছে, সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস দিয়ে সজ্জিত – একটি কমপ্যাক্ট ইন্টারফেস, সেইসাথে একটি খুব বড় কার্যকারিতা। অফিসটি জুয়ার বিনোদনের জগতে দীর্ঘকাল ধরে বিদ্যমান – 1996 সাল থেকে। তার কাজ আধুনিক প্রযুক্তির অগ্রগতির উপর ভিত্তি করে। এই জুয়ার প্ল্যাটফর্মের সংস্থানটি পুরোপুরি কাজ করে।

PariMatch যেকোনো নিবন্ধিত ব্যবহারকারীর নিরাপত্তার নিশ্চয়তা দেয়। বেটারদের তহবিল এবং ডেটা সংরক্ষণ করা হবে। কোম্পানির অস্তিত্বের পুরো সময়কালে, ব্যবহারকারীর সংখ্যা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে। অত্যাধুনিক বৈশিষ্ট্যগুলি তৈরি করা হয়েছে যা যে কোনও ব্যবহারকারীর জন্য খুব দরকারী – নতুন বা নিয়মিত। তাদের ধন্যবাদ, একটি শালীন পরিমাণ জয়ের সম্ভাবনা বৃদ্ধি পায়। BC Pari ম্যাচ প্রতিটি ক্লায়েন্টের জন্য দায়ী। এটি দ্রুত অর্থ উত্তোলনের সম্ভাবনার পাশাপাশি সমর্থন পরিষেবার মানসম্পন্ন পরিষেবাতে প্রকাশ করা হয়, যা প্রতিটি অভিযোগ, প্রশ্ন এবং অনুরোধের প্রতিক্রিয়া জানাবে।

বাজি সংস্থা প্যারিম্যাচের ওয়েবসাইটে, প্রায় সমস্ত টুর্নামেন্ট এবং খেলাধুলার দলগত খেলাগুলিতে বাজি রয়েছে যা কেবলমাত্র বিশ্বে বিদ্যমান। এছাড়াও, এই বুকমেকার আপনাকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বাজি ধরার সুযোগ দেয়। আপনি যদি মশলার ল্যান্ডের সংস্কৃতির প্রতি অনুরাগী হন তবে আপনি সম্ভবত জানেন যে সেখানে ক্রিকেট কতটা বিস্তৃত। আপনি সাইটে অনেক ধরনের বাজি করতে পারেন, বিশেষ করে ক্রিকেটে।

আসন্ন ক্রিকেট টুর্নামেন্ট

ক্রিকেটের উৎপত্তি ইংল্যান্ডে এবং তাদের জাতীয় খেলা ছিল। কিন্তু এখন এটি বিশ্বের কয়েক ডজন দেশে খেলা হয়। তিনি লক্ষ লক্ষ মানুষের ভক্ত। এই ধরনের শৃঙ্খলার জন্য একটি বল এবং একটি ব্যাট এবং 11 জনের দুটি দল প্রয়োজন। প্রক্রিয়াটি কেন্দ্রে একটি আয়তক্ষেত্রাকার প্ল্যাটফর্ম সহ একটি ডিম্বাকৃতি ক্ষেত্রে সঞ্চালিত হয়।

লক্ষ লক্ষ মানুষ টিভিতে আইপিএল ম্যাচ দেখে। আর যাদের সুযোগ আছে তারা স্টেডিয়ামগুলো ঘুরে দেখেন দৃশ্য উপভোগ করতে। এই কারণেই নির্ভরযোগ্য বুকমেকাররা বিশেষ করে এই খেলার জন্য অসংখ্য আন্তর্জাতিক এবং দেশীয় বাজি অফার করে।

পারিম্যাচে, ক্রিকেট একটি পৃথক বিভাগে অবস্থিত যেখানে সমস্ত আসন্ন ইভেন্ট উপলব্ধ। আপনি যদি আইপিএল অনুসরণ না করে থাকেন এবং বাজি ধরে থাকেন, তাহলে আপনার জন্য সাইটে উপলব্ধ অন্যান্য বিভিন্ন চ্যাম্পিয়নশিপ রয়েছে। শুধু Pari ম্যাচ পোর্টালে যান এবং আপনি কি বাজি ধরতে চান তা বেছে নিন। এছাড়াও, লক্ষ লক্ষ মানুষ রিয়েল টাইমে বাজি ধরতে খুব পছন্দ করে। এই বিকল্প সম্পর্কে আরও পরে বলা হবে।

লাইভ বেটিং আইপিএল

জনপ্রিয় বুকমেকাররা প্রাক-ম্যাচ বা লাইভ মোডে বাজি ধরার প্রস্তাব দেয়। অধিকাংশ bettors প্রথম বিকল্প পছন্দ. তবে লাইভ বেটিংও গতি পাচ্ছে। এই মোডের একটি বৈশিষ্ট্য হল একটি ক্রীড়া ইভেন্ট শুরু হওয়ার পরে বাজি ধরার ক্ষমতা। বেশিরভাগ বুকমেকাররা লাইভ বেট গ্রহণ করে এবং ব্যবহারকারীদের জন্য সত্যিই আরামদায়ক পরিস্থিতি তৈরি করেছে।

প্রফেশনাল বেটররা বলে যে প্রাক-ম্যাচে বাজি রাখা ভালো। প্রকৃতপক্ষে, এই ক্ষেত্রে, লাইন অনেক বিস্তৃত। যাইহোক, লাইভ মোডে, আপনি অনেকগুলি বিভিন্ন ইভেন্টও নির্বাচন করতে পারেন:

  • ক্লাসিক এবং বহিরাগত ক্রীড়া বিকল্প;
  • রাজনৈতিক ঘটনা;
  • esports ম্যাচ।

লাইভ-মোড মৌলিক এবং অতিরিক্ত বাজি অফার করার জন্য প্রস্তুত। অতিরিক্ত হার অন্তর্ভুক্ত:

  • হাফ-টাইম ফলাফল।
  • স্বতন্ত্র পরিসংখ্যান – একটি নির্দিষ্ট দল বা খেলোয়াড়ের সূচক।
  • নির্দিষ্ট ঘটনা।

এই মোডে প্রতিকূলতা দ্রুত পরিবর্তিত হয়, তাই দ্রুত কাজ করা ভাল। আপনি একটি ক্রীড়া ইভেন্টে গুরুত্ব সহকারে বাজি ধরার আগে, কীভাবে প্রাক-ম্যাচ বিশ্লেষণ করতে হয় তা শিখুন। আপনি পেশাদার খেলোয়াড়দের পূর্বাভাস এবং পরামর্শও ব্যবহার করতে পারেন যারা বহু বছর ধরে বাজি ধরার শৌখিন। এই টুর্নামেন্টটি উপলব্ধ হলে আপনি PariMatch IPL লাইভ বাজি ধরতে পারবেন

পারিম্যাচের সাথে সেরা আইপিএল বেটিং অনলাইন বাংলা

আপনি যদি এই খেলায় গুরুত্ব সহকারে বাজি ধরতে চান তবে আপনি প্যারিম্যাচ আইপিএল বেটিং টিপস ব্যবহার করতে পারেন। আপনি যদি একজন সত্যিকারের পেশাদার হয়ে উঠতে চান, সর্বাগ্রে আপনাকে অবশ্যই খেলাধুলাকে খুব ভালোবাসতে হবে। আর শুধু ভালোবাসা নয়, একটা নির্দিষ্ট খেলার নিয়ম বুঝতে হবে। আপনি ক্রমাগত খবর অনুসরণ করতে হবে. এই সব প্রাক-ম্যাচ বিশ্লেষণের জন্য প্রয়োজন. সর্বোপরি, খেলার বাজির ক্ষেত্রে প্রাক-ম্যাচ বিশ্লেষণ খুবই গুরুত্বপূর্ণ এবং সহজভাবে প্রয়োজনীয়। আপনি যদি ক্রিকেটে গুরুত্ব সহকারে বাজি ধরতে চান তবে আপনাকে এটিতে ভাল হতে হবে।

রিয়েল-টাইম মোডে, প্রি-ম্যাচের মতো মতভেদও পরিবর্তিত হতে পারে। যাইহোক, লাইভ জাম্প আরো উল্লেখযোগ্য হতে পারে। ক্রীড়াবিদ আহত হলে প্রায়শই লাফিয়ে পড়ে। স্পোর্টস বেটিং-এ লাইভ-মোড সবচেয়ে অনুমানযোগ্য এবং নিরাপদ। তদনুসারে, এই ক্ষেত্রে সহগগুলি বেশ কম। প্রফেশনাল বেটাররা রিপোর্ট করেন যে পরিবর্তন লক্ষ্য করা যায়। ইন্টারনেটে বিভিন্ন কৌশল পোস্ট করা হয়। যাইহোক, বিশেষজ্ঞরা বলছেন যে 100% কাজের সিস্টেম বিদ্যমান নেই।

ক্রিকেটে সেরা বাজি কি?

  • ম্যাচের ফলাফল।
  • প্রতিবন্ধী।
  • মোট
  • পরিসংখ্যান
  • ইনিংস।
  • ড্র করার জন্য।
  • ফলাফল আঁকা।

আইপিএল বেটিং অ্যাপ ডাউনলোড করুন

BC পারিম্যাচ মূল সাইটে একটি চমৎকার এবং খুব সুবিধাজনক সংযোজন চালু করেছে – একটি মোবাইল অ্যাপ্লিকেশন। বুকমেকারের এই সংস্করণটি আরও সরলীকৃত এবং কম্প্যাক্ট। একটি মোবাইল অ্যাপ্লিকেশনের সাহায্যে, আপনি সহজেই এবং দ্রুত জুয়ার সাইটে প্রবেশ করতে পারেন৷ অ্যাপ্লিকেশনটি প্রায় প্রতিটি মোবাইল ডিভাইস – ফোন বা ট্যাবলেটে ইনস্টল করা যেতে পারে। মনোরম এবং ব্যবহারিক নকশা সত্ত্বেও, কার্যকারিতা একই থাকে। ঠিক ডেস্কটপ সংস্করণের মতো।

IPL বেটিং অ্যাপ PariMatch ইনস্টল করা দ্রুত এবং সহজ হবে। অ্যাপ ডাউনলোড করার সময় একটি সাধারণ সমস্যা হল আপনার ফোনে পর্যাপ্ত মেমরি নেই, কারণ আপনার 250 MB প্রয়োজন।

আইপিএল পরিম্যাচ

FAQ

কিভাবে Parimatch এ বাজি?

বুকমেকারের পূর্ণাঙ্গ ক্লায়েন্ট হতে:

প্যারিম্যাচ অনুমোদনের জন্য নিবন্ধন করুন (আপনার পরিচয় যাচাই করুন) আপনার জন্য উপযুক্ত পদ্ধতি বেছে নিয়ে টাকা জমা করুন। IPL বোনাস PariMatch রেজিস্ট্রেশন এবং যাচাইকরণ সম্পূর্ণ হওয়ার সাথে সাথে উপলব্ধ।

একটি অ্যান্ড্রয়েড ফোনে প্যারি ম্যাচ অ্যাপটি কীভাবে ইনস্টল করবেন?

আপনার গ্যাজেট ডাউনলোডে প্যারিম্যাচ আর্ক ফাইলটি খুঁজুন এবং এটি খুলুন। মোবাইল সফটওয়্যার ইনস্টল করা হবে। ব্র্যান্ড নাম “Parimatch” ফোন পর্দায় প্রদর্শিত হবে. এটি একটি সুবিধাজনক স্থানে সরান। আপনি আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে যেতে পারেন। আপনি অ্যাপের মাধ্যমেও নিবন্ধন করতে পারেন।

কিভাবে সঠিকভাবে বাজি?

আইপিএল অনলাইন বেটিং প্যারিম্যাচের জন্য কী প্রয়োজন? “ক্রীড়া” মেনুতে যান, পছন্দসই খেলা, দেশ, লীগ নির্বাচন করুন: চ্যাম্পিয়নশিপ বা বিভাগ, তারপর ইভেন্ট। প্রতিটি ইভেন্টের জন্য, উপলব্ধ বাজার সম্পর্কে তথ্য রয়েছে। পছন্দসই ফলাফল চয়ন করুন, সহগ উপর ক্লিক করুন. ইভেন্ট স্বয়ংক্রিয়ভাবে বাজি স্লিপ যোগ করা হয়. আপনি একাধিক ইভেন্ট এবং ফলাফল নির্বাচন করতে পারেন।

ঘোড়দৌড় parimatch

আজ, PariMatch ঘোড়া রেস বাজি আপনার জন্য অফার করা হয়. হিপোড্রোমে সবসময় বাজির দোকান ছিল যারা বাজি গ্রহণ করত। ইন্টারনেট প্রযুক্তির বিকাশের সাথে সাথে, ইন্টারনেটে খেলাধুলায় বাজি ধরা এবং সম্প্রচারে ঘোড়দৌড়ের অগ্রগতি দেখার একটি সুবিধাজনক সুযোগ উপস্থিত হয়েছে।

ঘোড়া দৌড় একটি দ্রুতগতির খেলা। গড়ে, রান প্রায় 5 মিনিট স্থায়ী হয়। ফলাফল কয়েক মিনিটের মধ্যে অর্জন করা হয়। আজ 3 ধরনের ঘোড়দৌড় আছে। এই ধরনের প্রতিটি তার নিজস্ব সূক্ষ্মতা আছে। তাই, অনলাইন ভারতীয় ঘোড়দৌড় বাজি ধরা PariMatch-এর জন্য বস্তু হিসাবে তাদের কাছে যাওয়া কিছুটা ভিন্ন।

মসৃণ দৌড়ে (একটি সমতল পৃষ্ঠে), তরুণ এবং দ্রুত ঘোড়া প্রিয় হিসাবে কাজ করে। ঘোড়ার ওজন বিবেচনায় নেওয়া হয়। হালকা ঘোড়া দ্রুত হয়। যদি হস্তক্ষেপ ব্যবহার করে ঘোড়দৌড় তৈরি করা হয়, তবে এক্ষেত্রে ধৈর্য এবং সাধারণ শারীরিক গঠনের মতো ঘোড়ার গুণাবলী সামনে আসে।

ঘোড়দৌড়ের প্রকারভেদে উপ-প্রজাতিও রয়েছে। এবং এই উপ-প্রজাতিগুলির প্রত্যেকটির নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে। হ্যাঁ, প্রতিবন্ধী অবস্থায়, মসৃণ দৌড়ে, দূরত্বের দৈর্ঘ্য সর্বনিম্ন। এই স্প্রিন্ট দূরত্ব. এই ঘোড়দৌড়গুলিতে, ঘোড়ার প্রধান সুবিধা হল এর গতি, পাশাপাশি ঘোড়দৌড়ের পরে একটি ভাল বিশ্রাম।

কিভাবে ভারতীয় ঘোড়া রেস উপর বাজি?

ঘোড়া রেস অনলাইন বাজি PariMatch অনেক সূক্ষ্মতা আছে. একটি নির্দিষ্ট ঘোড়া উপর বাজি আগে, আপনি সাবধানে তাদের প্রাথমিক ফলাফল অধ্যয়ন করা উচিত. এবং তাদের প্রত্যেকের ক্লান্তির মাত্রাও খুঁজে বের করুন। একটি ঘোড়া তার সর্বোচ্চ ফলাফল দেখাতে পারে না যদি এটি সাপ্তাহিক রেসে অংশগ্রহণ করে। রাইডারের দক্ষতাও গুরুত্বপূর্ণ। কিছু ক্ষেত্রে, ঘোড়ার ভাল ফর্মের অভাব রাইডারের উচ্চ দক্ষতার দ্বারা পূরণ করা যেতে পারে। খেলোয়াড়ের অবশ্যই দৌড়ে অংশগ্রহণকারীদের সমস্ত সূচক সম্পর্কে তথ্য থাকতে হবে।

একটি বুকমেকার নির্বাচন করার জন্য প্রধান মানদণ্ড হল ইভেন্টের একটি বড় নির্বাচন, উচ্চ প্রতিকূলতা এবং ঘোড়দৌড়ের সরাসরি সম্প্রচার। রেসের লাইভ সম্প্রচার সহ বেশ কয়েকটি অনলাইন সংস্থান স্টক করাও দরকারী। অফিসগুলি ইভেন্টের সমস্ত বিবরণ এবং সূক্ষ্মতা সম্পর্কে তথ্য সরবরাহ করে। লাইভ ঘোড়া রেস বাজি PariMatch উপলব্ধ.

বাজি ধরার জন্য একটি ঘোড়া নির্ধারণ করার সময়, রেসের সময় এটি কী আকারে রয়েছে তা খুঁজে বের করা উচিত। আজ, এমন বিশেষ সাইট এবং বিভাগ রয়েছে যেখানে ঘোড়াগুলির অবস্থা মূল্যায়ন করা হয়। প্রাথমিক রেসের ফলাফলও সেখানে উল্লেখ করা হয়েছে। অনেক বুকমেকার তাদের নিজ নিজ বিভাগে অনুরূপ পরিসংখ্যান প্রদান করে।

বাজির প্রধান ধরন হল ঘোড়াগুলির একটির বিজয়। বাজির আরেকটি হল স্থানের ব্যবধানে। প্রতিটি উপায় বাজি দুটি অংশে বিভক্ত: বিজয়, বা দ্বিতীয় (তৃতীয়) স্থান। প্রথম অংশের সহগ দ্বিতীয় অংশের সহগ থেকে কয়েকগুণ বেশি।

অনলাইন ভারতীয় ঘোড়দৌড় টিপস এবং মতভেদ

অনেক ঘোড়া রেস বাজি টিপস PariMatch আছে. আপনার এমন ঘোড়াগুলি বেছে নেওয়া উচিত নয় যেগুলি আগে বাজির বস্তু হিসাবে অন্যান্য পৃষ্ঠে রেস জিতেছে। সেইসব রেসে বাজি ধরারও সুপারিশ করা হয় না যেখানে অজানা বৈশিষ্ট্য সহ বেশ কিছু নতুন অংশগ্রহণকারী রয়েছে৷ যদি একটি ঘোড়া সাম্প্রতিক রেসে পুরষ্কার না জিতে থাকে, তবে এটি আশা করা যায় না যে এটি আসন্ন রেসে এটি করতে সক্ষম হবে।

বিকল্পটি উপযুক্ত নয় যখন ঘোড়াটি একটি দৌড়ে এবং পরবর্তী কলে শেষ স্থানগুলি গ্রহণ করে। এটি কেন ঘটেছে তা কারণ অধ্যয়ন করা বোধগম্য হয়। তাদের জানা, আপনি কিছু নিদর্শন অনুমান করতে পারেন. এই তথ্যের ভিত্তিতে, আপনি হার সম্পর্কে সিদ্ধান্ত নিতে পারেন। এই ধরনের ক্ষেত্রে আরও তথ্য ছাড়া, এলোমেলো বাজির ফলে ক্ষতি হবে।

আপনার ট্র্যাকের অবস্থা এবং আবহাওয়ার অবস্থার দিকে মনোযোগ দেওয়া উচিত। যদি বৃষ্টি পেরিয়ে যায়, তবে পৃষ্ঠটি দ্রুত ঘোড়ার জন্য খুব উপযুক্ত নাও হতে পারে। তাদের জেতার সম্ভাবনা উল্লেখযোগ্যভাবে কমে যেতে পারে, বিশেষ করে দীর্ঘ দূরত্বে। ঘোড়ার সেরা ফলাফল, একটি নিয়ম হিসাবে, রৌদ্রোজ্জ্বল এবং উষ্ণ আবহাওয়ায় দেখানো হয়।

ঘোড়া এবং জকিদের প্রিয় পৃষ্ঠ আছে। যেখানে তারা সবচেয়ে স্বাচ্ছন্দ্য বোধ করে এবং চমৎকার ফলাফল দেখায়। আনুমানিক কিভাবে টেনিস খেলোয়াড়দের পছন্দের কোর্ট সারফেস আছে।

প্রতিযোগিতার প্রতিপত্তি এবং পুরস্কারের তহবিলও বিবেচনায় নিতে হবে। ঘোড়া মর্যাদাপূর্ণ এবং দায়িত্বশীল প্রতিযোগিতার জন্য সর্বোত্তম আকার পায়। কম মর্যাদাপূর্ণ বেশী জন্য বিকল্প হতে পারে.

parimatch ঘোড়দৌড়

ঘোড়া রেস পণ শর্তাবলী ব্যাখ্যা করা হয়েছে

আপনাকে পরিসংখ্যান নিয়ে কাজ করতে সক্ষম হতে হবে। ট্র্যাকের পৃষ্ঠ, আবহাওয়ার অবস্থা এবং জকির অভিজ্ঞতার দিকে মনোযোগ দিন। পরিসংখ্যানে, ঘোড়দৌড়ের ফলাফল অনুসারে নির্দিষ্ট উপাধি গ্রহণ করা হয়। তারা হল:

  • DNF – ঘোড়া শেষ সীমা পৌঁছেনি;
  • চ – পশুর পতন;
  • U – একজন ব্যক্তির পতন;
  • R হল বাধা অতিক্রম করতে প্রাণীর অস্বীকৃতি;
  • RTR – প্রাণী রান আউট করতে অস্বীকার.

এটা বোঝা উচিত যে কিছু দূরত্বে জকি শক্তিশালী, অন্যদের মধ্যে সে গড় ফলাফল দেখায়। এমন অনেক রাইডার নেই যারা সব ধরনের রেসে সমানভাবে ভালো পারফর্ম করে। আপনি ঘোড়া দৌড় বাজি অ্যাপ PariMatch ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন।

FAQ

এই ধরনের পণ সম্পর্কে আপনার কি জানা দরকার?

প্রতিটি ধরনের বেটিং এর নিজস্ব সিস্টেম আছে। ঘোড়া বাজিতে সেও আছে। ঘোড়দৌড়ের ক্ষেত্রে, বিজয়ী হলেন সেই ব্যক্তি যিনি প্রথমে ফিনিশ লাইনে পৌঁছান। ঘোড়দৌড় দলগত খেলা থেকে আলাদা যে তারা 2 প্রতিপক্ষের জন্য নয়, বরং আরও অনেক কিছুর জন্য প্রতিযোগিতা করে। এই কারণেই এই খেলায় বাজি ধরার জন্য অনেকগুলি বিকল্প রয়েছে।

ঘোড়া দৌড়ের জন্য হার কি?

আপনি যদি বাজি ধরার সিদ্ধান্ত নেন, কিন্তু এখনও অভিজ্ঞতা না থাকে, তাহলে আপনি নিম্নলিখিত বিকল্পগুলি বেছে নিতে পারেন:

  • জয় – বিজয়ীর উপর বাজি;
  • স্থান (পুরষ্কার) – নির্দিষ্ট অংশগ্রহণকারী পুরস্কারের স্থানগুলির মধ্যে একটি নেবে (তাদের সংখ্যা বিভিন্ন জাতিতে পরিবর্তিত হয়);
  • শো (শো) – বিকল্পটি যখন নির্বাচিত প্রথম তিনটি স্থানের একটি নিতে পারে।
  • পূর্বাভাস (পূর্বাভাস) – আপনাকে সঠিক ক্রম অনুসারে প্রথম দুই বিজয়ীকে অনুমান করতে হবে;
  • Treble (Trikasten) – একই, কিন্তু 3 ঘোড়া জন্য; আরো জটিল বাজি;
  • বিপরীত পূর্বাভাস – দুই সম্ভাব্য বিজয়ীর জন্য; যদি নির্দেশিত ঘোড়াগুলির মধ্যে একটি প্রথমে আসে, বাজি জিতে যায়।
  • এটি সম্ভাব্য বিকল্পগুলির একটি সম্পূর্ণ তালিকা নয়।

কিভাবে ঘোড়া রেস সঠিকভাবে বাজি?

সংক্ষেপে বর্ণনা করা অসম্ভব, এটি একটি সম্পূর্ণ বিজ্ঞান। পেশাদাররা বছরের পর বছর ধরে পরিসংখ্যান সংগ্রহ করছেন, ডাটাবেস তৈরি করছেন, ব্যক্তিগতভাবে রেসের আগে ঘোড়ার আকৃতি, পৃষ্ঠের অবস্থা, যা আবহাওয়ার পরিস্থিতি দ্বারা প্রভাবিত হয় তা মূল্যায়ন করছেন। ভার্চুয়াল ঘোড়দৌড়ের বাজি, উদাহরণস্বরূপ, এই ধরনের সুযোগ প্রদান করে না, তাই, তারা সম্ভবত বাস্তবের মতো ততটা আনন্দ আনবে না, তবে তারা এখনও একটি শালীন জয় প্রদান করতে পারে।

parimatch pubg

কিভাবে PUBG খেলবেন?

PUBG-এর জনপ্রিয়তা ইতিমধ্যেই বাজি ধরাকে আকর্ষণীয় করে তুলছে। অনলাইন বেটিং সাইট এবং খেলোয়াড় উভয়ই এটি পছন্দ করে। এই গেমটিতে বাজি ধরা সহজ, বিশেষ করে যদি আপনি একজন নিয়মিত ক্রীড়া বাজি ধরেন। এমনকি আপনি যদি একজন শিক্ষানবিস হন, আপনি সহজেই PUBG পরিচালনা করতে পারেন: ব্যাটলফিল্ড বেটিং। আপনাকে কেবল নিম্নলিখিতগুলি সঠিকভাবে করতে হবে:

খেলা শিখুন

এটা সব গেম জুড়ে, কিন্তু এটা কত মানুষ এটা উপেক্ষা মজার. প্যারিম্যাচ PUBG বেটিং-এর জন্য শুধুমাত্র গেমের লক্ষ্যের চেয়ে বেশি জ্ঞানের প্রয়োজন। গেমের সময় ক্রিয়াগুলি এবং কীভাবে তারা ফলাফলকে প্রভাবিত করে তা আপনাকে বুঝতে হবে। কোন অস্ত্র সবচেয়ে মারাত্মক? কোন রাউন্ডে বেশিরভাগ খেলোয়াড় মারা যায়? কার্ডের মেয়াদ কতদিন?

সঠিক এস্পোর্টস বেটিং সাইট বেছে নিন

বেটিং সাইটগুলি প্রায় একই রকমের অফার দেয়। যাইহোক, অন্যান্য কারণ রয়েছে যা নির্ধারণ করে যে একটি সাইট আপনার জন্য সঠিক কিনা। এটা আপনার দেশে লাইসেন্স করা হয়? তারা কোন মুদ্রা গ্রহণ করে? লেনদেন ফি আছে? যদিও আপনার দেশে লাইসেন্সপ্রাপ্ত নয় এমন একটি অনলাইন বেটিং সাইটে খেলা সম্ভব, আপনি যখন তা করবেন তখন আপনি খেলোয়াড় সুরক্ষার সুবিধা হারাবেন।

পণ

সাইবার স্পোর্টস গেমের জনপ্রিয়তা বৃদ্ধিতে বাজি ধরার ব্যাপক উন্মাদনা ভূমিকা রেখেছে। সেরা গেমগুলির মধ্যে একটি হিসাবে, PUBG সেরা PUBG এস্পোর্টস মতভেদ থাকার কারণে অসংখ্য বেটিং সাইটের কাছে প্রিয়। অনেক লোক বাজির সাইটগুলিতে এটি খুঁজে পায়, খেলোয়াড় এবং পর্যবেক্ষকদের সংখ্যা বাড়ার সাথে সাথে প্রতিযোগিতায় প্রবেশকারী লোকের সংখ্যা বৃদ্ধি পায়।

স্টেডিয়ামের মডেল

PUBG ইতিমধ্যেই PC, Xbox এবং PlayStation 4 সামঞ্জস্যপূর্ণ সংস্করণগুলির সাথে সফল হয়েছে৷ তারপরে তারা আরও এগিয়ে গিয়ে 2020 সালে স্টেডিয়ামগুলির স্ট্রিমিংয়ের জন্য আরেকটি সংস্করণ প্রকাশ করেছে। এটি গেমটিতে একটি নতুন মাত্রা যোগ করেছে। যদিও করোনভাইরাস-সম্পর্কিত অবরোধ সেই সময়ে বেশিরভাগ বিশ্বকে অস্বস্তিকর করে তুলেছিল, PUBG ভক্তদের মধ্যে উত্তেজনা এখনও বেশি ছিল।

অবরোধ তুলে নেওয়ার পর সামনাসামনি প্যারিম্যাচ PUBG টুর্নামেন্ট করার ধারণা তাদের অন্ধকার সময়ের মধ্যে অপেক্ষা করার এবং আনন্দ করার কারণ দিয়েছে। অনেকে আবার প্রতিযোগিতার জন্য প্রস্তুতির জন্য তাদের দক্ষতা বাড়াতে প্রশিক্ষণ শুরু করেছেন যদি এবং কখন এটি আবার সম্ভব হয়।

pubg পণ

PUBG এর জন্য একটি টুর্নামেন্ট হবে: যুদ্ধক্ষেত্র?

PUBG: Battlegrounds এর একটি বিশ্বব্যাপী প্রতিযোগিতা রয়েছে যা PUBG গ্লোবাল চ্যাম্পিয়নশিপ নামে পরিচিত। এটা বিশ্ব চ্যাম্পিয়নশিপের সমতুল্য। এটি বার্ষিক অনুষ্ঠিত হয় এবং সারা বিশ্ব থেকে 32 টি দলকে একত্রিত করে। এটি Parimatch PUBG লাইভ বেটিং-এর জন্যও একটি জনপ্রিয় ইভেন্ট কারণ সেরা খেলোয়াড়রা একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। PUBG ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ সাধারণত PUBG প্রতিযোগিতামূলক বছরের সমাপ্তি চিহ্নিত করে।

একটি PUBG: যুদ্ধক্ষেত্র টুর্নামেন্ট হবে?

  • বিন্যাস

বিশ্ব চ্যাম্পিয়নশিপে ৩২টি দল অংশগ্রহণ করছে। যদিও টুর্নামেন্টটি একটি আমন্ত্রণমূলক টুর্নামেন্ট, বিশেষাধিকারটি সেই দলগুলির জন্য প্রযোজ্য যারা বছরে নিজেদের আলাদা করেছে। আপনি যদি আপনার অঞ্চলের সেরা টুর্নামেন্ট দল হয়ে ওঠেন, আপনি স্বয়ংক্রিয়ভাবে একটি আমন্ত্রণ পাবেন।

এশিয়া-প্যাসিফিক (APAC), ইউরোপ এবং আমেরিকা তাদের নিজ নিজ অঞ্চলে মহাদেশীয় সিরিজ জিতে যোগ্যতা অর্জন করে। PUBG সামার চ্যাম্পিয়নস লিগের বিজয়ীরাও একটি স্পট পাবেন। দলগুলি তাদের যোগ্যতার অংশ অনুসারে বাছাই করা হয়।

  • র‌্যাঙ্কড ডিসিশন (পয়েন্টের নিয়ম)

গ্লোবাল চ্যাম্পিয়নশিপে, প্রতিযোগিতা শুরু হয় সিদ্ধান্তের রাউন্ড দিয়ে। প্রতিযোগীতামূলক স্থান নির্ধারণকারী দলকে (1-32) পুরস্কার দেওয়ার জন্য এটি করা হয়। দলগুলোকে আটজনের চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। একটি গ্রুপের দল রাউন্ড রবিন পদ্ধতিতে একে অপরের সাথে খেলা করে। প্রতিযোগিতার প্রথম সপ্তাহে প্রতিদিন ছয়টি ম্যাচ খেলা হয়।

এই রাউন্ডের শীর্ষ 16 টি দল বেঁচে থাকার প্রথম সপ্তাহের জন্য যোগ্যতা অর্জন করে। 17-31 পজিশনে থাকা দলগুলি প্রথম সাপ্তাহিক বেঁচে থাকার জন্য লাইনে পরিণত হয়। 32 তম দল সাপ্তাহিক টিকে থাকা হারায় এবং বটম 16 পর্যায়ে এগিয়ে যায়।

  • সাপ্তাহিক বেঁচে থাকা

শীর্ষ 16 জন প্রতি সপ্তাহে 16টি গেম খেলে। লক্ষ্য হল “চিকেন লাঞ্চ চ্যালেঞ্জের 16 বিজয়ী” হওয়া। PUBG ম্যাচ জিতে, দল সাপ্তাহিক ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করে এবং সাপ্তাহিক টিকে থাকা ছেড়ে দেয়। পরবর্তী দল অপেক্ষমাণ তালিকায় জায়গা করে নেয়। সাপ্তাহিক ফাইনালে 16 টি দল না হওয়া পর্যন্ত এটি চলতে থাকে।

বাজি সাহসী

কোথায় Valorant উপর বাজি?

আপনি সম্ভবত ভাবছেন প্যারিম্যাচ ভ্যালোরেন্টের এস্পোর্টস বাজির ম্যাচগুলি কোথায় পাবেন? আরও বেশি বেশি বুকমেকাররা তাদের অফারগুলিতে এই স্পোর্টস শৃঙ্খলা যুক্ত করছে। এই মুহুর্তে, সেরা অফার সহ বুকমেকারদের মধ্যে এবং একই সাথে যেটি সবচেয়ে দ্রুত প্রদর্শিত হয়, সন্দেহ ছাড়াই, পারিম্যাচ। প্রথম ক্ষেত্রে, বুকমেকাররা সাধারণত ভ্যালোরেন্টের উপর আগে থেকেই বাজি রাখে এবং মোটামুটি উচ্চ প্রতিকূলতা থাকে। যাইহোক, প্যারিম্যাচ তার গ্রাহকদের প্রতিও প্রতিশ্রুতিবদ্ধ, এবং একাধিকবার উচ্চ গুণক রয়েছে। এই মুহুর্তে, আপনি শুধুমাত্র একটি বা অন্য দলের জয় বা একটি ড্রতে বাজি ধরতে পারেন। যাইহোক, এটা মনে রাখা মূল্যবান যে বুকমেকাররা ক্রমবর্ধমান পরিম্যাচ ভ্যালোরেন্ট এস্পোর্টে বাজি ধরছে, যার মানে তারা ম্যাচের জন্য তাদের অফার বাড়াচ্ছে।

অতএব, কেউ শীঘ্রই আরও বৈশিষ্ট্য আশা করতে পারে, যেমনটি হয়, উদাহরণস্বরূপ, কাউন্টার স্ট্রাইক বা লিগ অফ লিজেন্ডস – বর্তমানে বিশ্বের দুটি জনপ্রিয় গেম একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে। এই গেমগুলির ক্ষেত্রে, প্যারিম্যাচ এলিমিনেশন রাউন্ড, কার্ড হ্যান্ডিক্যাপ এবং ওভার রাউন্ডের সংখ্যার উপর বাজি ধরার সম্ভাবনা অফার করে। আশ্চর্যজনকভাবে, খেলোয়াড়রা শীঘ্রই ভ্যালোরেন্ট বাজিতে এই জাতীয় বিকল্পগুলি যুক্ত করার জন্য উন্মুখ। শেষ পর্যন্ত, আরো বাজি – আরো আকর্ষণীয় কুপন. এছাড়াও মনে রাখবেন যে অন্যান্য বুকমেকারদের উপর নজর রাখা মূল্যবান, যারা অবশ্যই ভ্যালোরেন্ট ম্যাচগুলিতে আকর্ষণীয় বাজি এবং বাজি ধরার সুযোগ যোগ করবে। এটি বিনোদন হওয়া উচিত এবং ভক্তদের উত্তেজনা বৃদ্ধি করা উচিত, এবং একটি স্থিতিশীল আয় করার উপায় নয়।

কিভাবে Valorant উপর বাজি?

এখন যেহেতু আপনি জানেন যে ভ্যালোরেন্টে কোথায় বাজি ধরতে হবে, আসুন এটি কীভাবে করবেন সেদিকে এগিয়ে যাই। ম্যাচগুলিতে বাজি ধরার সময় সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, অবশ্যই বিশ্লেষণ করা যাতে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পারেন এবং ভাল প্যারিম্যাচ ভ্যালোরেন্ট অডড সহ তাত্ত্বিকভাবে সবচেয়ে মূল্যবানগুলি বেছে নিতে পারেন। আপনাকে সেরা ম্যাচগুলি নির্বাচন করতে হবে এবং তারপরে উপলব্ধ পরিসংখ্যান সহ তাদের বিশ্লেষণ করতে হবে। সেগুলি বিশেষ করে thespike.gg ওয়েবসাইটে পাওয়া যাবে। 1X2 বেটিং-এর ক্ষেত্রে, সাম্প্রতিক সপ্তাহে সংশ্লিষ্ট দলের ফর্ম খুবই গুরুত্বপূর্ণ, তারা H2H ম্যাচে কীভাবে পারফর্ম করে, তাদের নেতারা ভালো অবস্থায় আছে কিনা এবং তারা কোন লাইনআপ পছন্দ করে। তাদের মধ্যে কিছু নির্দিষ্ট দলের বিরুদ্ধে ভাল কাজ করে, অন্যরা সম্পূর্ণ ভিন্ন ক্ষেত্রে ব্যবহৃত হয়। এই মুহুর্তে ভ্যালোরান্টায় খুব বেশি নায়ক নেই, তবে আমরা ইতিমধ্যে দলের খেলায় অনেক বৈচিত্র্য দেখতে পাচ্ছি। এছাড়াও, রায়ট গেমস গেমটি বিকাশ করতে থাকে, তাই ইয়োরু বা স্কাইয়ের ক্ষেত্রে যেমন ছিল আকর্ষণীয় মেকানিক্স সহ নতুন চরিত্রগুলি দ্রুত যুক্ত করা হবে।

এমন কম্পোজিশন আছে যেগুলি শুধুমাত্র সমর্থক এবং নিয়ন্ত্রকদের উপর ফোকাস করে, অন্যরা দ্বৈতবাদীদের উপর ফোকাস করে। এটি একটি গুরুত্বপূর্ণ বিষয় যা সরাসরি মিটিংকে প্রভাবিত করে। আপনি যখন একটি বাজি রাখতে চান তখন এটি মনে রাখা মূল্যবান। এটাও মনে রাখবেন যে Zagranie-এ আপনি Valorant-এর জন্য বিনামূল্যে Esports-এর ভবিষ্যদ্বাণী পাবেন, কারণ আমাদের বিশেষজ্ঞরা সবচেয়ে আকর্ষণীয় ম্যাচের জন্য বুকমেকারদের অফারগুলির উপর ভিত্তি করে কুপন অফার প্রস্তুত করে। অবশ্যই, রায়ট গেমসের নতুন শ্যুটার ছাড়াও, আপনি কাউন্টার স্ট্রাইক বা লিগ অফ লিজেন্ডস সম্পর্কেও পড়তে পারেন।

parimatch starcraft 2

স্টারক্রাফ্ট ইস্পোর্টস বেটিং-এর সবচেয়ে জনপ্রিয় শাখাগুলির মধ্যে একটি। এই শৃঙ্খলায় টুর্নামেন্টের জন্য লাইনগুলি প্যারিম্যাচ-এ পাওয়া যাবে, একটি বুকমেকার যে সাইবারস্পোর্টে বাজি গ্রহণ করে। আজ স্টারক্রাফ্টের জন্য সাইবারস্পোর্টস টুর্নামেন্ট রয়েছে: ব্রুড ওয়ার, স্টারক্রাফ্ট: রিমাস্টারড এবং স্টারক্রাফ্ট II: লিগ্যাসি অফ দ্য ভয়েড।

স্টারক্রাফ্ট 2 অনলাইন বাজি হল ব্লিজার্ড এন্টারটেইনমেন্টের একটি রিয়েল-টাইম কৌশল (RTS) গেম। গেমটিতে তিনটি রেস রয়েছে: টেরানস, প্রোটোস এবং জের্গ। গেমটির লক্ষ্য হল সম্পদ খনি করা, আপনার সেনাবাহিনীর বিকাশ করা এবং আপনার প্রতিপক্ষের ঘাঁটি ধ্বংস করা। সবচেয়ে সাধারণ মোড হল 1 অন 1।

StarCraft বেটিং প্যাটার্ন এবং তাদের বৈশিষ্ট্য

প্যারিম্যাচ স্টারক্রাফ্ট 2-এ প্রধান ধরনের বাজির মধ্যে রয়েছে:

  • ফলাফল: P1 বা P2 (খেলোয়াড় বা দলের একজনের বিজয়);
  • কার্ডের ফলাফল: একটি একক কার্ডে P1 বা P2।

ক্লাসিক ফলাফলের (P1 এবং P2) সাথে সবকিছু পরিষ্কার হলে, অন্যান্য বাজির সাথে নতুনদের অসুবিধা হতে পারে। আসল বিষয়টি হ’ল সাইবারস্পোর্ট প্যারিম্যাচ স্টারক্রাফ্ট 2-তে সবকিছুই কার্ডের চারপাশে ঘোরে। SC-তে একটি সাইবারস্পোর্টস ম্যাচ bo1, bo3, bo5, bo7 ইত্যাদিতে হতে পারে। প্রথম ক্ষেত্রে, জেতার জন্য আপনাকে শুধুমাত্র একবার (একটি মানচিত্রে) জিততে হবে। দ্বিতীয়টিতে, জয়ের জন্য আপনাকে সম্ভাব্য তিনটির মধ্যে দুটি কার্ড জিততে হবে। ম্যাচের ফরম্যাট সবসময় আগে থেকেই জানা থাকে।

ম্যাচের বিন্যাসের ভিত্তিতে নিম্নলিখিত বাজিগুলি গঠিত হয়: মোট কম, মোট বেশি, প্রতিবন্ধী, জোড় বা বিজোড় সংখ্যক কার্ড।

মোট কম বা বেশি

টিবি 2.5 কার্ড মানে তিনটি কার্ডই খেলা যাবে। এই জন্য খেলোয়াড়দের কমপক্ষে একটি কার্ড জিততে হবে।

কার্ডে মোট: জোড় বা বিজোড়

একজন খেলোয়াড়ের পক্ষে 2-0 (দুটি কার্ড) চূড়ান্ত স্কোর মানে ম্যাচে সমান সংখ্যক কার্ড খেলা হয়। 2:1 (তিনটি কার্ড) এর একটি চূড়ান্ত স্কোর মানে হল যে ম্যাচে একটি বিজোড় সংখ্যক কার্ড খেলা হয়।

কার্ড দ্বারা প্রতিবন্ধী

একজন খেলোয়াড় বা দলে প্লাস বা বিয়োগ প্রতিবন্ধকতা। 1 (+1.5) এর প্রতিবন্ধকতার অর্থ হল প্রথম খেলোয়াড়কে সফলভাবে প্যারিম্যাচ স্টারক্রাফ্ট 2 বোনাস পেতে কমপক্ষে একটি কার্ড জিততে হবে।

সঠিক স্কোর

স্টারক্রাফ্টে সঠিক স্কোর সকার বা হকির তুলনায় ভবিষ্যদ্বাণী করা সহজ। ম্যাচের ফর্ম্যাটের উপর নির্ভর করে, একজন খেলোয়াড়কে জেতার জন্য একটি নির্দিষ্ট সংখ্যক কার্ড জিততে হবে (আরও কম নয়)। উদাহরণস্বরূপ, একটি শক্তিশালী খেলোয়াড় বেশিরভাগ ক্ষেত্রেই একটি দুর্বল খেলোয়াড়কে কার্ডে 2-0 ব্যবধানে পরাজিত করবে, যদি ম্যাচটি bo3 ফরম্যাটে হয়।

এছাড়াও দীর্ঘমেয়াদী বাজি আছে:

  • বিজয়ীদের উপর বাজি: বিজয়ীদের একজনের উপর দীর্ঘমেয়াদী বাজি;
  • ফাইনালে অগ্রসর হওয়া: ফাইনালিস্টদের একজনের উপর দীর্ঘমেয়াদী বাজি।

parimatch

SC2 এ বাজি ধরার কৌশল

মনে রাখবেন যে গেমটিতে শুধুমাত্র তিনটি রেস রয়েছে: টেরানস (টি), প্রোটোস (পি) এবং জের্গ (জেড)। এইভাবে, ম্যাচের একজন অংশগ্রহণকারী তিন ধরনের দ্বৈত খেলা খেলতে পারে, অর্থাৎ ম্যাচআপ। একটি নিয়ম হিসাবে, পেশাদার স্টারক্রাফটাররা তাদের পুরো ক্যারিয়ার একটি রেসের জন্য খেলে। ম্যাচআপে যেকোনো খেলোয়াড়ের কিছু পছন্দ থাকে, যেমন একটি রেসের বিরুদ্ধে সে স্টারক্রাফ্ট 2 পারিম্যাচকে বাজি ধরতে স্বাচ্ছন্দ্যবোধ করে এবং অন্য একটির বিরুদ্ধে প্রায়শই তার অসুবিধা হয়।

এটি শুধুমাত্র খেলোয়াড়ের দক্ষতা (দক্ষতা এবং ক্ষমতা) দ্বারা প্রভাবিত হয় না, প্যারিম্যাচ স্টারক্রাফ্ট 2 কৌশল দ্বারাও প্রভাবিত হয়। প্রতি কয়েক মাসে ইউনিট, বিল্ডিং এবং এর বৈশিষ্ট্যগুলির সাথে সম্পর্কিত গেমটিতে পরিবর্তন রয়েছে। কিছু গেম ট্রিভিয়া বা ইউনিট দক্ষতার কারণে একটি জাতি অন্যদের তুলনায় শক্তিশালী হতে পারে। বাজি নির্বাচন করার সময় এই সূক্ষ্মতাগুলি বিবেচনায় নেওয়া এবং ম্যাচে অংশগ্রহণকারীদের পূর্ববর্তী গেমগুলির পরিসংখ্যান অধ্যয়ন করা মূল্যবান।

খেলোয়াড়দের বেছে নেওয়া মানচিত্রের উপর অনেক কিছু নির্ভর করে। অবস্থান নির্বাচনের সময়, খেলোয়াড় প্রতিপক্ষের শক্তিশালী কার্ডগুলিকে আঘাত করার এবং তার নিজের মুকুট কার্ডগুলি বেছে নেওয়ার চেষ্টা করে। কিছু মানচিত্রে টেরানগুলি শক্তিশালী, অন্যগুলিতে প্রোটোসগুলি ভাল বোধ করে, একইটি জের্গের ক্ষেত্রে প্রযোজ্য।

দ্রুত বাজি ধরার জন্য কী গুরুত্বপূর্ণ তা বোঝার একটি ভাল উপায় হল পেশাদাররা কীভাবে চিন্তা করেন তা দেখা। সাইবার স্পোর্টস পৃষ্ঠায় একটি পৃথক Parimatch StarCraft 2 ভবিষ্যদ্বাণী সাহায্য করবে। আমরা শুধুমাত্র বিশ্লেষণ নিজেই পড়া নয়, বিশেষজ্ঞের পরিসংখ্যানের দিকেও মনোযোগ দেওয়ার পরামর্শ দিই: এটি বা সেই সাইবার স্পোর্টস ডিসিপ্লিন তার প্রোফাইল এবং কি লাভজনকতা (ROI) তার পন্থাগুলি দূরত্বে দেখায়।

Demos হল গেমের একটি ইন-গেম রেকর্ডিং, যা আপনি শুধুমাত্র গেমের মাধ্যমেই দেখতে পারবেন। ডেমো ফার্স্ট পারসন এবং ফ্রি মোডে দেখা যাবে।

Vods হল একটি ম্যাচের ভিডিও ফুটেজ যা স্টারক্রাফট 2 প্যারিম্যাচ সম্প্রচারে লাইভ বাজি ধরার সময় তৈরি করা হয়েছিল। ভোডসের প্রধান সুবিধা হল ধারাভাষ্যকার এবং বিশেষজ্ঞদের ম্যাচের অংশগ্রহণকারীদের ক্রিয়া সম্পর্কে ব্যাখ্যা শোনার সম্ভাবনা।

খেলোয়াড়ের ফর্মও খুব গুরুত্বপূর্ণ। এমন অনেক সাইট আছে যেখানে আপনি এই বা সেই Starcrafter-এর সর্বশেষ ফলাফল ট্র্যাক করতে পারেন। প্রতিষ্ঠান এবং প্রশিক্ষণের স্থান খেলোয়াড়ের প্রস্তুতিকে ব্যাপকভাবে প্রভাবিত করে।

নতুনদের জন্য টিপস

সফল বাজি ধরার জন্য শিক্ষানবিস বেটরদের জন্য টিপস:

  • স্টারক্রাফ্ট একটি দলের শৃঙ্খলা নয়। একটি ইভেন্ট বিশ্লেষণ করার সময়, বাজি ধরার উচিত ব্যক্তি খেলোয়াড়ের স্বন, স্বাস্থ্য এবং অভিজ্ঞতা বিবেচনা করা।
  • প্রিয় বর্তমান পারফরম্যান্স এবং পরিসংখ্যানগত সূচকগুলির একটি যত্নশীল বিশ্লেষণ দ্বারা নির্ধারিত হয়। খেলোয়াড়ের দূরত্বে খেলোয়াড়ের খেলার স্বর সাফল্যের জন্য ভাল ইঙ্গিত দেয়। একই সময়ে, সংবেদন ফ্যাক্টরকে ছাড় না দেওয়া গুরুত্বপূর্ণ – প্রায়শই ধারাবাহিক জয়ের পরে, একজন অভিজ্ঞ খেলোয়াড় শিথিল হন এবং একজন আন্ডারডগের কাছে হেরে যান।
  • টুর্নামেন্ট র্যাঙ্ক খেলোয়াড়দের প্রভাবিত করে। কিছু গেমার চাপ এবং মানসিক তীব্রতা সহ্য করতে পারে না, যা তাদের পারফরম্যান্সে প্রতিফলিত হয়। টুর্নামেন্ট যত বড় হবে, অনভিজ্ঞ এবং নিম্নমানের খেলোয়াড়দের জন্য এটি তত কঠিন।

উপসংহার

সুতরাং, সঠিকভাবে বিশ্লেষণ করার জন্য, আপনাকে জানতে হবে: প্যাচের ধরন, ম্যাচআপ, ঘড়ির ডেমো, এই বা সেই খেলোয়াড়ের শক্তিশালী এবং দুর্বল কার্ড, পাশাপাশি সাম্প্রতিক ম্যাচ এবং টুর্নামেন্টের পরিসংখ্যান অধ্যয়ন করুন। StarCraft-এ সবচেয়ে সহজ এবং সবচেয়ে নির্ভরযোগ্য ধরনের বাজি হল ক্লাসিক ফলাফল, মোট এবং প্রতিবন্ধকতা। নতুনদের এই বাজিগুলিতে ফোকাস করা উচিত, কারণ এগুলি সর্বনিম্ন বিচ্ছুরণ।

লল পণ

লিগ অফ লিজেন্ডস অনলাইনে বাজি ধরার জন্য গেম, এর নিয়ম এবং গেমপ্লে সম্পর্কে জ্ঞানের পাশাপাশি সর্বশেষ খবর এবং প্রধান গেমিং ইভেন্টগুলির সাথে তাল মিলিয়ে চলা প্রয়োজন। এখানে আমরা সবচেয়ে জনপ্রিয় eSports গেমগুলির একটিতে বাজি ধরার সম্পূর্ণ প্রক্রিয়ার একটি ওভারভিউ অফার করি। খেলার একটি সংক্ষিপ্ত বিবরণ, সবচেয়ে গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট এবং দক্ষ দলগুলি কাজে আসবে যখন আপনি LoL এ বাজি ধরা শুরু করবেন।

শীর্ষ লিগ অফ লিজেন্ডস বেটিং সাইট 2022 এর জন্য

একজন LoL বেটর হওয়ার জন্য, আপনাকে এমন একজন বুকমেকার খুঁজে বের করতে হবে যেটি আপনাকে লিগ অফ লিজেন্ডসের সেরা বেটিং মার্কেটগুলিতে অ্যাক্সেস দেয়৷ উদাহরণস্বরূপ, আজকের নির্ভরযোগ্য বুকমেকার হল পারিম্যাচ।

কিভাবে প্রথমবার LoL এ বাজি ধরতে হয়

একটি অ্যাকাউন্ট তৈরি করা হচ্ছে

একবার আপনি প্যারিম্যাচ বেটিং সাইটে লগ ইন করলে, এটি একটি অ্যাকাউন্ট খোলার সময়। এটি খুব বেশি সময় নেবে না এবং অনেক প্রচেষ্টার প্রয়োজন হবে না। রেজিস্ট্রেশন পৃষ্ঠায় যান, কিছু ব্যক্তিগত তথ্য যেমন নাম, ফোন নম্বর, ইমেল লিখুন এবং পরবর্তী ধাপে যান – অ্যাকাউন্ট যাচাইকরণ।

অ্যাকাউন্ট পরীক্ষা

আপনি ইমেল বা ফোন নম্বরের মাধ্যমে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে পারেন, কারণ আপনাকে নিবন্ধন প্রক্রিয়াটি সম্পূর্ণ করার জন্য একটি কোড পাঠানো হবে। এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ যা আপনার অ্যাকাউন্টের নিরাপত্তা নিশ্চিত করে এবং নিশ্চিত করে যে প্রকৃত মালিক ছাড়া কেউ আপনার অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারবে না।

আপনার প্রথম আমানত করুন

আপনি কিংবদন্তিদের প্যারিম্যাচ লীগে বাজি ধরা শুরু করতে চাইলে আপনাকে আরও একটি জিনিস করতে হবে। আপনি আপনার অ্যাকাউন্ট তহবিল প্রয়োজন. একটি ন্যূনতম আমানতের সীমা আছে কিনা তা পরীক্ষা করুন, উপলব্ধ অর্থপ্রদানের বিকল্পগুলির মধ্যে একটি বেছে নিন এবং একটি আমানত করুন৷

আপনার বোনাস পান

একবার আপনি পূর্ববর্তী পদক্ষেপগুলি সম্পূর্ণ করলে, আপনি আপনার পুরস্কার পেতে পারেন। এটি একটি স্বাগত বোনাস আকারে আসে। আপনাকে সম্ভবত কিছু বিনামূল্যে বোনাস অর্থ দেওয়া হবে যা আপনি সাইটে বাজি রাখার জন্য ব্যবহার করতে পারেন।

কাঙ্ক্ষিত ম্যাচ বা টুর্নামেন্টের পৃষ্ঠায় যান

প্যারিম্যাচের একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে, তাই আপনার পছন্দসই ম্যাচ বা টুর্নামেন্ট খুঁজে পেতে আপনার কোন সমস্যা হবে না। আপনি যদি আগে সাইবার স্পোর্টস না খেলে থাকেন তবে ছোট ইভেন্ট দিয়ে শুরু করুন। অথবা একটি টুর্নামেন্ট পৃষ্ঠায় যান যদি আপনি মনে করেন যে আপনি আরও জটিল বাজি করার জন্য যথেষ্ট অভিজ্ঞ।

আপনার বাজি রাখুন এবং ফলাফলের জন্য অপেক্ষা করুন

একবার আপনি একটি ইভেন্ট নির্বাচন করলে, আপনি লিগ অফ লিজেন্ডস-এ বাজি ধরার জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত৷ প্রাক-ম্যাচ বাজির ক্ষেত্রে, আপনি ইভেন্ট শুরু হওয়ার আগে এটি স্থাপন করতে পারেন। যদি এটি একটি লাইভ বেটিং লিগ অফ লিজেন্ডস হয়, তবে এটি ম্যাচের সময় পরিবর্তনের সাথে খোলা থাকে। আপনি কিছু জিতেছেন কিনা তা দেখার জন্য আপনাকে ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে। কিন্তু আপনি যদি কোনো টুর্নামেন্টে বাজি ধরতে থাকেন তাহলে কিংবদন্তিদের ঝুঁকি নিয়ে প্যারিম্যাচের জন্য প্রস্তুত থাকুন।

LoL মধ্যে বিভিন্ন বাজি

আপনি যদি লিগ অফ লিজেন্ডস-এ বাজি ধরতে চান, বুকমেকার পারিম্যাচ অনেক বাজি বাজার এবং বাজির ধরনগুলি থেকে বেছে নিতে অফার করে৷ এই ধরনের বিস্তৃত বাজির বিকল্পগুলির সাথে, পেশাদার বেটর এবং অপেশাদার উভয়ের পক্ষে লাভ করা সহজ। কিন্তু, আপনাকে প্যারিম্যাচ লীগ অফ লেজেন্ডস কৌশল বিবেচনা করতে হবে।

LoL সাইবার স্পোর্টস বেটিং মতভেদ

আপনি যদি প্যারিম্যাচ লীগ অফ লিজেন্ডস বেটিং-এ একজন পেশাদার হতে উচ্চাকাঙ্ক্ষী হন, তাহলে আপনাকে প্রতিকূলতাগুলি জানতে হবে। বইমেকারদের দ্বারা ব্যবহৃত বিভিন্ন ধরনের মতভেদ রয়েছে, যেমন আমেরিকান, দশমিক এবং ভগ্নাংশ। প্রতিকূলতা দেখায় আপনি কত টাকা জিতবেন। আপনার প্যারিম্যাচ লীগ অফ লিজেন্ডস ভবিষ্যদ্বাণী সঠিক হলে আপনার জয়ের সম্ভাবনা যত বেশি হবে।

লিগ অফ লিজেন্ডসে বাজি ধরার জন্য সেরা পারিম্যাচ বোনাস

প্যারিম্যাচ লীগ অফ লিজেন্ডস বোনাস এবং প্রচারগুলি বিবেচনা করা গুরুত্বপূর্ণ বিষয়। অনেক ধরনের বোনাস আছে যা পারিম্যাচ তার খেলোয়াড়দের লিগ অফ লিজেন্ডসে বাজি ধরার জন্য অফার করে। আসুন নীচে আরও কিছু জনপ্রিয় উদাহরণ দেখুন।

কোন জমা নেই। এই ধরনের বোনাস অন্যতম সেরা কারণ, নাম থেকেই বোঝা যায়, এটির জন্য আপনাকে আপনার অ্যাকাউন্টে তহবিল স্থানান্তর করতে হবে না। Parimatch বুকমেকার আপনাকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ দেবে যা আপনি LoL-এ বাজি ধরতে সাইটে ব্যবহার করতে পারেন।

বিনামূল্যে বাজি. আগের ধরনের বোনাসের বিপরীতে, একটি বিনামূল্যের বাজি পুরস্কার পেতে, আপনাকে বুকমেকার দ্বারা সেট করা ন্যূনতম পরিমাণ অর্থ জমা করতে হবে। এর পরে, আপনি বিভিন্ন LoL ইভেন্টে বাজি ধরার জন্য ক্রেডিট বা অর্থ পাবেন।

প্রথম আমানত। আপনি LoL বেটিং সাইটে সাইন আপ করার পরে এবং আপনার প্রথম জমা করার পরে, আপনি অতিরিক্ত পরিমাণ অর্থ পাবেন। এটি আমাদের প্রিয় ধরনের বোনাসগুলির মধ্যে একটি কারণ এটি বিনামূল্যের অর্থ দিয়ে আপনার ব্যাঙ্করোল বাড়ানোর একটি দুর্দান্ত উপায়৷ বিনামূল্যে অর্থের পরিমাণ পরিবর্তিত হতে পারে এবং বুকমেকারের নীতির উপর নির্ভর করে।

 

প্রস্তাবিত পেমেন্ট পদ্ধতি

ক্রেডিট এবং ডেবিট কার্ড

ক্রেডিট এবং ডেবিট কার্ড। নিরাপদ অর্থ লেনদেনের জন্য ভিসা বা মাস্টারকার্ড ব্যবহার করুন। স্পোর্টসবুকের সাথে আপনার কার্ডের বিশদ শেয়ার করতে ভয় পাবেন না কারণ লাইসেন্সপ্রাপ্ত এবং নিয়ন্ত্রিত প্যারিম্যাচ ওয়েবসাইট প্রয়োজনীয় ডিজিটাল নিরাপত্তা প্রদান করে এবং কখনও তৃতীয় পক্ষের পরিষেবাগুলিতে আপনার খেলোয়াড়দের বিবরণ স্থানান্তর করে না।

তারের স্থানান্তর

প্যারিম্যাচ বেটিং সাইট থেকে টাকা জমা এবং উত্তোলনের জন্য ব্যাঙ্ক ট্রান্সফারও খুব জনপ্রিয়।

ইলেকট্রনিক পার্স

এটি অর্থ প্রদানের একটি সহজ, সহজ এবং নিরাপদ উপায়। ডিজিটাল অনলাইন পেমেন্টের সবচেয়ে জনপ্রিয় রূপ হল PayPal, Skrill, Neteller। এই পদ্ধতির সবচেয়ে বড় সুবিধা হল আপনাকে আপনার ব্যাঙ্কের বিশদ কোনও বেটিং সাইটে দিতে হবে না।

ক্রিপ্টোকারেন্সি

প্যারিম্যাচ LoL বেটিং সাইটের মাধ্যমে অর্থ জমা বা উত্তোলনের আরেকটি উপায় হল ক্রিপ্টোকারেন্সি যেমন Bitcoin, Ethereum, Litecoin, ইত্যাদি ব্যবহার করা। এটি একটি সুবিধাজনক এবং নিরাপদ বিকল্প যা জনপ্রিয়তা পাচ্ছে।

যেতে যেতে LoL এ বাজি ধরুন

যারা যেতে যেতে লিগ অফ কিংবদন্তিতে বাজি ধরতে চান তাদের জন্য সুখবর রয়েছে। আপনার কম্পিউটার বা ল্যাপটপে ধ্রুবক অ্যাক্সেসের প্রয়োজন নেই। আপনি যেখানেই থাকুন না কেন, আপনি আপনার সেল ফোন থেকে আপনার প্রিয় গেমে বাজি ধরতে পারেন৷ প্যারিম্যাচ আপনার ডিভাইসের জন্য ওয়েব, অ্যান্ড্রয়েড বা iOS অ্যাপ অফার করে। তারা সকলেই ছোট স্ক্রিনে সহজেই মানিয়ে নেয় এবং আপনাকে পিসির মতো একই বেটিং বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস দেয়।

উপসংহার

লিগ অফ লিজেন্ডস সাইবারস্পোর্ট জেনারে একটি দুর্দান্ত খেলা যা বিশ্ব স্তরে পেশাদার খেলোয়াড়দের দ্বারা খেলা আকর্ষণীয় ম্যাচগুলি দেখার সময় জেতার দুর্দান্ত সুযোগ দেয়।

cs বাজি যান

কাউন্টার-স্ট্রাইক গেমটি প্রাচীনতম সাইবার স্পোর্টস ডিসিপ্লিনগুলির মধ্যে একটি। টিম শুটারের ইতিহাস 1999 সালে শুরু হয়েছিল। 2000-এর দশকের গোড়ার দিকে কাউন্টার-স্ট্রাইক টুর্নামেন্ট খেলোয়াড়দের জীবনে প্রবেশ করেছিল এবং সময়ের সাথে সাথে, গেমটি সাইবার স্পোর্টস বাজারে একটি শীর্ষস্থানীয় অবস্থান নিয়েছে। 2012 সালে প্রকাশিত কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ (CS:GO) অনলাইন বেটিং এর উত্তম দিনের সাথে মিলে যায় এবং বুকমেকাররা প্রায় সাথে সাথেই CS GO পারিম্যাচ বেটিং নেওয়া শুরু করে।

বাজির প্রকারভেদ

বুকমেকার কোম্পানিগুলির লাইনে CS:GO-এর জন্য ম্যাচ এবং টুর্নামেন্টে বিভিন্ন ধরণের বাজি খুঁজে পেতে পারে।

প্রধান

P1 বা P2 (ফলাফলের উপর বাজি)। এক বা অন্য দলের জয়। একটি নিয়ম হিসাবে, ফলাফলের অফারগুলি প্রাক-ম্যাচ এবং খেলা উভয় ক্ষেত্রেই পাওয়া যাবে। একটি ড্র ফলাফল (X) বিরল, যেহেতু প্রতিযোগিতার বিন্যাসটি প্রায়শই এমনভাবে গঠিত হয় যাতে অবিলম্বে বিজয়ীকে সনাক্ত করা যায়।

মোট (কম বা বেশি)। প্যারিম্যাচ CS GO-তে কার্ড বা রাউন্ডের সংখ্যার উপর মোট বেট করা যেতে পারে। উদাহরণ স্বরূপ, ম্যাচের বিন্যাস যদি হয় bo3 (গেম টু জিততে), তাহলে বুকমেকার টিবি 2.5 কার্ড বা TM 2.5 কার্ডে বাজি ধরার প্রস্তাব দেবে৷ অন্য কথায়, বাজির প্রস্তাবটি হল যে তিনটি কার্ড বা শুধুমাত্র দুটি কার্ডই খেলা হবে। অন্য কোন বিকল্প থাকতে পারে না। একইটি bo5 ফরম্যাটের ক্ষেত্রে প্রযোজ্য (একটি গেম তিনটি জয়ের, গেমটিতে সর্বাধিক কার্ডের সংখ্যা পাঁচটি), bo7 এবং আরও অনেক কিছু। Bo1 ফরম্যাটে এমন কোনো বাজি নেই, কারণ ম্যাচে শুধুমাত্র একটি কার্ড খেলা হবে।

টিএম বা টিবি রাউন্ড। এই ক্ষেত্রে, এটি রাউন্ড সংখ্যা উপর বাজি প্রস্তাব করা হয়. Parimatch Cs Go বোনাসে তাদের সংখ্যা সীমিত। কমপক্ষে 16 রাউন্ড খেলা হবে (যদি একটি দল 16-0 জিতে)। সর্বাধিক লাভজনক CS GO স্কিন প্যারিম্যাচের উপর বাজি ধরে মোট আরও বেশি হল TB 29.5 রাউন্ড, অর্থাৎ জয়ের জন্য এটি প্রয়োজনীয় যে দল দুটি পক্ষের জন্য 30টি রাউন্ড খেলেছে (অতিরিক্ত রাউন্ড সহ নয়)। অনেক বুকমেকার পৃথক টিবি বা টিএম রাউন্ডে বাজি ধরার প্রস্তাবও দেয়।

প্রতিবন্ধী (প্লাস বা বিয়োগ)। প্রিয় এবং আন্ডারডগ মিলিত হলে প্রায়শই বিবেচনা করা হয়। উদাহরণস্বরূপ, ম্যাচের বিন্যাস যদি bo3 হয়, তবে বুকি প্রতিবন্ধী (-1.5) বা প্রতিবন্ধী (+1.5) সহ আন্ডারডগের উপর বাজি ধরতে অফার করবে। প্রথম ক্ষেত্রে, ধারণা করা হয় যে ফেভারিট কার্ডে 2-0 স্কোর দিয়ে জিতবে। দ্বিতীয় ক্ষেত্রে, যে বহিরাগত অন্তত একটি কার্ড জিতবে. প্রতিবন্ধী রাউন্ডগুলিকেও উল্লেখ করতে পারে।

প্রতিবন্ধীদের উপর বাজি ধরা সঠিক স্কোরের উপর বাজি ধরার সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত কারণ প্যারিম্যাচ CS GO ম্যাচের ফর্ম্যাট সর্বদা আগে থেকেই জানা যায়, যার অর্থ হল যে কার্ড খেলার সংখ্যা গুরুতরভাবে সীমিত। উদাহরণস্বরূপ, bo3 ফর্ম্যাটের সাথে, নিম্নলিখিত স্কোরগুলি সম্ভব: 2:0, 2:1, 0:2 বা 1:2৷

মাধ্যমিক

পিস্তল রাউন্ড জিতেছে। প্রথম পিস্তল রাউন্ড জিতে, দল নিজেকে প্রয়োজনীয় অর্থ সরবরাহ করে, যা আরও শক্তিশালী অস্ত্র কেনার জন্য ব্যয় করা হয়। এই রাউন্ডগুলি অন্যান্য রাউন্ড থেকে খুব আলাদা, কারণ তারাই একমাত্র দল যেখানে একই খেলার মাঠে থাকে। কিছু বুকমেকার দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ রাউন্ডে বাজি ধরার প্রস্তাবও দেয়। মূলত, এই ধরনের Parimatch CS GO বাজির ভবিষ্যদ্বাণী খেলার মধ্যে জনপ্রিয়।

মোট রাউন্ড বা কার্ড (জোড় বা বিজোড়)। এই ক্ষেত্রে, এটি ম্যাচের ফর্ম্যাটের উপরও নির্ভর করে। উদাহরণস্বরূপ, bo3 ফর্ম্যাটের সাথে, এই ধরনের একটি বাজি একটি TM বা TB 2.5 কার্ড থেকে খুব বেশি আলাদা নয়৷

দলের এক পক্ষের (সিটি বা টি) জয়। কিছু কার্ডের বিশেষত্ব এক পক্ষকে সুবিধা নিতে দেয়। উদাহরণস্বরূপ, এটা বিশ্বাস করা হয় যে মানচিত্রে de_nuke খুব শক্তিশালী পাল্টা সন্ত্রাসবাদী। অতএব, সিটি জয়ের কথা বিবেচনা করা বোধগম্য হয়, যদি এই দলটি একটি শক্তিশালী দল হয়।

CS: GO বেটিং কৌশল

বেটিং এর মৌলিক ধরনের অনেক সুবিধা আছে. প্রথমত, তারা ম্যাচের আগে এবং খেলা উভয় ক্ষেত্রেই প্রাসঙ্গিক। দ্বিতীয়ত, এই ধরনের বাজির বিশ্লেষণের প্রক্রিয়া আরও স্পষ্ট এবং কাঠামোগত। তৃতীয়ত, এই ধরনের বাজি প্রায় কোনো অফিসিয়াল বুকমেকারে পাওয়া যাবে। বিবেচনা করার জন্য Parimatch CS GO ঝুঁকি আছে

টুর্নামেন্টের সংজ্ঞা দিয়ে সঠিক বিশ্লেষণ শুরু হয়। উদাহরণস্বরূপ, দলগুলি LAN টুর্নামেন্টগুলিকে অনলাইনের তুলনায় বেশি গুরুত্ব সহকারে নেয়৷ এছাড়াও, অনলাইন ম্যাচগুলিতে, অংশগ্রহণকারীদের সংযোগের মান আলাদা হতে পারে এবং এটি শুটিং এবং চলাচলের দক্ষতাকে ব্যাপকভাবে প্রভাবিত করে।

এর পরে, আমাদের পরিসংখ্যানে যাওয়া উচিত। প্যারিম্যাচ ওয়েবসাইটে, আপনি সবসময় প্রায় যেকোনো দল বা যেকোনো টুর্নামেন্ট সম্পর্কে ব্যাপক তথ্য পেতে পারেন। সাম্প্রতিক দলের পারফরম্যান্স এবং ম্যাপপুলগুলির পরিসংখ্যানগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ, অর্থাৎ কোন মানচিত্রে দলগুলি ভাল খেলে এবং কোনটিতে তারা খারাপ খেলে।

দলের লাইনআপের পরিবর্তন সম্পর্কে সবসময় সচেতন থাকা প্রয়োজন। যদিও ফুটবলে ম্যাচের আগে একজন খেলোয়াড়ের প্রতিস্থাপন সবসময় গুরুত্বপূর্ণ নয়, CS:GO এবং অন্যান্য টিম সাইবার স্পোর্টস ডিসিপ্লিনে (5 এর উপর 5) এটি প্রায় প্রধান কারণ। দলের প্রত্যেক সদস্যই মূল খেলোয়াড়। দলগুলোর জন্য দু’টি সমতুল্য স্কোয়াড রাখা লাভজনক নয়।

খেলোয়াড়দের মানসিক এবং শারীরিক অবস্থাও ফলাফলকে ব্যাপকভাবে প্রভাবিত করে। উদাহরণস্বরূপ, ইউরোপীয় এবং আমেরিকানদের জন্য এশিয়ান দেশগুলির সময় অঞ্চল এবং খাবারে অভ্যস্ত হওয়া সবসময় সহজ নয়। বিদেশী দলের জন্য প্রথম খেলার দিন সবসময় সহজে যায় না।

cs go parimatch

CS:GO-তে বাজি ধরার সুবিধা

স্থিতিশীলতা। প্রামাণিক প্রকাশনা Parimatch এর র্যাঙ্কিং থেকে শীর্ষ দল, ক্রমাগত আয়োজকদের আমন্ত্রণে “মেজর” অংশ গ্রহণ (তথাকথিত বিভাগ Tyr-1), বছর থেকে বছর একই আবহাওয়া. এর জন্য ধন্যবাদ, আপনি বাজি ধরার প্রবণতা অনুসরণ করতে পারেন যা বছরের পর বছর ধরে তৈরি হচ্ছে। এটি প্রাক-ম্যাচ এবং দীর্ঘমেয়াদী বাজি উভয় ক্ষেত্রেই প্রযোজ্য। যেমন ধরুন, সাইবারস্পোর্টস দল অ্যাস্ট্রালিস। এটি শেষ ছয় মেজরের চারটি জিতেছে। এই টুর্নামেন্টগুলির প্রতিটিতে, দলের জয়গুলি 2-এর আশেপাশে মতভেদে এসেছে৷ কাউন্টার-স্ট্রাইক বিশ্বের প্রধান সংস্থার জন্য বেশ উচ্চ মূল্য৷

অনলাইন স্ট্রিমিং। একটি CS:GO ম্যাচের সম্প্রচার সংগঠিত করা একটি ঐতিহ্যবাহী ক্রীড়া ইভেন্টের স্থান থেকে লাইভ ফিড তৈরির চেয়ে অনেক গুণ সহজ। এই কারণেই সিএস-এ এই বা সেই মিটিং কোথায় দেখতে হবে তা নিয়ে কখনও প্রশ্ন ওঠে না। আপনি উপলব্ধ অনলাইন সম্প্রচারের মাধ্যমে বিভিন্ন টুর্নামেন্ট এবং গেমগুলি অনুসরণ করতে পারেন এবং লাইভ বেটিং সিএস গো পারিম্যাচ করতে পারেন।

পণ ভুল. এই সুবিধাটি পেশাদার খেলোয়াড়দের জন্য বেশি যারা খেলাটি পুঙ্খানুপুঙ্খভাবে জানেন। বুকমেকাররা কখনও কখনও CS-এর লাইনে ভুল করে, অত্যধিক বা অবমূল্যায়িত মতভেদ সেট করে। আপনি যদি দলের কিছু পরিস্থিতি জানেন, যা বুকমেকার বাইপাস করেছে, বা এই বা সেই দলটিকে পুঙ্খানুপুঙ্খভাবে অধ্যয়ন করেছে, তবে লাইনে এই জাতীয় ভুলগুলি খুঁজে পেতে আপনার পক্ষে কোনও সমস্যা হবে না।

CS:GO-তে বাজি ধরার অসুবিধা

কম কভারেজ এবং ইভেন্ট সংখ্যা. সাইবারস্পোর্টের অগ্রগতি সত্ত্বেও, এর জনপ্রিয়তার দিক থেকে এটি ফুটবল, হকি, বাস্কেটবল এবং অন্যান্য অনেক খেলাধুলার চেয়ে নিকৃষ্ট। এটি বিশেষ করে CS:GO-এর জন্য সত্য, যার এখনও একই ডোটা থেকে গুরুতর পিছিয়ে রয়েছে। সুতরাং, উদাহরণস্বরূপ, এনবিএ-র বিপরীতে, কেসিতে দিনে বেশ কয়েকটি ভাল ম্যাচ ঘটে না। যে খেলোয়াড়রা শুধুমাত্র শীর্ষ টুর্নামেন্টের মাধ্যমে খেলা অনুসরণ করে তাদের মাঝে মাঝে তাদের বাজি রাখার জন্য কয়েক মাস অপেক্ষা করতে হয়। এবং যদি তারা একটি নন-স্পেশালাইজড বুকমেকারের অফিসে খেলে, তবে তাদের সাধারণত বাজির সময়সূচি নিয়ে বড় সমস্যা হয়। প্রায়শই বাজির পছন্দ P1 এবং P2 এর মধ্যে সীমাবদ্ধ থাকে।

এখন আপনি বাজি বিকল্প কি জানেন. Parimatch-এ আপনার Cs Go বেটিং কৌশলগুলির জন্য সবচেয়ে উপযুক্ত একটি বেছে নিন। এবং প্যারিম্যাচ আপনার বড় জয়ের জন্য ভাল প্রতিকূলতার সাথে আপনাকে আনন্দিত করবে।

 

প্যারিম্যাচ ডোটা 2 হল একটি বিনামূল্যের অনলাইন মাল্টিপ্লেয়ার MOBA গেম যার একটি স্ট্যান্ডার্ড গেমে দশজন খেলোয়াড় রয়েছে, দুটি দলের প্রতিটিতে পাঁচজন। খেলা শুরু হওয়ার আগে, সমস্ত অংশগ্রহণকারীরা বিভিন্ন হিরো বেছে নেয়, যা পুনরাবৃত্তি করা যায় না।

গেমটির বিভিন্ন মোড রয়েছে, বেশিরভাগ গেম 30 থেকে 60 মিনিটের মধ্যে স্থায়ী হয়। ক্রিয়াটি একটি মানচিত্রে লাইনের মাধ্যমে উন্মোচিত হয় – শীর্ষ (শীর্ষ), মধ্যম (মধ্য) এবং নীচে (বট)। লতাগুলির স্কোয়াড – ক্ষমতাহীন ছোট যোদ্ধা, কম্পিউটার দ্বারা নিয়ন্ত্রিত – এই লাইনগুলি ধরে একে অপরের দিকে এগিয়ে যায়। মিত্র এবং শত্রু লতাগুলি ছাড়াও, নিরপেক্ষ লতাগুলি রয়েছে যা লাইনের মধ্যে বনে বাস করে।

খেলা চলতে থাকে যতক্ষণ না কোনো দলের খেলোয়াড়রা শত্রুর সিংহাসন ধ্বংস করে দেয়। এটি করার জন্য, আপনাকে পুরো মানচিত্রের মধ্য দিয়ে যেতে হবে এবং বেশ কয়েকটি টাওয়ার নামাতে হবে – ভবনগুলি যা ক্ষতি করে এবং সিংহাসনকে রক্ষা করে।

পথ ধরে খেলোয়াড়দের একে অপরের সাথে লড়াই করতে হবে এবং অভিজ্ঞতার পয়েন্ট অর্জনের জন্য হামাগুড়ি দিতে হবে, এইভাবে তাদের নিজস্ব স্তরকে বাড়িয়ে তুলতে হবে। গেমটিতে অর্থ রয়েছে, যা নায়কদের নির্দিষ্ট বৈশিষ্ট্য বৃদ্ধি করে এমন আইটেম কিনতে ব্যবহার করা যেতে পারে।

Dota 2 এ বাজি ধরার আগে আপনার যা জানা দরকার

অন্য পাঁচজন খেলোয়াড়ের বিরুদ্ধে লড়াই করার সময় নিজে থেকে Dota 2-এ জেতা অসম্ভব – আপনাকে একটি দল হিসেবে কাজ করতে হবে। তাই পেশাদার Dota 2 টিম সব সময় একসাথে ট্রেনিং করে এবং প্রায়ই স্কোয়াড পরিবর্তন করে না।

অংশগ্রহণকারীদের প্রত্যেকে পাঁচটি অবস্থানের মধ্যে একটি নেয়: মিড্রিডার (মাঝখানের লাইনে দাঁড়ানো), কেরি (প্রধান আক্রমণকারী খেলোয়াড়), অফলাইনার (নিরপেক্ষ লতাপাতার উপর বনে পাম্প দক্ষতা এবং পরে যুদ্ধ শুরু করে), সেভেন-স্যাপার (যুদ্ধে মিত্রদের সাহায্য করে) ) এবং স্যাপার (অন্যান্য নায়কদের নিরাময় করে)। খেলোয়াড়রা মৌসুমে ভূমিকা পরিবর্তন করতে পারে, কিন্তু সাধারণত খেলা চলাকালীন একই অবস্থান দখল করে।

পণ টিপস

আপনি প্যারিম্যাচ ডোটা 2 বেটিং শুরু করার আগে, আপনাকে দল এবং টুর্নামেন্টের প্রকারের সাথে পরিচিত হতে হবে। পারিম্যাচ বেটিং কোম্পানির ওয়েবসাইটে আপনি করতে পারেন:

  • সর্বশেষ দলের ফলাফল ট্র্যাক, বিশ্ব র্যাঙ্কিংয়ে স্থান. পরিসংখ্যান দেখাবে দলটি কেমন ফর্মে আছে;
  • ফুল-টাইম ম্যাচের পরিসংখ্যান দেখুন;
  • টুর্নামেন্ট সম্পর্কে আরও তথ্য পান: অংশগ্রহণকারীদের তালিকা, স্ট্যান্ডিং, নিয়ম, পারিম্যাচ ডোটা 2 বোনাস (ভিন্ন চ্যাম্পিয়নশিপ মানে অনুপ্রেরণার
  • বিভিন্ন স্তর। বড় পুরস্কারের সাথে প্রতিযোগিতাগুলি আরও মনোযোগ আকর্ষণ করে);
  • অতীতের ম্যাচের রেকর্ড করা স্ট্রীম এবং ভবিষ্যতের সম্প্রচার খুঁজুন।

কিভাবে সঠিকভাবে Dota 2 ম্যাচ নির্বাচন করবেন

ম্যাচমেকিং মনোযোগ দিতে একটি গুরুত্বপূর্ণ দিক। নিম্নলিখিত পয়েন্টগুলি ঘনিষ্ঠভাবে দেখুন:

  • ম্যাচের অগ্রাধিকার। নিজেকে প্রশ্ন করুন, “আসন্ন ম্যাচটি দলের জন্য গুরুত্বপূর্ণ নাকি?” ম্যাচটি যদি টুর্নামেন্টের অবস্থানকে প্রভাবিত না করে তবে ক্লাবটি পুরো শক্তিতে খেলতে পারে না। সম্ভবত দলটি নতুন প্যারিম্যাচ ডোটা 2 কৌশল পরীক্ষা করবে, যা খেলার মানকে প্রভাবিত করবে;
  • চ্যাম্পিয়নশিপের নিয়ম অধ্যয়ন করুন। যদি বিভিন্ন অঞ্চলের দলগুলি মিলিত হয়, সার্ভারটি, যেটিতে দলগুলি খেলবে, তা গুরুত্বপূর্ণ। এক দলের একটি কম পিং থাকতে পারে, অন্য – উচ্চ। প্যারিম্যাচ ডোটা 2 কৌশলে, এক সেকেন্ডের ভগ্নাংশ মিটিংয়ের ফলাফল নির্ধারণ করতে পারে এবং যেকোনো বিলম্ব খারাপ;
  • DDoS আক্রমণ। প্রায় কোন দলই DDoS-আক্রমণ থেকে মুক্ত নয়, তবে প্রায়শই এটি টিয়ার-2 এবং টিয়ার-3 (কম পেশাদার) স্তরের দল। Dota 2-এ বাজি ধরার জন্য ম্যাচগুলি বেছে নেওয়ার সময় এই পয়েন্টটি বিবেচনায় নেওয়া উচিত।

খেলোয়াড় এবং দলের সামাজিক নেটওয়ার্ক। সামাজিক নেটওয়ার্কগুলিতে, আপনি লাইন-আপের সম্ভাব্য প্রতিস্থাপন, ম্যাচ স্থানান্তর সম্পর্কে, খেলোয়াড়দের শারীরিক এবং মানসিক অবস্থা সম্পর্কে জানতে পারেন। দলের অভ্যন্তরীণ “রান্নাঘর” অধ্যয়ন করুন, প্রশিক্ষণ সম্পর্কে আরও তথ্য পান।

parimatch

Dota 2-এ কৌশল এবং বাজির ধরন

শৃঙ্খলা ডোটা 2-এ প্রচুর পরিমাণে বাজি রয়েছে। অপ্রশিক্ষিত পাঠক সমস্ত বৈচিত্র্যে বিভ্রান্ত হতে পারে, তাই এই অধ্যায়ে আমরা বাজির প্রধান প্রকারগুলি বিবেচনা করব।

জয় বা ড্র (1×2)

Dota 2-এ বাজি ধরার একটি সাধারণ ধরন, যেখানে বাজি ধরার দলের একটিকে পছন্দ করা উচিত। প্যারিম্যাচ ডোটা 2 ভবিষ্যদ্বাণীগুলি নিম্নলিখিত পয়েন্টগুলিতে মনোযোগ দেওয়ার পরামর্শ দেয়:

  • দলের ফর্ম। দলের সর্বশেষ ফলাফল দেখুন. যদি কঠিন ক্ষতি হয়, তাহলে এই ক্লাবে বাজি ধরার পরামর্শ দেওয়া হয় না।
  • গেমের সংখ্যা। এটা প্রায়ই ঘটে যে দলটি দিনে বেশ কয়েকটি ম্যাচ খেলে। ভয়ঙ্কর মুখোমুখি হওয়ার পরে, খেলোয়াড়দের ঘনত্ব এবং পারফরম্যান্সের স্তর হ্রাস পায়, যা সিদ্ধান্তমূলক গেমগুলিকে প্রভাবিত করে। দলটি একদিনে তৃতীয় ম্যাচ খেলে বাজি থেকে প্রত্যাখ্যান করাই ভালো।
  • খেলোয়াড়ের অভিজ্ঞতা। সাইবারস্পোর্টে, খেলোয়াড়দের প্রতিস্থাপন একটি জনপ্রিয় ঘটনা। যদি একটি দল তাদের বর্তমান লাইনআপ এক মাসের জন্যও না খেলে, তাদের যোগাযোগের সমস্যা হবে (এটি বিশেষ করে আন্তর্জাতিক লাইনআপের জন্য সত্য)। এটিতে অভ্যস্ত হওয়ার সর্বোত্তম সময়কাল 3-5 মাস।

কি মনে রাখা গুরুত্বপূর্ণ?

সর্বদা একটি Parimatch Dota 2 ঝুঁকি থাকে, বাজি ধরতে তাড়াহুড়ো করবেন না এবং “ফিরে জিতবেন না”। প্রচুর পরিমাণে আবেগপ্রবণ বাজি টাকা হারাতে পারে। আকর্ষণীয় প্রতিকূলতার দ্বারা প্রলুব্ধ হবেন না। eSports-এ, 1.90-এর বেশি উদ্ধৃতি পাওয়া বিরল।

ন্যূনতম পরিমাণে বাজি ধরুন যতক্ষণ না আপনি এটির হ্যাং পান এবং কীভাবে ক্ষমতার ভারসাম্য এবং লাভের সম্ভাবনা নির্ধারণ করবেন তা জানেন। লাইভ বেটিং Dota 2 Parimatch কে অর্থ উপার্জনের উপায় হিসাবে বিবেচনা করবেন না। আপনি হারাতে ইচ্ছুক হিসাবে যতটা বাজি. Dota 2 খুব অপ্রত্যাশিত হতে পারে, তাই আপনার সবসময় অপ্রত্যাশিত ঘটনার জন্য প্রস্তুত থাকা উচিত।

প্যারিম্যাচ ব্যাডমিন্টন, টেনিস এবং টেবিল টেনিস সহ, র্যাকেট স্পোর্টসের অন্তর্গত। শৃঙ্খলা বাংলা, চীন, কানাডা, শ্রীলঙ্কা এবং যুক্তরাজ্যে খুবই জনপ্রিয়। খেলার লক্ষ্য হল শাটলকককে প্রতিপক্ষের পাশে নিক্ষেপ করা, যার জন্য ক্রীড়াবিদরা পয়েন্ট পায়। আরও, নিবন্ধে, আমরা ব্যাডমিন্টনে বাজি ধরার সূক্ষ্মতা সম্পর্কে কথা বলব, পাশাপাশি এই গেমের প্রধান বাজার এবং কৌশলগুলি বিবেচনা করব।

PariMatch ব্যাডমিন্টন অনলাইনে বাজি ধরা সেই খেলা থেকে অনেক দূরে যা লক্ষ লক্ষ দর্শককে আকর্ষণ করে৷ লোকেরা তার সাথে অতিমাত্রায় পরিচিত, তবে খুব কম প্রকৃত ভক্ত এবং বিশেষজ্ঞ রয়েছে। খেলার প্রতি কম আগ্রহের কারণে, সমস্ত বুকমেকাররা ব্যাডমিন্টনে বাজি গ্রহণ করে না। এবং যারা এটি করে তারা একটি নগণ্য লাইন এবং পেইন্টিং অফার করে, তবে এই পরিস্থিতিতেও লাভ করা বাস্তবসম্মত।

ব্যাডমিন্টন বাজির মতভেদ

অনলাইন ব্যাডমিন্টন বেটিং সাইট PariMatch-এ একজন বাজি ধরার কার্যকলাপে এই দিকটির দিকে বিশেষ মনোযোগ দেওয়া মূল্যবান। বুকমেকারের উদ্ধৃতিগুলি ক্রমাগত আপডেট করা হয় এবং ফলাফলের সম্ভাব্যতা দ্বারা নিয়ন্ত্রিত হয়, সেইসাথে প্রচুর সংখ্যক বাজির কারণে (যাকে সাধারণ মানুষের মধ্যে “লোড” বলা হয়)। উদাহরণস্বরূপ, দিনের বেলায় 1.5 এর সহগ দ্রুত 1.4-এ নেমে যেতে পারে।

এটি এই ফলাফলের জন্য প্রচুর পরিমাণে লেনদেন করা হবে, বা কয়েকটি, কিন্তু বড় পরিমাণের জন্য। বড় ক্ষয়ক্ষতির ঝুঁকি কমানোর জন্য সহগগুলিকে অবমূল্যায়ন করা প্রয়োজন। সংবাদের কারণে অনুপাতটি তীব্রভাবে বাড়তে বা কমতে পারে। যেমন ফেভারিট দলে, ম্যাচের কয়েকদিন আগে প্রধান স্কোরাররা ইনজুরিতে পড়েছিল- স্বাভাবিকভাবেই, একজন বহিরাগতের জন্য প্রতিকূলতা কমে যাবে।

লাইনে উদ্ধৃতি আছে, যেগুলো হয় উঠানো বা নামানো যায়। অনেক খেলোয়াড় 1.48 এবং 1.5 এর মধ্যে পার্থক্য দেখতে পান না। প্রকৃতপক্ষে, আপনি যদি এমন একটি বাজি করেন তবে পার্থক্যটি এতটা তাৎপর্যপূর্ণ হবে না, তবে দূরত্বে, এটি ক্ষতি নিয়ে আসবে।

ব্যাডমিন্টন নেট পরিম্যাচ

ব্যাডমিন্টন বেটিং কৌশল

এই খেলার নিয়ম স্পষ্টভাবে নিয়ন্ত্রিত হয়. একটি খেলা জিততে, যার মধ্যে সর্বাধিক 3 হতে পারে (স্কোরটি 2-0 বা 2-1 হতে পারে), একজন খেলোয়াড় বা খেলোয়াড়দের 21 পয়েন্ট স্কোর করতে হবে। যদি খেলায় স্কোর 20:20 হয়, তাহলে খেলাটি চলতে থাকবে যতক্ষণ না কোনো একটি পক্ষের দুই-পয়েন্ট সুবিধা না থাকে।

এই স্কোরিং সিস্টেম ভলিবল ম্যাচের জন্যও প্রযোজ্য। সাধারণভাবে, ভলিবল এবং টেনিসের সাথে ব্যাডমিন্টনের অনেক মিল রয়েছে। উদাহরণস্বরূপ, ব্যাডমিন্টনে, আগের ড্রতে জয়ী দলটিও পরিবেশন করে। টেনিসের মতো ব্যাডমিন্টনেও একক ও দ্বৈত রয়েছে।

এইভাবে, প্যারিম্যাচ ব্যাডমিন্টনের জন্য পূর্বাভাস দেওয়ার সময়, আপনি সৈকত ভলিবল, টেনিস এবং টেবিল টেনিসের জন্য উপযুক্ত কৌশলগুলি ব্যবহার করতে পারেন। এই খেলাগুলি গেমের উচ্চ গতিশীলতা এবং লাইভ মতভেদে দ্রুত পরিবর্তন দ্বারা চিহ্নিত করা হয়।

সেইজন্য ব্যাডমিন্টন সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য একটি আকর্ষণীয় খেলা যারা লাইভ মোডে ডিল করে। আজ আপনি পেশাদার বেটরদের কাছ থেকে প্যারিম্যাচ ব্যাডমিন্টনের পূর্বাভাস বিনামূল্যে পেতে পারেন এবং প্রথম দিনে অর্থ উপার্জন করতে পারেন।

এক্সোডাস। এই বাজারে প্যারিম্যাচ বিজয়ীর উপর ব্যাডমিন্টন বাজি ধরার সাথে জড়িত। র‌্যাকেট স্পোর্টসে কোনো ড্র নেই, তাই সব বিকল্পই P1 এবং P2-এ নেমে আসে – যথাক্রমে প্রথম বা দ্বিতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় জেতা। ক্রীড়াবিদদের ক্লাসের মধ্যে চরম পার্থক্যের কারণে, এই ধরনের বাজির মধ্যে কম উদ্ধৃতি অন্তর্নিহিত: অভিজ্ঞ খেলোয়াড়রা প্রতিবন্ধকতা (হ্যান্ডিক্যাপ) পছন্দ করে।
প্রতিবন্ধী। বিরোধীদের পেশাদারিত্বের পার্থক্য খুব বেশি হলে, স্পষ্ট জয়ের পরিবর্তে প্রতিবন্ধীদের উপর বাজি ধরা বেশি লাভজনক। বুকমেকাররা ম্যাচের প্রতিবন্ধকতার উপর বাজি ধরার প্রস্তাব দেয় বা গেমের সবচেয়ে শক্তিশালীকে চিহ্নিত করতে। এছাড়াও, চিত্রকর্মে, “সেট দ্বারা প্রতিবন্ধী” এর একটি বাজার রয়েছে।
মোট একটি ম্যাচে গণনা করা যেতে পারে এমন সবকিছুকে মোট কল করার রেওয়াজ। প্যারিম্যাচ ব্যাডমিন্টন বেটিং টিপসের কথা বলতে গেলে, এটি একটি ম্যাচে মোট পয়েন্টের সংখ্যা, পৃথক সেটের মোট পারফরম্যান্স, একটি নির্দিষ্ট অ্যাথলিটের ব্যক্তিগত পারফরম্যান্স বা একটি মিটিংয়ে গেমের সংখ্যা।
সঠিক স্কোর। বেটিং অপারেটররা ম্যাচের সঠিক ফলাফলের উপর বাজি নিবেদিত লাইন মার্কেটে যোগ করে। তাদের মধ্যে মাত্র চারটি আছে: 2:0, 2:1, 0:2, এবং 1:2।
টুর্নামেন্ট জয়। এক ধরণের দীর্ঘমেয়াদী বাজি, যেখানে প্রতিযোগিতা শুরুর আগে বিজয়ী নির্ধারণ করা প্রয়োজন। প্রিয়তে, সহগ ঐতিহ্যগতভাবে কম। পেশাদাররা এই বাজারে উচ্চ কোটের উপর বাজি ধরার পরামর্শ দেন: এমন সময় আছে যখন শক্তিশালী ক্রীড়াবিদরা তাড়াতাড়ি উড়ে যায়, তাই কম প্যারিম্যাচে ব্যাডমিন্টন বাজি ধরার প্রতিকূলতা ন্যায়সঙ্গত নয়।

উপসংহার

আপনি যদি স্পোর্টস বেটিং পছন্দসই মুনাফা আনতে চান, তাহলে আপনাকে অবশ্যই এই ক্রিয়াকলাপে প্রচুর সময় দিতে হবে, নতুন বেটিং কৌশল শিখতে হবে। দূরত্বে একটি স্থিতিশীল মুনাফা পেতে, বেটরকে অবশ্যই একটি নির্দিষ্ট কৌশল মেনে চলতে হবে। কখনই অল-ইন ডিল করবেন না। পেশাদার খেলোয়াড়রা ব্যাঙ্কের 10% পর্যন্ত ডিল করে এবং দূরত্বের উপর ভিত্তি করে লাভের উপর নির্ভর করে। ক্ষণস্থায়ী জয়গুলি হয় এই ক্ষেত্রের নতুনদের জন্য বা যারা মজা করার জন্য বাজি ধরে তাদের জন্য আগ্রহের বিষয়।

 

এছাড়াও সম্পর্কে পড়ুন:

প্যারিম্যাচ ফুটবলের পূর্বাভাস আজ খেলোয়াড়দের প্রয়োজনীয় তথ্য পেতে সাহায্য করে, যার ভিত্তিতে ব্যবহারকারী তার নিজের পছন্দের দিকনির্দেশনা এবং গেমটিতে বিনিয়োগ করতে প্রস্তুত অর্থের পরিমাণ নির্ধারণ করতে পারে। কিছু ক্ষেত্রে, ফুটবলের পূর্বাভাসে শুধুমাত্র নির্ভরযোগ্য তথ্য থাকে। সাধারণত, বিশেষজ্ঞরা বিভিন্ন বিকল্প দেখেন এবং পূর্ববর্তী ম্যাচগুলি বিবেচনা করেন।

ভবিষ্যদ্বাণীর বিশেষত্ব

আজকের জন্য বিনামূল্যে সকার ম্যাচের ভবিষ্যদ্বাণী করার সুবিধা রয়েছে। প্রারম্ভিকদের জন্য, এই পদ্ধতিটি আপনাকে একটি শালীন জয় পাওয়ার উচ্চ সম্ভাবনা সহ বেটিং বিকেতে বাজি ধরতে সাহায্য করে।

আজকের ফুটবলের ভবিষ্যদ্বাণীর জন্য ধন্যবাদ, খেলোয়াড়রা বড় প্লাস থাকবে:

  • রিয়েল টাইমে নবীন খেলোয়াড়রা বিশেষজ্ঞ বিশ্লেষকদের কাছ থেকে ভবিষ্যদ্বাণীতে ফুটবল বেটিং টিপস পারিম্যাচ বিনামূল্যে পেতে পারেন। প্রস্তাবিত বিকল্পটি বিনামূল্যে তথ্য প্রদান করে যা প্রধান টুল হিসাবে ব্যবহার করা যেতে পারে। এর ফলে, ব্যবহারকারীরা তাদের আত্মবিশ্বাস বাড়াতে সক্ষম হবেন। এমনকি বিশেষজ্ঞরাও ফুটবলের পূর্বাভাসের ডেটা ব্যবহার করতে পারেন।
  • বেশিরভাগ নতুনরা প্রায়শই আজকের জন্য প্যারিম্যাচ ফুটবল ভবিষ্যদ্বাণী ব্যবহার করে, বা পরের দিনের বিশ্লেষণের কিছু বৈশিষ্ট্য বিবেচনা করে। এছাড়াও বিনামূল্যে বৈকল্পিক ব্যবহার করতে বেশি পছন্দ করে, কারণ তারা তাদের খরচে কিছু হারায় না এবং তারা এমনকি অনুশীলন করতে পারে, তাদের নিজস্ব গেম কৌশল তৈরি করে।
  • প্রাইভেটরা অতিরিক্তভাবে নিশ্চিত করে যে তারা আজ ফুটবলের জন্য বিভিন্ন ম্যাচের ভবিষ্যদ্বাণীর মালিক। তারা আরও দাবি করে যে পেশাদাররা সত্যিই শুধুমাত্র মানসম্পন্ন বিশ্লেষণ প্রকাশ করে, যার সাহায্যে আপনি সত্যিই প্রচুর অর্থ উপার্জন করতে পারেন।

সমস্ত সূক্ষ্মতা বিবেচনায় নিয়ে বাংলা আজকের ফুটবলের পূর্বাভাস দেওয়া হয়েছে। বিশ্বের বিভিন্ন ম্যাচ বিবেচনায় নেওয়া হয়।

ফুটবল বাজির ধরন

প্রথমার্ধে বাজি ধরে

লাইনটি বিভিন্ন ধরণের বিকল্প সরবরাহ করে: মোট লক্ষ্যে, অর্ধেকের ফলাফলের উপর, একটি ফোরামে এবং অন্যান্য। প্রতিটি ক্ষেত্রে প্রতিকূলতা পুরো ম্যাচের জন্য অনুরূপ প্রতিকূলতার চেয়ে বেশি। প্রথমার্ধের জন্য অনলাইন ফুটবল বেটিং প্যারিম্যাচ তৈরি করার সময়, বাজির বর্ধিত প্রতিকূলতায় দ্রুত জয় পাওয়ার সুযোগ থাকে এবং হেরে যাওয়ার ক্ষেত্রে, দ্বিতীয়ার্ধে বাজি দ্বিগুণ করে ফিরে জেতার সুযোগ থাকে।

একটি ড্র বিরুদ্ধে বাজি

লাইভ মোডে প্যারিম্যাচ ফুটবল বাজি ধরার কৌশল, যখন প্রথম বাজি ম্যাচের আগে ড্র করা হয় (১২), এবং স্কোর করা গোলের পরে আপনি ড্রতে বাজি ধরেন। মতভেদ এবং বাজির আকারের অনুরূপ মান সহ, প্লেয়ারটি কালো হবে।

ডেনিশ সিস্টেম

সিস্টেম অনুযায়ী হারের ক্ষেত্রে বাজি দুই গুণ বৃদ্ধি করা হয়। বৃদ্ধি একই সাথে প্রতিকূলতার সাথে যায়, যার মান প্রতিটি সময়ের সাথে 0.5 পয়েন্ট বৃদ্ধি করা উচিত। বাজি জিতলে এবং নির্বাচিত ইভেন্টের বিজোড় প্রাথমিক স্তরে কমিয়ে আনা হয়।

মূল্যায়ন বাজি

একটি বাজির সাফল্য গণনা করতে, সূত্রটি ব্যবহার করা হয়: B*K>100, যেখানে B হল আপনার নিজের অনুমানের উপর ভিত্তি করে ম্যাচের ফলাফল; K হল বুকমেকারের মতভেদ। 100 এর উপরে ফলাফল মানে বাজির একটি ভাল লাভজনকতা (মূল্যবানতা)।

ফুটবলে উভয় গোলের কৌশল (OZ)

গেমের স্কিমটি এই ধারণার উপর ভিত্তি করে যে প্রতিপক্ষরা প্রতি ম্যাচে কমপক্ষে একটি গোল করবে। দল নির্বাচন করার সময় তাদের লক্ষ্যের পরিসংখ্যান এবং প্রতিকূলতার আকার – এটি অবশ্যই কমপক্ষে 2টি বিবেচনায় নেওয়া উচিত।

হলুদ এবং লাল কার্ডের কৌশল

এই কৌশলের উপর কাজ করে, বাজি খেলার জন্য মোট হলুদ বা লাল কার্ড খেলে, যা ম্যাচ চলাকালীন দলগুলি পেতে পারে। এই স্কিমটি অগত্যা পরিসংখ্যান, দলের জন্য টুর্নামেন্টের তাৎপর্য, রেফারি বডির সদস্যদের, খেলার জন্য লাইনআপকে বিবেচনা করে।

প্রথমার্ধে লাইভে সকারে প্রথম গোলের জন্য বাজি ধরার কৌশল

গোল দলগুলির ক্ষেত্রে কৌশলটি লাইভ মোডে প্রয়োগ করা হয়। 15-20 মিনিট পরে একটি শূন্য স্কোর সহ একটি বাজি তৈরি করা হয়, যখন TB 0.5-এর প্রতিকূলতা 2-এর কাছাকাছি হয়।

ফুটবল বাজির জন্য বোনাস, প্রচার এবং পুরষ্কার

নতুন আকৃষ্ট করতে এবং সক্রিয় ক্লায়েন্টদের ধরে রাখতে পারিম্যাচ বুকমেকার অফিস বিভিন্ন প্রচার এবং ফুটবল বোনাস প্যারিম্যাচ চালু করে। কোম্পানীর লক্ষ্য হল বাজির আয় বৃদ্ধি করা যারা বুকমেকারের উপহার পান। বোনাস পুরষ্কার পাওয়ার জন্য, বাংলা পারিম্যাচ বেটিং কোম্পানির ভিজিটরকে বেশ কিছু বাধ্যতামূলক শর্ত পূরণ করতে হবে, যা একটি নির্দিষ্ট প্রচারমূলক অফারে উল্লেখ করা আছে। প্রয়োজনীয় প্রণোদনা উপলব্ধ ধরনের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে. উদাহরন স্বরূপ, ফুটবল প্যারিম্যাচের উপর বাজি নো-ডিপোজিট বাজি দিন।

পারিম্যাচে ফুটবলে কোনো জমা বাজি নেই

কোন ডিপোজিট বোনাস বুকমেকার অফিসের পুরষ্কার নয়, যা একটি ফ্রিবেট (ফ্রি বেট) আকারে প্রদান করা হয়। উপহারটি একটি নির্দিষ্ট পরিমাণের জন্য ডিজাইন করা হয়েছে এবং শুধুমাত্র নির্দিষ্ট ফুটবল ইভেন্টের জন্য ব্যবহার করা যেতে পারে। অফারটির বর্ণনায় এ জাতীয় তালিকা নির্ধারিত রয়েছে। অন্যান্য উপহারের তুলনায় এই ধরনের প্রণোদনা প্যারিম্যাচের একটি উল্লেখযোগ্য সুবিধা রয়েছে।

এটি গেমপ্লেতে কোনো পূর্ব বিনিয়োগ ছাড়াই প্রকৃত নগদ পুরস্কার পাওয়ার সম্ভাবনা নিয়ে গঠিত। যাইহোক, ফ্রিবেট থেকে প্রাপ্ত বিজয়গুলি প্রত্যাহার করার জন্য অ্যাকাউন্টটি পুনরায় পূরণ করা প্রয়োজন। এটি একটি বাধ্যতামূলক প্যারিম্যাচ নিয়ম ফুটবল, যা গেম ব্যালেন্সে অর্থ জমা করার প্রক্রিয়ায় ব্যবহারকারীর অ্যাকাউন্টটি প্রথমে লিঙ্ক না করে পেআউটের অনুমতি দেয় না। দ্বিতীয় বাধ্যতামূলক নিয়ম হল নো ডিপোজিট বাজি রাখা।

ব্যাংকিং বিকল্প: আমানত, উত্তোলন এবং অর্থপ্রদান

পারিম্যাচ বুকমেকারের ওয়েবসাইটে টাকা জমা এবং উত্তোলনের জন্য তিনটি বিকল্প রয়েছে:

  • একটি ব্যাংক কার্ডে;
  • একটি ব্যাংক অ্যাকাউন্টে;
  • একটি ইলেকট্রনিক ওয়ালেটে।

মনে রাখবেন যে আপনি যেভাবে টাকা জমা দিয়েছিলেন ঠিক সেভাবেই টাকা তুলতে পারবেন। যদি বাজিকর একটি ইলেকট্রনিক ওয়ালেট থেকে একটি আমানত করে, তাহলে জিতে নেওয়া তহবিল তিনি শুধুমাত্র সেখানে স্থানান্তর করতে পারবেন।

এটি মনে রাখাও গুরুত্বপূর্ণ যে টাকা তোলার জন্য কার্ড বা ওয়ালেটের যাচাইকরণ প্রয়োজন। তহবিল উত্তোলনের প্রথম প্রচেষ্টায় এটি স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হয়। সিস্টেম নিজেই ডেটা পরীক্ষা করে, তাই প্রায়শই প্রথম লেনদেন সামান্য বিলম্বের সাথে পাস হয়। যাইহোক, এটি বিবেচনা করা উচিত যে কার্ড, অ্যাকাউন্ট বা পার্স ব্যবহারকারীর নিজের এবং তার নামে নিবন্ধিত হলেই সফল যাচাইকরণ সম্ভব হবে৷ যদি একজন খেলোয়াড় অন্য কারো কার্ডে বা, উদাহরণস্বরূপ, একটি কর্পোরেট অ্যাকাউন্টে টাকা তোলার চেষ্টা করে, তাহলে তাকে এই ধরনের অপারেশন থেকে বঞ্চিত করা হতে পারে।

মুদ্রার ক্ষেত্রে, পারিম্যাচ বুকমেকারের অফিসে বাজি ধরার সুযোগ রয়েছে টাকায়। এই মুদ্রায় জমা ও উত্তোলনও করা যায়। বাংলা ব্যবহারকারীদের জন্য এটি খুবই সুবিধাজনক, কারণ তাদের অতিরিক্ত রূপান্তর করতে হবে না, যার জন্য কমিশন প্রদানের প্রয়োজন হবে।

parimatch

গ্রাহক সেবা এবং সমর্থন

গ্রাহক সহায়তা দিন বা রাতের যেকোনো সময় পরামর্শ প্রদান করবে। আপনি ফোন বা ইমেলের মাধ্যমে, সেইসাথে অনলাইন চ্যাটের মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

উপসংহার

প্যারিম্যাচ বুকমেকার তার ব্যবহারকারীদের অর্থ জমা এবং উত্তোলনের সব জনপ্রিয় উপায় অফার করে – ব্যাঙ্ক কার্ড এবং অ্যাকাউন্ট, ইলেকট্রনিক ওয়ালেট। এগুলি ব্যবহার করার সময়, বুকমেকার কোনও কমিশন চার্জ করে না এবং লেনদেনগুলি খুব দ্রুত হয়। সফল অর্থ লেনদেনের জন্য যাচাই একটি গুরুত্বপূর্ণ শর্ত। এটি অগ্রিম পাস করা মূল্যবান, যাতে অর্থপ্রদানে বিলম্বের সম্মুখীন না হয়। এটি নিশ্চিত করাও গুরুত্বপূর্ণ যে সাইটের ডেটা এবং নির্বাচিত অর্থপ্রদান ব্যবস্থা সম্পূর্ণ মেলে। অন্যথায়, টাকা তোলার ক্ষমতা অবরুদ্ধ হতে পারে। যদি এটি ঘটে, তহবিল অ্যাকাউন্ট থেকে ডেবিট করা হবে না, এবং সমস্যাটি সমাধান হওয়ার পরে সেগুলি উত্তোলন করতে সক্ষম হবে৷ সমস্ত প্রাসঙ্গিক প্রশ্নের সাথে আপনি বুকমেকার অফিসের সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করতে পারেন।

টেনিসকে শুধুমাত্র একটি প্রাচীন খেলা হিসেবেই বিবেচনা করা হয় না কারণ টেনিসের প্রথম স্মৃতি একাদশ শতাব্দীর। PariMatch টেনিস ফুটবলের জনপ্রিয়তার দিক থেকে কোনোভাবেই নিকৃষ্ট নয়, একটি ই-স্পোর্ট যা গত কয়েক বছর ধরে সক্রিয়ভাবে বিকাশ করছে।

কিন্তু টেনিস খেলার সুযোগ নিতে হলে আপনাকে পেশাদারভাবে টুর্নামেন্টটি দেখতে হবে এবং একটু বাজি ধরার অভিজ্ঞতা থাকতে হবে। টেনিস বাজির বৈশিষ্ট্য সম্পর্কে আপনার ধারণা না থাকলে রিয়েল-টাইম মোডে একটি সাধারণ বা এক্সপ্রেস কুপন জারি করা এতটা আরামদায়ক নয়। আপনি যদি প্রাক-ম্যাচে একচেটিয়াভাবে জুয়া খেলেন, তাহলে আপনি প্রচুর পরিমাণ পুঁজি বাজেয়াপ্ত করতে পারেন, তাই বাজি ধরার ব্যক্তিরা প্রায়শই লাইভে বীমা নেয়। কৌশল নির্ধারণ করার আগে, টেনিস বাজি সাইট PariMatch এর খবর পড়ুন।

টেনিস বেটিং টিপস এবং নিয়ম

এই ধরণের খেলাটি বুকমেকারদের দ্বারা আচ্ছাদিত শীর্ষ তিনটি ক্রীড়া শাখার মধ্যে রয়েছে। উত্তেজনার অনুরাগীদের মধ্যে টেনিসের বর্ধিত জনপ্রিয়তা একযোগে বেশ কয়েকটি কারণের দ্বারা অস্থির হয়, যার মধ্যে রয়েছে টুর্নামেন্টের উচ্চতর ফ্রিকোয়েন্সি এবং অনলাইন মোডে সুবিধাজনক খেলাধুলা। এটা মনে হতে পারে যে প্রাক ম্যাচ পরীক্ষা অনেক বেশি কঠিন, এবং এই মতামত জীবনের অধিকার আছে. কোন বৈশিষ্ট্যগুলি টেনিস টুর্নামেন্টের পূর্বাভাস দেওয়ার সাফল্যকে প্রভাবিত করে এবং সফল ভবিষ্যদ্বাণীর জন্য টেনিস কৌশলের উপর কোন প্যারিম্যাচ বাজি বেছে নেওয়া উচিত?

পরিসংখ্যানের সাথে কাজ করা একটি লাভজনক পূর্বাভাস তৈরির পূর্বশর্তগুলির মধ্যে 1। বিরোধীদের অতীতের ফলাফল আসন্ন প্রতিযোগিতার একটি বস্তুনিষ্ঠ চিত্র তৈরি করতে সাহায্য করতে পারে অন্য কিছুই নয়। টেনিসে সুযোগ নেওয়ার জন্য পরবর্তী পরিসংখ্যানগত তথ্য অন্তর্ভুক্ত করা উচিত:

  • পরিবেশনে জয়ের হার;
  • একটি ভিন্ন পৃষ্ঠে সফল টুর্নামেন্টের অনুপাত;
  • সক্রিয়ভাবে জয়ী পয়েন্ট এবং আনফোর্সড ভুলের মধ্যে অনুপাত;
  • ব্রেকপয়েন্টের শতাংশ।

আপনি কি লক্ষ্য করেছেন যে ঋতুর মাঝামাঝি সময়ে আপনার চোখের সামনে কিছু লেনিনবাদী কীভাবে পরিবর্তিত হয়? কারণ অনেক ক্রীড়াবিদ কাদামাটির টুর্নামেন্টে বিশেষজ্ঞ, এবং এই অংশটি মে-জুন মাসে শুরু হয়। কভারেজ একটি উল্লেখযোগ্য প্রভাব আছে. এটি কোর্টের শ্রেণিবিন্যাস যা বলের গতি, ঘূর্ণন এবং বলের মতো সূচকগুলির উপর নির্ভর করে।

মাটিতে, রিবাউন্ড উঁচু এবং মন্থর হয়; ফলস্বরূপ, পরিষেবাটি একটি বড় ভূমিকা পালন করে না, এবং যাদের টুর্নামেন্ট আরও সূক্ষ্ম এবং নির্ভুল তারা সাধারণত জয়ী হয়। হার্ড কোর্টে, পরিষেবাটি অনেক বেশি গুরুত্বপূর্ণ, এবং শক্তিশালী পরিবেশনকারী খেলোয়াড়রা তাদের প্রতিপক্ষের উপর একটি সুবিধা অর্জন করে। একটি মতামত আছে যে একজন খেলোয়াড়ের প্রকৃত শক্তি কঠিন পৃষ্ঠে তার খেলায় প্রতিফলিত হয়।

প্যারিম্যাচ টেনিস বাজির প্রতিকূলতা বিবেচনা করার সময়, প্রতিপক্ষের প্রত্যেকটি কীভাবে এই বা সেই কোর্টে খেলবে সেদিকে মনোযোগ দেওয়া প্রয়োজন। আজকের জন্য বিনামূল্যে টেনিস ভবিষ্যদ্বাণী শুধুমাত্র একটি নির্দিষ্ট পৃষ্ঠে ক্রীড়াবিদদের ফর্ম পরীক্ষা করে গঠিত হয়।

parimatch টেনিস পণ

প্যারিম্যাচের সাথে টেনিস বেটিং অ্যাপ

টেনিসের উপর সর্বাগ্রে বাজি ধরতে, প্যারিম্যাচ টেনিসের ওয়েবসাইটে যাওয়া এবং একটি ক্রীড়া প্রতিযোগিতা নির্বাচন করাই যথেষ্ট

এই কাজটি ডেস্কটপের মাধ্যমে এবং টেনিস বেটিং অ্যাপ PariMatch-এর mobi ব্যাখ্যার সাহায্যে সমানভাবে সফলভাবে সম্পন্ন করা যেতে পারে।

একটি টেনিস প্রতিযোগিতা নির্বাচন করা সহজ যদি আপনি বুঝতে পারেন যে পুরুষ এবং মহিলাদের ম্যাচ আছে। আরও আছে মিশ্র, যা এক ধরনের মিশ্র খেলা যখন একজন ক্রীড়াবিদ খেলে না, কিন্তু একসঙ্গে দুইজন ক্রীড়াবিদ একটি দল গঠন করে। যেমন একটি বিভাজন সম্পর্কে আকর্ষণীয় কি? বিভিন্ন চ্যাম্পিয়নশিপ আছে, এমনকি প্রতিযোগিতার নিয়মাবলী, যা অবশ্যই ওয়েবসাইটে চিত্রিত কোম্পানি থেকে বাজির অভিপ্রায়কে প্রভাবিত করে।

যদি আপনি একটি ক্রীড়া প্রতিযোগিতার ফলাফলের উপর টেনিস অনলাইন প্যারিম্যাচ বাজি ধরেন, তাহলে খেয়াল রাখবেন যে টুর্নামেন্ট, তা নারীর বা পুরুষের খেলাই হোক না কেন, সেটে বিভক্ত করা হয়েছে, এবং তারা, ঘুরে, টুর্নামেন্টে পরিণত হয়েছে। কিন্তু একটি প্রতিযোগিতার চ্যাম্পিয়ন নির্ধারণের সেটের সংখ্যা ভিন্ন হতে পারে।

কোন টেনিস প্রতিযোগিতা সবচেয়ে আকর্ষণীয় বলে মনে করা হয়? অবশ্য এখনই গ্র্যান্ড স্ল্যাম প্রতিযোগিতার কথা উল্লেখ করা দরকার। তারপর আছে মাস্টার্স সিরিজ, চ্যালেঞ্জার ট্যুর ইত্যাদি। টেনিস গেমগুলি ফুটবল ম্যাচ বা ইস্পোর্টস প্রতিযোগিতার মতো প্রায়ই অনুষ্ঠিত হয় না। পুরুষদের ডেভিস কাপ এবং মহিলাদের ফেডারেশন কাপ সম্পর্কে ভুলবেন না।

যদিও অভিজ্ঞ বেটররা তাদের বাজি ধরার স্কিমটি সবচেয়ে কার্যকর এবং কার্যকর বলে ধরে নেওয়ার চেষ্টা করে, বাস্তবে, টেনিস বাজি ধরার কোনো কার্যকর কৌশল নেই। আপনাকে প্যারিম্যাচ টেনিস বেটিং নিয়মগুলি অধ্যয়ন করতে হবে, টুর্নামেন্টের লাইভ সম্প্রচার দেখতে হবে এবং নিয়মিত ফেভারিট বা আন্ডারডগদের উপর বাজি ধরতে হবে।

এটা আশ্চর্যজনক নয় যে টেনিস প্রতিযোগিতার ভবিষ্যদ্বাণী করার সময় ক্রীড়াবিদদের উদ্দীপনা সাধারণত প্রথমে আসে। একটি সেট বা টুর্নামেন্টে জয়লাভ করা এই বা সেই ক্রীড়াবিদদের ইচ্ছা যা তাকে সাফল্যের দিকে এগিয়ে যেতে দেয়। প্রতিযোগিতায় কৃতিত্ব শুধু কঠিন লভ্যাংশই নয়, এমনকি রেটিং পয়েন্টও নিয়ে আসে।

টুর্নামেন্টের অবস্থা সরাসরি খেলোয়াড়দের অনুপ্রেরণাকে প্রভাবিত করে। গ্র্যান্ড স্ল্যাম সিরিজের টুর্নামেন্টের মূল অংশে খেলা খেলোয়াড়রা সবসময় জয়ের জন্য শেষ পর্যন্ত লড়াই করবে। একই সময়ে, কিছু টেনিস খেলোয়াড় তাদের ফর্ম পুনরুদ্ধার করতে এবং সম্পূর্ণ বিশ্রাম পেতে র‌্যাঙ্কড টুর্নামেন্ট ত্যাগ করতে প্রস্তুত। কখনও কখনও বিভিন্ন স্তরের টুর্নামেন্টের সাথে তাদের সম্পর্ক বোঝার জন্য সাম্প্রতিক বছরগুলিতে টেনিস খেলোয়াড়দের পারফরম্যান্সের পরিসংখ্যান খুঁজে বের করা যথেষ্ট।

উপসংহার

বড় টেনিসের জন্য কোনও বাজি ধরার কৌশল কাজ করবে না যদি আপনি ম্যাচ চলাকালীন কোনও বিবরণে মনোযোগ না দেন: সফল পরিবেশন এবং অভ্যর্থনা, টেনিস খেলোয়াড়ের নার্ভাসনেস এবং সম্ভাব্য লুকানো আঘাত। টেনিস একটি স্বতন্ত্র খেলা যেখানে ক্রীড়াবিদদের সাফল্য মূলত তার মেজাজের উপর নির্ভর করে।

 

এছাড়াও সম্পর্কে পড়ুন:

টেবিল টেনিস বাজি
বিলিয়ার্ড পণ

কিভাবে ক্রিকেটে বাজি ধরবেন?

ক্রিকেটের নিয়মগুলি প্রথমে গড় দর্শকদের কাছে খুব ভয় দেখাতে পারে। এটি এই কারণে যে গেমটি সবচেয়ে বিখ্যাত খেলার মতো নয়। যদি আমরা উপমা খুঁজি, তাহলে ক্রিকেটের সাথে বেসবলের সবচেয়ে বেশি মিল রয়েছে। এখানে খেলাটিও বল নিক্ষেপ, বিশেষ ব্যাট দিয়ে আঘাত করা এবং ধরার উপর ভিত্তি করে। ক্রিকেটের জটিল নিয়ম বেটিংয়ের সম্ভাবনাকে সীমিত করে। বেশিরভাগ বুকমেকার তাদের গ্রাহকদের একটি ম্যাচের বিজয়ীকে দ্বিমুখী বাজি অফার করে।

কখনও কখনও আপনি ওভার/আন্ডার বেটের সংখ্যাও লিখতে পারেন। একটি বিষয় নিশ্চিত: ক্রিকেটে সচেতনভাবে বাজি ধরতে হলে আপনাকে এই খেলা সম্পর্কে অনেক কিছু জানতে হবে। এছাড়াও আপনি অন্যান্য খেলোয়াড়দের বিশ্বাস করতে পারেন এবং প্যারিম্যাচ ক্রিকেট বাজির লাইভ রেডিমেড ধরনের বেছে নিতে পারেন। একটি বাজি রাখার জন্য, আপনার আগ্রহের প্রতিযোগিতা এবং ম্যাচ নির্বাচন করুন এবং তারপর পূর্বাভাসিত ফলাফলের জন্য নির্ধারিত মতভেদগুলিতে ক্লিক করুন। তারপর আপনার বাজি আকার চয়ন করুন এবং আপনার বাজি ফর্ম নিশ্চিত করুন.

আপনি লাইভ বেটিং ক্রিকেট মার্কেট বা সরাসরি/ভবিষ্যত অডস খুঁজছেন না কেন, পারিম্যাচ প্রচুর পরিমাণে অফার করে। তাদের লাইভ ক্রিকেট বেটিং অ্যাপটি চলতে চলতে সব খেলায় বাজি ধরার জন্য একটি বড় প্লাস। কিন্তু যখন বিশেষভাবে ক্রিকেটের কথা আসে, তখন তাদের বিস্তারিত মনোযোগ সত্যিই আলাদা হয়ে যায়। বাজি ক্রিকেটের লাইভ বিকল্পগুলি প্রচুর, এবং আপনি যখন গেমের একটি ম্যাচে ক্লিক করেন, তখন আপনাকে আবহাওয়ার অবস্থার একটি গ্রাফিক্যাল উপস্থাপনা, পাশাপাশি লাইনআপ এবং ম্যাচ পরিসংখ্যান তথ্য উপস্থাপন করা হবে। বিনামূল্যে বাজি এবং চলমান প্রচারগুলিও Parimatch-এর একটি অবিচ্ছেদ্য অংশ৷ আমাদের ওয়েবসাইটে আরও পারিম্যাচ ক্রিকেট লাইভ বেটিং টিপস পাওয়া যাবে।

পরিম্যাচে ক্রিকেট বাজি

আইনি বুকমেকার পারিম্যাচের অফারে ক্রিকেট বুকমেকার বাজি পাওয়া যায়। খেলোয়াড়রা ম্যাচের বিজয়ীর উপর লাইভ ক্রিকেট বেটিং প্যারিম্যাচ করতে পারে। এগুলি দ্বি-তরফা বাজি, কিন্তু এটি লক্ষ করা উচিত যে একটি ড্র হল একটি তাত্ত্বিকভাবে সম্ভাব্য ফলাফল যা খুব কমই ঘটে। এই ধরনের পরিস্থিতিতে, বাজি অস্থির থাকে এবং খেলোয়াড় তার বাজির অর্থ ফেরত পায়। ক্রিকেট বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট জিততে বাজি ধরতে পারে ফেভারিটদের সাথেও। পরম্যাচে ক্রিকেটে বাজি ধরার মূল্য কেন? বুকমেকারের অফারে আকর্ষণীয় প্রচার এবং বোনাসের অভাব নেই যা ফলাফলের উপর ক্রিকেট লাইভ বেটিংকে আরও মজাদার করে তুলবে।

ক্রিকেট খেলোয়াড়দের ভূমিকা

অনেক ভক্তদের প্রথমে বুঝতে অসুবিধা হয় ক্রিকেট কি। শুধুমাত্র কয়েকটি টিভি চ্যানেল ম্যাচ দেখায়, এবং খেলাটি নিজেই বিশ্বের এক ডজনেরও বেশি দেশে জনপ্রিয়। এর সাথে যোগ করুন মেরিলেবোন ক্রিকেট ক্লাব কর্তৃক আনুষ্ঠানিকভাবে বিকশিত 42টি নিয়ম। সৌভাগ্যবশত, গুরুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচের সম্প্রচার প্রায়ই ইন্টারনেটে উপলব্ধ স্ট্রিমিং চ্যানেলে পাওয়া যায়। নিয়ম, ক্রিকেট বাজি লাইভ টিপস শেখার এবং খেলার চেতনা ও অর্থ ক্যাপচার করার এটাই সেরা উপায়। নীচে আমরা সবচেয়ে মর্যাদাপূর্ণ ক্রিকেট ম্যাচগুলি দেখে নিই যেখান থেকে আপনি এই আকর্ষণীয় খেলাটির সাথে আপনার দুঃসাহসিক কাজ শুরু করতে পারেন৷

পারিম্যাচ ক্রিকেট

ক্রিকেট বেটিং

বরং জটিল নিয়ম এবং সত্য যে অনেক খেলোয়াড়ই জানেন না ক্রিকেট কী, এই খেলার অনুরাগীদের দ্বারা তৈরি ফর্মগুলি বাজি ধরার শুরুতে একটি দুর্দান্ত সমর্থন হতে পারে। ভক্তদের একটি বড় দল ঘটনাগুলি অনুসরণ করে এবং তারা প্রায়শই ক্রিকেটের ধরন সরবরাহ করে, যা ফলাফলের উপর বাজি ধরতে পারে।

পরিম্যাচে ক্রিকেট বাজি

আইনি বুকমেকার পারিম্যাচের অফিসিয়াল ওয়েবসাইটে, আপনি লাইভ ক্রিকেটে বাজি ধরতে পারেন। বিজয়ীর ভবিষ্যদ্বাণী দ্বিমুখী বাজির উপর ভিত্তি করে করা হয়, যদিও ম্যাচটি ড্রতে শেষ হওয়ার খুব কম সম্ভাবনা রয়েছে। এই ধরনের ক্ষেত্রে, বাজিটি অসফল বলে বিবেচিত হয় এবং খেলোয়াড়কে তার বাজি ফেরত দেওয়া হয়। পরম্যাচে ক্রিকেটে বাজি ধরার মূল্য কেন? বুকমেকারের একটি মোটামুটি বিস্তৃত অফার রয়েছে যা আপনাকে বাংলা, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া এবং বিশ্বের অন্যান্য অংশে অনুষ্ঠিত বেশিরভাগ মর্যাদাপূর্ণ টুর্নামেন্টে বাজি ধরতে দেয়। পারিম্যাচ লাইভ বেট ক্রিকেট প্রি-ম্যাচ অফারে এবং লাইভ ক্রিকেট ফিচারের মাধ্যমে রাখা যেতে পারে। এছাড়াও, আকর্ষণীয় প্রচার এবং বোনাস ক্রিকেট বাজিকে আরও উত্তেজনাপূর্ণ করে তোলে।

 

এছাড়াও সম্পর্কে পড়ুন:

বেসবল বাজি
MMA পণ

পারিম্যাচ স্পোর্টস বাজি। প্রধান ফলাফল। হকিতে, অন্যান্য খেলার মতো, তিনটি প্রধান ফলাফল রয়েছে: P1 (প্রথম দলের জয়), P2 (দ্বিতীয় দলের জয়), এবং X (ড্র)। প্রধান ফলাফলে সাধারণত সর্বনিম্ন মার্জিন এবং সর্বোচ্চ বাজির সীমা থাকে। ডাবল ফলাফল বা ডাবল সুযোগ নামে আরও দুটি ধরণের বাজি রয়েছে। তাদের মধ্যে একটিকে “1X” বা “X2” বলা হয়: এর মানে নির্বাচিত দলটি নিয়ন্ত্রণের সময়ে হারবে না। হকিতে 12 মানে নিয়মিত সময়ে কোন ড্র নেই। বুকমেকার পারিম্যাচ – বাংলা স্পোর্টস বেটিং।

হকি পণ: প্রকার

প্রতিবন্ধী: হকি বাজিতে একটি প্রতিবন্ধকতা কী তা বিবেচনা করুন। অন্যান্য খেলার মতো, এটি এমন একটি দলের একটি নির্দিষ্ট প্রতিবন্ধকতা যা আপনি বিশ্বকাপ হকিতে বাজি ধরতে পারেন। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি -1.5 প্রতিবন্ধকতার উপর বাজি ধরেন তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার দল কমপক্ষে দুটি পাকের ব্যবধানে জিতেছে। +1.5 এর প্রতিবন্ধকতার সাথে আপনি বাজি ধরছেন যে নির্বাচিত দল একাধিক গোলের ব্যবধানে হারবে না। গুরুত্বপূর্ণ: যদি প্রতিবন্ধীকে একটি ভগ্নাংশ (অর্ধেক প্রতিবন্ধী) হিসাবে উপস্থাপন করা হয়, তবে এই ধরনের বাজি ফেরত বোঝাতে পারে না: এটি হয় হারবে বা জিতবে।

হকি ম্যাচে এই ধরনের বাজির শুধুমাত্র “অর্ধেক” নয়, পুরো সংখ্যাগত মানও থাকতে পারে, তাই আপনাকে বুঝতে হবে হকিতে প্রতিবন্ধী +1 বা -1 কী। একটি “ভগ্নাংশ” প্রতিবন্ধকতার পার্থক্যটি সহজ: একটি সম্পূর্ণ প্রতিবন্ধকতার অর্থ হবে যে বাজি শুধুমাত্র জয় বা হেরে নয় বরং ফেরত দিয়েও গণনা করা যেতে পারে। সুতরাং, আপনি যদি প্রথম দলের হকি -1-এ বাজি ধরতে চান এবং ম্যাচটি 4-3 স্কোর দিয়ে শেষ হয়, বাজিটি প্রতিবন্ধীর মানকে “হিট” করে: এই ক্ষেত্রে, বাজির পরিমাণ সহজভাবে ফেরত দেওয়া হয় বুকমেকার দ্বারা। কিছু বুকমেকার, যারা হকির বাজি গ্রহণ করে, প্রতিবন্ধকতায় 40% ক্ষতির সাথে আরও একটি অর্ধেক যোগ করার অনুমতি দেয়: এটি খেলোয়াড়কে নিজেকে আশ্বস্ত করতে সহায়তা করে।

এছাড়াও হকি বাজিতে, “হ্যান্ডিক্যাপ 0” বিকল্প রয়েছে: এই বাজিটি একটি নির্দিষ্ট দলের উপরও রয়েছে এবং ড্র হলে বুকমেকার দ্বারা ফেরত দেওয়া হবে।

হকি বাজি

সেরা হকি পণ PariMatch – সব খেলোয়াড়দের জন্য একটি ভাল পছন্দ

হকির জন্য বাজি ধরার কৌশল

মোট হল একটি ম্যাচে মোট গোলের সংখ্যা। আপনাকে একটি নির্দিষ্ট মান অফার করা হয় (বেশিরভাগ ক্ষেত্রে সম্পূর্ণ মূল্য নয়, যেমন NHL হকি বেটিংয়ে) এবং আপনাকে অনুমান করতে হবে যে দলগুলি প্রতি ম্যাচে নির্দিষ্ট সংখ্যক পাকের চেয়ে বেশি বা কম স্কোর করবে। প্রায়শই একটি ম্যাচের জন্য একাধিক মোট প্রস্তাব করা হয়। প্রতিবন্ধীদের ক্ষেত্রে যেমন, বেশ কয়েকটি বেটিং হাউস আপনাকে মোটের সাথে অর্ধেক পাক যোগ করার অনুমতি দেয়।

অন্যান্য বাজি. হকিতে বাজি খুব আলাদা হতে পারে। হকির প্রতি বাজি স্থাপনের মনোভাবের উপর নির্ভর করে, হকি লাইন উভয়ই উপরের চারটি অফারে সীমাবদ্ধ থাকতে পারে এবং এতে দুই থেকে তিন ডজন পর্যন্ত অতিরিক্ত অবস্থান অন্তর্ভুক্ত থাকতে পারে, যার মধ্যে প্রথম গোল করা দলের উপর বাজি, প্রতিটির জন্য পৃথক মোট দল এবং সমস্ত নেতৃস্থানীয় খেলোয়াড়, প্রথম গোলের সময়, ম্যাচে পেনাল্টির সংখ্যা এবং আরও অনেক কিছু। এটা বিশেষ করে বিশ্বকাপ হকি বাজির প্রতিকূলতার জন্য সত্য।

প্রাক-ম্যাচ বিশ্লেষণ

হকিতে বাজি ধরার কৌশল মূলত নির্ভর করে খেলার আগে বাজি ধরার বিশ্লেষণের উপর। হকি ম্যাচের প্রাক-ম্যাচ বিশ্লেষণ বাস্কেটবলের মতোই। ব্যাপারটি হল সংগঠনের দিক থেকে দুটি খেলার মধ্যে অনেক মিল রয়েছে: প্রতিটি দল সপ্তাহে 2 বা 3টি গেম খেলে, গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের সংখ্যাও দুই ডজনের মধ্যে সীমাবদ্ধ এবং হোম কোর্ট সুবিধা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এটি বিবেচনায় নেওয়া উচিত প্রাক-ম্যাচ লেআউট বিশ্লেষণে অ্যাকাউন্ট।

বাস্কেটবল হকির যেমন একটি বড় অসুবিধা রয়েছে। বিশেষ করে ইউরোপীয় প্রতিযোগিতায়। প্রধান মহাদেশীয় চ্যাম্পিয়নশিপের বেশিরভাগ খেলা শুধুমাত্র জাতীয় চ্যানেলে দেখা যায়, যা ইউরোপ জুড়ে এই খেলাটিকে জনপ্রিয় করতে সাহায্য করে না।

বিরোধীদের বর্তমান রূপ। হকি (হকি পণ ব্যতীত) প্রায়শই তিনটি ফাইভ দ্বারা খেলা হয় তা সত্ত্বেও, এবং মনে হয় যে এই ক্ষেত্রে স্লাম্পগুলি এতটা লক্ষণীয় নয়, আপনি আপনার মনোযোগ থেকে প্রাক-ম্যাচ বিশ্লেষণের এই অপরিহার্য উপাদানটি মিস করতে পারবেন না। শেষ চার-পাঁচ ম্যাচের দিকে বিশেষ নজর দিন। এছাড়াও, ভুলে যাবেন না যে একটি দলের হোম এবং অ্যাওয়ে গেমগুলির মধ্যে একটি বিশাল পার্থক্য, তাই বাজি ধরার আগে, রিপোর্ট করা ম্যাচে প্রতিপক্ষের মধ্যে কোনটি হোমে খেলছে এবং কোনটি অ্যাওয়ে খেলছে তা বিবেচনায় নিয়ে এই ম্যাচগুলির ফলাফলগুলি আলাদাভাবে বিশ্লেষণ করুন।

চ্যাম্পিয়নশিপ হকি বাজির মধ্যে মাথার মুখোমুখি সংঘর্ষের ইতিহাস। যদিও অনেক লোক ম্যাচের ইতিহাসকে অবহেলা করে এবং অন্যান্য সূচকগুলিতে তাদের মনোযোগ কেন্দ্রীভূত করে, এই পরিসংখ্যান বিশ্লেষণ হকির মতো কৌশলগতভাবে জটিল খেলার মূল উপাদানগুলির মধ্যে একটি। দলগুলির প্লেয়িং মডেলগুলি প্রায়শই বেমানান হয় এবং এই জুটির প্রতিপক্ষের একজন খুব অস্বস্তিকর বোধ করে, যা ফলাফলের একটি সিরিজের দিকে নিয়ে যায়। ফলস্বরূপ, একটি দল অন্য দলের জন্য অস্বস্তিকর প্রতিপক্ষ, এবং নো লিগ টেবিল, সাম্প্রতিক কোনো ম্যাচ দেবে না।

আইনি বক্সিং বেটিং PariMatch সাইট হল বিশিষ্ট বেটিং পোর্টাল যা জুয়াড়িদের জন্য প্রস্তাব করা হয়েছে। বেসবল ম্যাচগুলির দুর্দান্ত জনপ্রিয়তা সত্ত্বেও, এই দিকটি উদ্যমীভাবে অর্জন করছে। এটি ছিল মুষ্টিযুদ্ধ যা জনসাধারণকে প্রথম পূর্বাভাস দিতে বাধ্য করেছিল। এর সূচনার মুহুর্তে সামঞ্জস্যপূর্ণ, এই দিকটি সম্ভাব্য বিজয়ী সম্পর্কে বিতর্ক সৃষ্টি করেছিল। এটি মানুষকে তাদের পছন্দের সাফল্যের উপর ক্রীড়া বাজি তৈরি করতে এবং এটি থেকে মূলধন অর্জন করতে অনুপ্রাণিত করেছিল।

ঝুঁকিপূর্ণ বক্সিং ইন্টারনেটে একটি ব্যাপক নিষেধাজ্ঞা। যা আরও একবার PariMatch বক্সিং বিডের ভারবহনকে প্রমাণ করে। আপনি সত্যিই এটি নগদ করতে পারেন; আপনি যদি নিজেকে প্রবিধানে অভ্যস্ত করেন তবে আপনি সবচেয়ে উপকারী কৌশলটি নির্বাচন করতে পারেন। শুধুমাত্র নিয়মকানুন নয়, বাজি তৈরির অসুবিধাগুলিও পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা প্রয়োজন৷ প্রকৃতপক্ষে, বক্সিংকে সবচেয়ে সহজ কনফিগারেশন হিসাবে বিবেচনা করা হয় কারণ প্রত্যেকেই এর নিয়মগুলি সহজেই বুঝতে পারে।

সবচেয়ে তাৎপর্যপূর্ণ আইটেম হল সেরা প্যারিম্যাচ বক্সিং বাজি অনলাইনে নির্বাচন করা এবং পছন্দের অ্যাকশনের সাথে নিজেকে পরিচিত করা।

বক্সিংয়ে, বিজয়ের প্রতিশ্রুতিশীল সম্ভাবনা সহ ক্রীড়াবিদ নির্ধারণ করা তুলনামূলকভাবে গুরুত্বপূর্ণ। বক্সিংয়ে, পাসিং প্রতিপক্ষকে প্রায়ই ভিড়ের জন্য বেছে নেওয়া হয়। একজন শক্তিশালী ক্রীড়াবিদকে বিশেষভাবে দুর্বল প্রতিযোগীর কাছে জমা দেওয়া হয় যাতে প্রথমটি তার রেটিং, সেইসাথে স্কোর বজায় রাখে। এই কারণে, শক্তিশালী বক্সাররা বছরের পর বছর ধরে রিংয়ে একত্রিত হতে পারে না। অতএব, বক্সিং ম্যাচ PariMatch-এ আপনার সেরা সফল বাজি তৈরি করার জন্য সময় থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

কিভাবে সাইন আপ এবং একটি বক্সিং বেটিং এ বাজি

বক্সিং বেটিং সাইট PariMatch একটি দুর্দান্ত পোর্টাল। যাইহোক, আপনাকে নিম্নলিখিত বিশেষত্বগুলি বুঝতে হবে:

  • একটি বাজি করতে সঠিক মুহূর্তে সিদ্ধান্ত নিতে সক্ষম হন। মাঝে মাঝে বুকমেকাররা আবেদনকারীর প্রভাবকে কমিয়ে দেয় এবং একটি সহগকে খুব উন্নত করে। আপনি অবশ্যই এমন একটি মুহূর্ত অনুভব করতে এবং দ্রুত ভবিষ্যদ্বাণী করতে সক্ষম হবেন। এটি একটি দ্রুত বিজয়ের প্রায় একটি নিশ্চয়তা;
  • শুধুমাত্র একটি নালীতে নিজেকে সীমাবদ্ধ করবেন না। এই পথে, প্যারিম্যাচ বক্সিং অনেক সুযোগ প্রস্তাব করে। উদাহরণস্বরূপ, আপনি সামগ্রিকভাবে যুদ্ধে নকআউটে সুযোগ নিতে পারেন বা একটি সময়কাল নির্বাচন করতে পারেন (6 তম রাউন্ডের আগে বা পরে, 3য় এবং আরও অনেক কিছু)। এটি আপনাকে আপনার ভবিষ্যদ্বাণীগুলিকে পিছিয়ে দেওয়ার এবং সেগুলিকে আরও অভিযোজিত করার অনুমতি দেয়;
  • অভিজ্ঞ bettors একটি সহায়ক রাজস্ব হিসাবে খেলা বিবেচনা করার পরামর্শ. যেহেতু এই অভিযোজন মৌসুমী এবং উপকারী টুর্নামেন্টগুলি খুব কমই পরিচালিত হয়, তাই ফলাফলের জন্য একটি বিকল্প বিন্যাস নির্বাচন করুন;
  • এটা বাস্তব ক্রীড়া বা ভার্চুয়াল বক্সিং উপর বাজি জন্য অবিশ্বাস্যভাবে সজ্জিত মূল্য. আপনাকে সমস্ত মৌলিক তথ্য পরীক্ষা করতে হবে যা গেমের পদ্ধতিকে প্রভাবিত করতে পারে। এমনকি একজন অভ্যন্তরীণ ব্যক্তি আপনার পূর্বাভাসে একটি গুরুত্বপূর্ণ কাজ করতে পারে।

ওয়েফারের ভাণ্ডারে, এই অভিযোজনের অনেক প্রান্ত রয়েছে। একটি স্টেরিওটাইপ আছে যে বক্সিং অনেক বৈকল্পিক সুপারিশ করে না। কিন্তু, বাস্তবে, বক্সিং যুদ্ধগুলি উপকারী বাজির ব্যবস্থা দ্বারা অংশগ্রহণ করা হয়। বক্সিং লড়াইয়ের বাজি প্যারিম্যাচে নিম্নলিখিত ধরণের সম্ভাবনা রয়েছে:

  • knockdowns সম্পূর্ণ পরিমাণ. এটি তখনই যখন প্রতিপক্ষ রিংয়ের নীচে নেমে যায় এবং তারপরে আরোহণ করে। যদি তিনি এটি না করেন, এটি ইতিমধ্যেই নকআউট।
  • আর্কাইভ পয়েন্ট সংখ্যা সঙ্গে আধিপত্য. আপনি সম্পূর্ণ প্রতিযোগিতা বা এর অংশের জন্য তাদের সংখ্যা পূর্বাভাস দিতে পারেন;
  • বিজয়ী রাউন্ড আপনি এক থেকে বারো পর্যন্ত যেকোনো রাউন্ডে সম্পূর্ণভাবে সুযোগ নিতে পারেন; এই উপর গণনা, বিভিন্ন সহগ হবে.

এটি সবচেয়ে বিরল বাজির একটি সূচক, যা সাধারণত বেটরদের দ্বারা উপেক্ষা করা হয়। আপনি যদি সেগুলি আগে না করে থাকেন তবে তাদের প্রতি মনোযোগ দিন। সাধারণ বাজির পছন্দগুলির মধ্যে, চ্যাম্পিয়নের উপর বাজি ধরা, যুদ্ধে নকআউট বা প্রতিপক্ষের একজনের পয়েন্ট দ্বারা সাফল্য রয়েছে। এটি লক্ষণীয় যে এই সমস্ত বাজি বক্সিং বেটিং অ্যাপ PariMatch-এ সীমাবদ্ধ নয়।

উপসংহার

বক্সিং বিষয়ে সুযোগ নেওয়ার সুবিধা এবং দুর্বলতা রয়েছে। বেটররা অল্প সংখ্যক উপলক্ষ সম্পর্কে চিৎকার করে, যা তাদের একটি সামঞ্জস্যপূর্ণ ভিত্তিতে উপকারী বাজি নির্বাচন করতে বাধা দেয়। এই কারণে, তারা বিকল্প ডোমেইন খুঁজছেন. প্রায়শই, একজন যোদ্ধা বছরে দুই বা তিনবার প্রতিরোধ করে। প্রতিপক্ষের পছন্দ অনেক সময় লাগে।

এই ধরনের জোড়ার প্রধান সুবিধাগুলি বিবেচনা করা হয়:

  • অসংখ্য পাসিং যোদ্ধা আপনাকে প্রচুর সংখ্যক লেন দেয় যা সম্পূর্ণ নিরাপদ। আপনি যদি “পাসিং” যুদ্ধগুলি সনাক্ত করতে সক্ষম হন তবে তাদের থেকে লাভ করা বেশ আরামদায়ক।
  • ইভেন্টের জন্য প্রস্তুতির জন্য আপনার কাছে দীর্ঘ সময় আছে। আপনি এটি যথেষ্ট মনোযোগ দিতে পারেন.
  • পেশাদার খেলোয়াড়রা এই খেলায় ঝুঁকি নেওয়ার পরামর্শ দেন। আন্ডারডগদের উপর অল্প পরিমাণে বাজি ধরা যখন প্রতিকূলতা একটি গুরুতর চিহ্নে পৌঁছায়।

বুকমেকার প্যারিম্যাচ তার গ্রাহকদের চাহিদা এবং চাহিদা মেটাতে সম্ভাব্য সবকিছু করে। এই কারণেই সাইটে, আপনি প্রায় প্রতিদিন বক্সিং লড়াইয়ের বাজি খুঁজে পেতে পারেন।

FAQ

আপনি বক্সিং এ কি বাজি ধরতে পারেন?

বুকমেকার বক্সিং ম্যাচগুলিতে বাজির সবচেয়ে বড় নির্বাচন অফার করে। এই পরিসরে বিজয়ী, নকআউট এবং পয়েন্টে জয়ের জনপ্রিয় বাজির পাশাপাশি বিজয়ী রাউন্ডে আরও বিরল বাজি, নকডাউনের সংখ্যা, নেওয়া পয়েন্ট এবং অন্যান্য উভয়ই অন্তর্ভুক্ত রয়েছে।

আমি কি মোবাইল অ্যাপের মাধ্যমে বক্সিং বাজি ধরতে পারি?

ডাক, পারিম্যাচের একটি মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে যা যেকোনো ব্যবহারকারীর জন্য ডাউনলোডের জন্য উপলব্ধ। এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে, আপনি সম্পূর্ণরূপে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্ট পরিচালনা করতে পারেন, আর্থিক লেনদেন পরিচালনা করতে পারেন, এবং অবশ্যই, বক্সিং সহ সমস্ত ফরম্যাটের এবং সমস্ত খেলাধুলায় একেবারে সমস্ত ধরণের বাজি তৈরি করতে পারেন৷

একটি বিজয়ী বক্সিং উপর একটি বাজি করতে কি করতে হবে?

জুয়া, যার মধ্যে বক্সিং বাজি রয়েছে, মূলত আপনার অন্তর্দৃষ্টি এবং ভাগ্যের উপর নির্ভর করে। যাইহোক, জেতার সম্ভাবনা সর্বাধিক করার জন্য, বাজির কার্যকলাপের জন্য দায়ী হওয়া প্রয়োজন। বিরোধীদের অধ্যয়ন করুন, তাদের শেষ ম্যাচগুলি দেখুন এবং পরিসংখ্যান শিখুন। এবং তারপরে এই সমস্ত বিশ্লেষণ করুন এবং উদ্দেশ্যমূলক সিদ্ধান্ত নিন।

PariMatch UFC অনলাইন বেটিং অফিসের নিবন্ধিত ব্যবহারকারীদের মধ্যে ই-স্পোর্টস, ফুটবল বা বাস্কেটবলের মতোই জনপ্রিয়৷

মিক্সড মার্শাল আর্ট, যাকে সংক্ষেপে MMA বলা হয়, একটি খুব দর্শকের খেলা। সম্প্রতি, এর উত্তেজনা এবং বিশাল অর্থের পরিপ্রেক্ষিতে, এটি ক্লাসিক বক্সিংয়ের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। বক্সিং এবং MMA এর মধ্যে পার্থক্য হল নিয়ম। যদি, প্রথম ক্ষেত্রে, এগুলি স্পষ্টভাবে বানান করা হয়, তবে দ্বিতীয়টিতে, তারা প্রায় অনুপস্থিত।

বিরোধীরা একটি বিশেষ বলয়ে লড়াই করে, যাকে অষ্টভুজ বলা হয়। এবং সেখানেই দুই টাইটানের মধ্যে লড়াই হয়। বক্সিং-এর মতো, এখানে, প্যারিম্যাচ ইউএফসি বেটিং বাংলা অংশগ্রহণকারীদের একটি ভবিষ্যদ্বাণী করার অনুমতি দেওয়া হয়েছে, যা ম্যাচটিকে আরও দর্শনীয় এবং আকর্ষণীয় করে তোলে৷

প্যারিম্যাচ বেটিং ইউএফসি সম্পর্কে কথা বলার আগে, আপনাকে এই খেলাটির প্রাথমিক ধারণাগুলি সম্পর্কে কিছুটা বুঝতে হবে।

বিভিন্ন মার্শাল আর্টের প্রতিনিধিরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। এটি আপনাকে বিভিন্ন শৈলী এবং দিকনির্দেশকে মিশ্রিত করতে দেয় এবং এইভাবে আরও দর্শনীয় শো পেতে দেয়। শাস্ত্রীয় বক্সিং এর মতই, এটি তাদের ওজন বিভাগের উপর নির্ভর করে ক্রীড়াবিদদের বিভাজনের জন্য প্রদান করে।

লড়াই মাত্র পাঁচ রাউন্ড স্থায়ী হয়। তবে প্রতিটির সময়কাল স্বাভাবিক বক্সিংয়ের চেয়ে বেশি। এখানে রাউন্ডটি অনেক দীর্ঘ – এটি পাঁচ মিনিটের মতো দীর্ঘ।

ইউএফসি তৈরি হয়েছিল 1993 সালে, কারণ তখনই বিভিন্ন প্রশিক্ষণ প্রোফাইল সহ যোদ্ধাদের মধ্যে প্রথম মিশ্র মার্শাল আর্ট চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়েছিল। 2001 সাল থেকে, UFC-এর মালিক Zuffa-এর কোম্পানি, যেটি নিয়ম পরিবর্তন, নতুন বিভাগ প্রবর্তন এবং মিশ্র মার্শাল আর্ট প্রতিযোগিতায় নারীদের পরিচয় করিয়ে দেওয়ার দায়িত্ব নেয়।

একটি প্যারিম্যাচ ইউএফসি বাজি রাখতে, আপনাকে প্রথমে অবশ্যই:

  • খেলার নিয়মের সাথে নিজেকে পরিচিত করুন,
  • যুদ্ধ বৈশিষ্ট্য,
  • প্রতিটি যোদ্ধার ইতিহাস,
  • তাদের শক্তি এবং দুর্বলতা।

বিজয়ী বাজি রাখার জন্য এই সমস্ত তথ্য প্রয়োজন।

UFC বেটিং অ্যাপ

UFC বেটিং অ্যাপ PariMatch-এর জন্য ধন্যবাদ, অফিসের ক্লায়েন্টরা যেখানেই থাকুন না কেন এবং দিনের যে কোনো সময়ে একটি বাজি রাখতে পারেন। পোর্টালের মোবাইল সংস্করণটি সাইটের সম্পূর্ণ ডেস্কটপ সংস্করণের সাথে সম্পূর্ণ অভিন্ন। বাজির বিভিন্নতা, সহগ এবং বোনাস ঠিক একই।

এবং এখন, ইউএফসি বেটিং সাইট প্যারিম্যাচ, সেইসাথে বিভিন্ন ধরনের বাজি এবং পূর্বাভাসের বিকল্পগুলি সম্পর্কে একটু কথা বলা যাক।

প্রিয় সবসময় একটি বিয়োগ চিহ্ন সহ সহগ দ্বারা নির্দেশিত হয়, এবং বহিরাগত একটি যোগ চিহ্ন সহ সহগ দ্বারা নির্দেশিত হয়। একটি রাউন্ড বাজি দিয়ে, আপনি বাজি ধরছেন যে একজন যোদ্ধা সেই নির্দিষ্ট রাউন্ডে ম্যাচটি জিতবে। সুতরাং আপনি যদি দ্বিতীয় রাউন্ডে জিততে রবার্তো জিউনির উপর বাজি ধরেন তবে তাকে বাজি জিততে দ্বিতীয় রাউন্ডে লড়াইয়ে জিততে হবে। পৃথক রাউন্ড বা রাউন্ডের বিভিন্ন গ্রুপে বাজি ধরার বিকল্প রয়েছে এবং আপনি বাজি ধরতে পারেন কোন লড়াইটি দ্রুত শেষ হবে।

একটি মানি লাইন বেট, যা স্পোর্টস বেটিং-এ সরাসরি বাজি হিসাবেও পরিচিত, এটি এমন একটি বাজি যার উপর আপনি মনে করেন লড়াইটি জিতবে৷ অর্থ লাইনের অডডের উপর নির্ভর করে পেআউট পরিবর্তিত হবে, যা পছন্দের এবং আন্ডারডগের জন্য আলাদা। আপনি যদি প্রিয়তে বাজি ধরে থাকেন, তাহলে 100 টাকা জিততে আপনাকে যে পরিমাণ বাজি ধরতে হবে তা হল প্রতিকূলতার মান, এবং নিম্নমানের জন্য, সেই পরিমাণ জিততে আপনাকে 100 টাকা বাজি ধরতে হবে।

স্থগিত ইভেন্টের ক্ষেত্রে, বাজি দাঁড়াবে যদি স্থগিত ইভেন্টটি 48 ঘন্টার মধ্যে ঘটে। অন্যথায়, প্রতিযোগিতার সমস্ত বাজি বাতিল হয়ে যাবে।

অনুরোধের ভিত্তিতে প্রাথমিক প্রতিযোগিতার আগে বিডগুলি ফেরত দেওয়া যেতে পারে। “কোন প্রতিযোগিতা নেই” ঘোষণার ক্ষেত্রে, সমস্ত বাজি বাতিল হয়ে যাবে। যোদ্ধাদের একজনকে প্রতিস্থাপনের ক্ষেত্রে, প্রাথমিক লড়াইয়ের বাজি বাতিল হয়ে যাবে।

অন্যান্য অনেক জনপ্রিয় খেলার মতো, ইন-প্লে বেটিং ইউএফসি মারামারির জন্য উপলব্ধ। এর মানে আপনি লড়াইয়ের সময় সুবিধাজনক প্যারিম্যাচ ইউএফসি বাজি রাখতে পারেন। এটি একটি কঠিন টেকডাউন বা একটি বড় নকডাউনের পরেই হোক না কেন, আপনি রিয়েল-টাইম UFC প্রতিকূলতার সাথে যে কোনও লড়াইয়ে গতির সদ্ব্যবহার করতে পারেন৷

পারিম্যাচের মতো স্পোর্টসবুকগুলিতে দুর্দান্ত লড়াইয়ের সম্ভাবনা এবং এমএমএ স্পোর্টস বেটের একটি নির্বাচন রয়েছে। UFC প্রতিকূলতার জন্য, বুকমেকার মোট সেট করে (সাধারণত তিন রাউন্ডের লড়াইয়ের জন্য 1.5 রাউন্ড বা পাঁচ রাউন্ডের লড়াইয়ের জন্য 2.5 রাউন্ড), এবং আপনি বাজি ধরতে পারেন যে লড়াইটি তাড়াতাড়ি শেষ হবে নাকি সময়ের পরে।

উপরন্তু, UFC-তে শুধুমাত্র স্ট্যান্ডার্ড রেটই নয়, প্রপসও প্রায়শই বড় ক্রীড়া ইভেন্টের জন্য সেট করা হয়। প্রপস হল বিশেষ বাজি যেমন “কেরা রাতের লড়াইয়ের জন্য বোনাস জিতবে?” অথবা “এক্স-অ্যাথলিট কি স্ট্রাইক বা সিদ্ধান্ত দ্বারা জিতবে?” এইগুলি আকর্ষণীয় ইউএফসি অদ্ভুত বাজি যা অত্যন্ত লাভজনক হতে পারে।

ufc parimatch

উপসংহার

এখন যেহেতু আপনি ইউএফসি বেটিং এর মূল বিষয়গুলি জানেন, বিভিন্ন ইভেন্ট নেভিগেট করা এবং সবকিছু বিশ্লেষণ করা সহজ যাতে আপনার ভবিষ্যদ্বাণী সত্য হয়৷ আরও UFC বাজির মতভেদ এবং বিশ্লেষণের জন্য, Parimatch-এর অফিসিয়াল MMA খবর দেখুন। এছাড়াও, মূল বিভাগে, আপনি অনেক প্রাসঙ্গিক তথ্য খুঁজে পেতে পারেন যা নতুন এবং অভিজ্ঞ বাজিকর উভয়ের জন্যই কার্যকর হবে।

FAQ

UFC-তে কি ধরনের বাজি আছে?

সবচেয়ে জনপ্রিয় হল প্রিয়, অর্থ লাইনে, প্রপসের উপর বাজি। যাইহোক, এই সাধারণভাবে গৃহীত বিকল্পগুলি ছাড়াও, স্বতন্ত্র সহ অন্যান্য অনেক হার উপলব্ধ। অফিশিয়াল প্যারিম্যাচ ওয়েবসাইটে সম্পূর্ণ অফার পাওয়া যাবে।

আমি একটি মোবাইল ফোন থেকে বাজি ধরতে পারি?

প্যারিম্যাচের একটি মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে যা সকল ব্যবহারকারীর জন্য উপলব্ধ। জুয়াড়ি অ্যাপ্লিকেশনের সাহায্যে, বুকমেকার অফিসের একেবারে সমস্ত অফার এবং ফাংশন উপলব্ধ। আপনি সহজেই কোম্পানির অফিসিয়াল পোর্টালে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন এবং ম্যানুয়ালি এটি ইনস্টল করতে পারেন।

কিভাবে UFC একটি সফল বাজি করতে?

আপনার বাজি বিজয়ী হওয়ার জন্য, এই ক্রিয়াকলাপটিকে দায়িত্বের সাথে আচরণ করুন — খেলাধুলার নিয়ম এবং সূক্ষ্মতা অধ্যয়ন করুন, পছন্দের বিষয়ে সিদ্ধান্ত নিন, তার লড়াইয়ের পরিসংখ্যান পর্যালোচনা করুন, বিশেষজ্ঞদের মতামত শুনুন।

এমএমএ সাম্প্রতিক বছরগুলিতে সবচেয়ে জনপ্রিয় খেলাগুলির মধ্যে একটি হয়ে উঠেছে, অনেক খেলোয়াড়ের দৃষ্টি আকর্ষণ করেছে। শীর্ষস্থানীয় এশীয় এবং ইউরোপীয় বুকমেকাররা নিশ্চিতভাবে এটি অনুসরণ করবে, তাই আপনার বাজির সর্বোচ্চ সুবিধা পেতে আপনার বাজি রাখার আগে আপনাকে কী জানা দরকার তা আমাদের দেখার সময়। সর্বদা হিসাবে, আপনার জন্য প্রথম পদক্ষেপ হল প্রতিকূলতাগুলি কীভাবে পড়তে হয় তা শিখতে হবে। যা দুটি প্রতিপক্ষের একটির বিজয় বা সম্ভাব্য ড্রয়ের পাশাপাশি অন্যান্য বিকল্পগুলি অফার করে। চল শুরু করি!

MMA পণ

PariMatch থেকে সেরা পরামর্শ

কিভাবে MMA অনলাইনে বাজি ধরতে হয়

MMA-তে বাজি ধরতে, আপনাকে প্রথমে বুকমেকারদের কাছ থেকে অফারগুলির বর্তমান বাজার বিশ্লেষণ করতে হবে। তারা কখন মারামারি করেছিল, তারা আহত হয়েছিল কিনা এবং তাদের মুখোমুখি বৈঠকগুলি কীভাবে হয়েছিল তাও আপনার দেখতে হবে। এর পরে, আপনি বুঝতে পারবেন কীভাবে এই বা সেই ম্যাচটি শেষ হতে পারে। একই সময়ে, ভুলে যাবেন না যে এটি একটি খেলা, এবং আপনি বুঝতে পারেন এর ফলাফল সম্পূর্ণ ভিন্ন হতে পারে।

আপনাকে তাদের ওজন, বয়স, আগের মারামারি সম্পর্কেও জানতে হবে। প্রকৃতপক্ষে, একজন বয়স্ক যোদ্ধার সম্ভবত একজন অল্প বয়স্ক যোদ্ধার তুলনায় কম সহনশীলতা থাকবে যারা রিংয়ে আরও “নার্ভাস” হবে। তবে বয়স্ক খেলোয়াড় আরও কৌশলী এবং আরও কার্যকর লড়াইয়ের কৌশল সহ হবে।

এছাড়াও তাদের বর্তমান ফিটনেস স্তর নোট করুন. যদি তাদের মধ্যে কেউ কয়েক সপ্তাহ ধরে লড়াই করে তবে সে আরও ক্লান্ত হয়ে পড়তে পারে। এই প্যারামিটারটি বিবেচনায় রেখে, আপনি MMA-তে লাইভ বাজি রাখতে সক্ষম হবেন।
আপনি যদি লড়াইয়ের দৈর্ঘ্যের উপর বাজি ধরতে চান তবে আপনার প্রতিপক্ষের ওজন বিবেচনা করাও গুরুত্বপূর্ণ। প্রকৃতপক্ষে, যোদ্ধা যত ভারী, লড়াই তত কম হয়। অতএব, যোদ্ধাদের ওজন বিভাগ এবং তাদের অভিজ্ঞতার উপর নির্ভর করে বাজি রাখা যুক্তিসঙ্গত।

MMA-তে বাজির ধরন

বাংলা MMA বেট সহ বিভিন্ন বেটিং সাইটে আপনি নিম্নলিখিত প্রকারগুলি খুঁজে পেতে পারেন:

  • ফলাফল বাজি. এটি একটি লড়াইয়ে বাজি ধরার সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে সাধারণ ধরন। এটি মূলত ড্র হওয়ার সম্ভাবনা সহ লড়াইয়ের ফলাফল নির্দেশ করে। আপনি যদি অনিশ্চিত হন তবে এখানে দ্বিগুণ সুযোগ বেছে নিলে একটি শালীন লাভ হতে পারে।
  • ওভার/আন্ডার বাজি। এটি আরেকটি জনপ্রিয় বাজি যা আপনি UFC-তে করতে পারেন। এর মানে বিজয়ী নির্ধারণের আগে কত রাউন্ড লড়াই হবে। তিন রাউন্ডের লড়াইয়ের জন্য, স্বাভাবিক সেটিংস 1.5 এবং 2.5 এর বেশি/এর নিচে।
  • UFC অফার বাজি. আপনার ভবিষ্যদ্বাণী সঠিক হলে এটি এমন একটি ধরন যেখানে আপনি বিশাল জয় পেতে পারেন। যুদ্ধের ফলাফলের সাথে এর কোন সম্পর্ক নেই। শুধুমাত্র প্রাসঙ্গিক নির্দিষ্ট বিষয়ে. আপনি শুধুমাত্র তারা ঘটবে কিনা তা ভবিষ্যদ্বাণী করতে পারেন, কিন্তু তারা কত ঘন ঘন ঘটবে.
  • রাউন্ডের উপর UFC বাজি/মোট রাউন্ডের সংখ্যা। বাংলা MMA বাজি ধরার জন্য গুরুত্বপূর্ণ হল সঠিক রাউন্ডের সংখ্যা। আপনি যদি মোটামুটি বুঝতে পারেন যে কোন রাউন্ডে ম্যাচটি শেষ হবে, তাহলে আপনি নিরাপদে এটিতে আপনার বাজি রাখতে পারেন।
  • UFC জয়ের পদ্ধতি। এটি আপনি করতে পারেন সবচেয়ে অপ্রত্যাশিত বাজি এক. নতুনদের জন্য দৃঢ়ভাবে সুপারিশ করা হয় না. যথেষ্ট অভিজ্ঞতার সাথে, আপনি চেষ্টা করে বড় জয় করতে পারেন। চারটি বিকল্প রয়েছে: নকআউট, প্রযুক্তিগত নকআউট, প্রতিপক্ষের একজনের দ্বারা ম্যাচ জমা দেওয়া, পাশাপাশি পয়েন্টে জয়।

প্রধান MMA ইভেন্টের উপর বাজি

আপনি যদি সবচেয়ে বড় মিক্সড মার্শাল আর্ট ম্যাচগুলিতে বাজি ধরতে চান, তাহলে আপনাকে এমএমএ এবং পিএফএল বিবেচনা করতে হবে। এটি এই ধরণের চ্যাম্পিয়নশিপ যা অন্যদের মধ্যে সবচেয়ে জনপ্রিয়। এটিও বোঝা উচিত যে বৃহত্তম টুর্নামেন্টগুলি খুঁজে পেতে আপনার খবরটি পড়া উচিত। সেরা ম্যাচ হল একটি যেখানে দুটি কঠিন যোদ্ধা লড়াই করে।

আপনি আপনার কম্পিউটারে বা MMA বেটিং অ্যাপ ডাউনলোড করে বাজি ধরতে পারেন।

MMA বেটিং এর জন্য সেরা প্রতিকূলতা বোঝা এবং খুঁজে বের করা

বুকমেকাররা মিশ্র মার্শাল আর্ট মারামারিতে কয়েক ডজন বিভিন্ন বাজি অফার করে। MMA পণ টিপস দেখুন. আপনি বিজয়ীর উপর বাজি ধরতে পারেন, বিজয়ের ধরন, লড়াইয়ের সময়কাল এবং প্রতিদ্বন্দ্বিতার রাউন্ডের সংখ্যা। প্রকৃতপক্ষে, একটি MMA লড়াই 3 বা 5টি নির্ধারিত রাউন্ড শেষ হওয়ার আগে শেষ হতে পারে, নকআউট, বেদনাদায়ক হোল্ড বা অংশগ্রহণকারীর প্রত্যাখ্যানের সাথে। একইভাবে, আপনি বিচারকদের সিদ্ধান্ত দ্বারা জয় বা ড্রয়ের উপর বাজি ধরতে পারেন। লড়াইয়ের সময়কালের জন্য, আপনি যে রাউন্ডগুলি সংঘটিত হবে তার সংখ্যার উপর বাজি ধরতে পারেন।

এই খেলাটি, অবশ্যই, ফুটবল বা বাস্কেটবলের চেয়ে কম জনপ্রিয়, তবে কিছু লোক প্রকৃত বিশেষজ্ঞ হয়ে উঠেছে। কিছু টিপস্টারের পরামর্শ নির্দ্বিধায় অনুসরণ করুন, এমনকি যদি আপনাকে আপনার নিজের গবেষণা না করে অন্ধভাবে তাদের অনুসরণ করতে না হয়। যতটা সম্ভব বিষয়ের উপর অনেক নিবন্ধ পড়ুন এবং এই খেলাধুলার আপনার সংস্কৃতির উন্নতি করতে এবং যতটা সম্ভব নির্ভুলভাবে পরবর্তী বিজয়ের পূর্বাভাস দিতে যতটা সম্ভব লড়াই দেখুন।

প্যারিম্যাচ অনলাইন ক্যাসিনো - আপনার সেরা পছন্দ

প্যারিম্যাচ অনলাইনে খেলুন – জিততে চাওয়া হয়েছে!

আপনার প্রিয় MMA যোদ্ধাদের উপর বাজি ধরতে প্রস্তুত?

আপনার যদি প্রিয় যোদ্ধা থাকে যার উপর আপনি বাজি ধরতে প্রস্তুত, তবে অবশ্যই আপনার এটি করা উচিত। বাজি ধরার প্রথম উদ্দেশ্য হল আগ্রহ বাড়ানো এবং অনুকূল ফলাফলের ক্ষেত্রে কিছু জয়লাভ করা। সেজন্য যদি আপনার প্রিয় কুস্তিগীর বা কুস্তিগীর থাকে তবে আপনার বাজি রাখা উচিত – মানুষের প্রতি বিশ্বাস সবসময় পুরস্কৃত হয়।

FAQ

কিভাবে MMA উপর বাজি?

এমএমএ স্পোর্টসে বাজি ধরার জন্য, খেলোয়াড়ের কাছে বিভিন্ন ধরণের বাজির মধ্যে পছন্দ থাকে যা যেকোনো বুকমেকারের কাছে রাখা যেতে পারে।

কিভাবে MMA নেভিগেশন টাকা পণ করতে?

মিশ্র মার্শাল আর্টে অর্থ বাজি করতে, আপনাকে এই মার্শাল আর্টের নিয়মগুলি জানতে হবে এবং এই শৃঙ্খলার বিশেষজ্ঞদের সুপারিশগুলি অনুসরণ করতে হবে৷ লড়াইয়ে বাজি ধরার আগে, লড়াই এবং দুই যোদ্ধা সম্পর্কে যতটা সম্ভব তথ্য সংগ্রহ করতে খবরের সাইট এবং বাজির দোকানগুলি পরীক্ষা করে দেখতে ভুলবেন না। সংগৃহীত সমস্ত তথ্য অবশ্যই আপনার কাজে লাগবে।

কোন বুকমেকারদের এমএমএতে বাজি ধরা উচিত?

আজকাল, এক বা অন্য বুকমেকার দ্বারা প্রচুর বাজি দেওয়া হয়। একই সময়ে, MMA পারিম্যাচ-এ বাজির দ্বারা এই খেলার জন্য সেরা সম্ভাবনাগুলি অফার করা হয়৷ পারিম্যাচ হল অন্যতম সেরা বুকমেকার যারা সারা বিশ্বের খেলোয়াড়দের জন্য অনেক আকর্ষণীয় বোনাস অফার করে।

আজকাল, ভলিবলে বাজি ধরার প্রতিকূলতা খুব আলাদা। তবে সর্বোচ্চগুলি প্যারিম্যাচ বুকমেকারের ওয়েবসাইটে পাওয়া যাবে। তারা বিভিন্ন সুবিধা প্রদান করে, যার মধ্যে রয়েছে:

  • অবিশ্বাস্য বোনাস এবং প্রচার;
  • অ্যাকাউন্ট থেকে তহবিল পুনরায় পূরণ এবং উত্তোলনের সর্বোত্তম উপায়;
  • সম্পূর্ণ লাইসেন্স;
  • অবিশ্বাস্য মতভেদ;

অন্যান্য অনেক সমান গুরুত্বপূর্ণ সুবিধা যা সারা বিশ্বের যেকোনো ক্যাপারের প্রয়োজন, যেমন একটি বিশেষ জ্ঞানের ভিত্তি যেখানে আপনি ভলিবল এবং অন্যান্য খেলায় বাজি ধরার টিপস পেতে পারেন।

বোনাস এবং প্রচার

প্যারিম্যাচ বুকমেকার একটি ভাল প্রেরণা ব্যবস্থা তৈরি করেছে যা নতুন খেলোয়াড়দের আকর্ষণ করে এবং বিদ্যমান ব্যবহারকারীদের অনুপ্রাণিত করে। গ্রাহক অনুপ্রেরণা ব্যবস্থার মধ্যে একটি স্বাগত বোনাস, একটি আমানত বোনাস, বিনামূল্যের বাজি, প্রচার কোড এবং প্রচারের পাশাপাশি বুকমেকারের প্রচার এবং ড্রতে অংশগ্রহণের জন্য বিভিন্ন বোনাস অন্তর্ভুক্ত রয়েছে। আসুন এই বোনাস এবং প্রচার কোডগুলির কিছু ঘনিষ্ঠভাবে দেখে নেওয়া যাক৷

স্বাগতম বোনাস

প্যারিম্যাচ ওয়েবসাইটে প্রথমবার নিবন্ধন করার সময়, সমস্ত নতুন ব্যবহারকারীদের প্রথম জমার পরিমাণের 150% স্বাগত বোনাস পাওয়ার নিশ্চয়তা দেওয়া হয়, তবে অ্যাকাউন্টের মুদ্রায় 1500 ইউরো বা এই পরিমাণের সমতুল্য নয় (পরিমাণ বোনাস আলাদা হতে পারে – বুকমেকারের অফিসিয়াল ওয়েবসাইটে তথ্য পড়ুন)।

স্বাগত বোনাস পাওয়ার জন্য, আপনাকে Parimatch ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে এবং “অ্যাক্টিভেট বোনাস” এ ক্লিক করতে হবে এবং তারপরে অ্যাকাউন্টের মুদ্রায় কমপক্ষে EUR 5 বা তার সমতুল্য পরিমাণ জমা করতে হবে। বোনাস আপনার বোনাস অ্যাকাউন্টে জমা হবে, তারপরে আপনি এটি বাজির জন্য বিনিময় করতে পারবেন।

এই বোনাস অনলাইন ভলিবল বা অন্যান্য খেলায় বাজি রাখার সময় শুধুমাত্র একবার জমা করা হবে। যদি আপনার প্রথম আমানত €5 এর কম হয় (অথবা আপনার অ্যাকাউন্টের মুদ্রায় €5 এর সমতুল্য), আপনি একটি বোনাস পাবেন না।

কুপন কোড

প্যারিম্যাচ বুকমেকারের প্রোমো কোডগুলির একটি আকর্ষণীয় সিস্টেমও রয়েছে যা খেলোয়াড়রা বিভিন্ন প্রচার এবং বোনাস প্রোগ্রামে অংশগ্রহণের জন্য গ্রহণ করে।

প্রচারমূলক কোডগুলি একটি অনুমোদিত প্রোগ্রাম ব্যবহার করে প্রাপ্ত করা যেতে পারে, যা আপনাকে সাইটে নতুন গ্রাহকদের আকৃষ্ট করতে দেয়। বুকমেকার প্রায়ই খেলোয়াড়দের জন্মদিন বা অন্য কোনো স্মরণীয় তারিখের জন্য কুপন কোড পাঠায়। প্রধান ক্রীড়া চ্যাম্পিয়নশিপের সময়, প্রচার কোড জারি করা হতে পারে। বোনাস সিস্টেমের নতুন উন্নয়ন সম্পর্কে তথ্য পেতে নিবন্ধন করুন এবং বুকমেকারের কাছ থেকে নতুন আকর্ষণীয় অফার পান!

সম্পূর্ণ লাইসেন্সপ্রাপ্ত এবং বাংলা খেলোয়াড়দের গ্রহণ করে

পারিম্যাচ 20 বছরেরও বেশি সময় ধরে কাজ করছে, এবং এই সময়ের মধ্যে এটি অনেক দেশে বাজি বাজারের অন্যতম নেতা হয়ে উঠেছে। কোম্পানির অফলাইন অফিসের পাশাপাশি অনলাইন বাজির জন্য একটি ব্যবহারকারী-বান্ধব ওয়েবসাইট রয়েছে। এটি কুরাকাওতে একটি আন্তর্জাতিক লাইসেন্সের অধীনে কাজ করে। বছরের পর বছর ধরে, বুকমেকার একটি শক্তিশালী খ্যাতি তৈরি করেছে এবং বিশ্বজুড়ে এক মিলিয়নেরও বেশি খেলোয়াড়ের স্বীকৃতি এবং বিশ্বাস জিতেছে। প্যারিম্যাচ তার গ্রাহকদের স্পোর্টস বেটিং, রাজনৈতিক বাজি, তাত্ক্ষণিক গেমস এবং ক্যাসিনোগুলির জন্য ইভেন্টগুলির একটি ভাল নির্বাচন, সেইসাথে আকর্ষণীয় প্রতিকূলতা, নির্ভরযোগ্যতা এবং নিরাপত্তা, সুবিধাজনক নিষ্পত্তি লেনদেন, অনলাইন ম্যাচ স্ট্রিমিং এবং প্রতিক্রিয়া চ্যাটের আকারে অবিরাম অনলাইন সহায়তা প্রদান করে।

বিশেষ করে উল্লেখযোগ্য হল প্লেয়ার ইনসেনটিভ সিস্টেম, যার মধ্যে একটি বোনাস এবং স্পনসরশিপ প্রোগ্রাম, সেইসাথে একটি প্রোমো কোড সিস্টেম রয়েছে। এই সবই আপনাকে বাংলা ভলিবলে বাজি ধরার প্রক্রিয়াটিকে সবথেকে উপভোগ্য করে তুলতে দেয়।

পরী ম্যাচের তারকারা

জমা এবং উত্তোলন

সাইটে আপনি আপনার বিল পরিশোধ করার সুবিধাজনক উপায় পাবেন:

  • ব্যাঙ্ক পেমেন্ট কার্ড ব্যবহার করে;
  • অনলাইন পেমেন্ট সিস্টেম ব্যবহার;
  • মোবাইল পেমেন্ট ব্যবহার;
  • ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে।

আপনার অ্যাকাউন্ট পুনরায় পূরণ করার সম্ভাব্য বিকল্পগুলি দেখতে, “আমানত” বিভাগে যান এবং প্রস্তাবিত বিকল্পগুলি অন্বেষণ করুন৷ আপনার অ্যাকাউন্ট পুনরায় পূরণ করার পরে, আপনি পারিম্যাচে ভলিবলে বাজি রাখতে সক্ষম হবেন।

একই অর্থপ্রদানের উপকরণ ব্যবহার করে, আপনি ভবিষ্যতে তহবিল তুলতে পারবেন। উপরন্তু, আপনার নিশ্চিত হওয়া উচিত যে এই সব ভলিবল বেটিং অ্যাপ্লিকেশনে করা হয়েছে।

প্রতিযোগিতামূলক মতভেদ

অন্যান্য অনেক সাইট থেকে ভিন্ন, প্যারিম্যাচ বুকমেকার তার গ্রাহকদের নির্দিষ্ট কিছু ম্যাচের জন্য প্রতিযোগিতামূলক প্রতিকূলতা অফার করে। বাংলা অন্য অনেক বুকমেকার লাইভ ভলিবল বাজির জন্য একই অফার করতে পারে না।

গুরুত্বপূর্ণ ভলিবল ইভেন্টগুলি দেখতে এবং বাজি ধরার জন্য৷

ভলিবল বাজি নিঃসন্দেহে একটি আকর্ষণীয় ক্রিয়াকলাপ যা শুধুমাত্র আপনার আর্থিক সম্পদের উন্নতিতে সাহায্য করতে পারে না, তবে ম্যাচগুলি দেখার প্রক্রিয়াটিকেও মুগ্ধ করে এবং অবিশ্বাস্য করে তোলে৷ আপনার এই অবিশ্বাস্য অবস্থার প্রশংসা করার জন্য, আপনাকে বুকমেকারের ওয়েবসাইটে যেতে হবে এবং বাজি রাখার চেষ্টা করতে হবে। উপরে, আপনি এর জন্য প্রয়োজনীয় সমস্ত সেটআপ দেখতে পাবেন, যার মধ্যে রয়েছে কীভাবে আপনার অ্যাকাউন্টে অর্থায়ন করা যায়, প্যারিম্যাচ প্লেয়ার সম্প্রদায়ে যোগদান করে আপনি কী কী বোনাস পেতে পারেন এবং কেন আপনার অস্তিত্বের দীর্ঘ ইতিহাস সহ এই অবিশ্বাস্য কোম্পানিকে বিশ্বাস করা উচিত।

কেন অনলাইনে ভলিবল বাজি?

আপনি যদি খুব বেশি ব্যায়াম করতে বা ভলিবল দেখতে অভ্যস্ত না হন তবে নিয়মগুলির একটু অনুস্মারক আঘাত করবে না। 6 জন খেলোয়াড়ের দুটি দল, যারা নেটের উভয় পাশে অবস্থিত এবং তাদের অবশ্যই বলটি বিপরীত স্কোয়ারে ফিরিয়ে দিতে হবে।

ভলিবল একটি খেলা যা 3টি জয়ী সেটে খেলা হয়, তাই একটি ম্যাচ সর্বনিম্ন 3 সেট এবং সর্বোচ্চ 5 সেটের সাথে খেলা যায়।
যদি দল কমপক্ষে 2 পয়েন্টের ব্যবধানে 25 পয়েন্ট স্কোর করে তবে সেটটি জয়ী বলে বিবেচিত হয়। 25 পয়েন্টের পরে এবং যতক্ষণ পর্যন্ত পার্থক্য 2 পয়েন্টের বেশি না হয়, সেট চলতে থাকে।

5 তম সেটের জন্য, নির্ধারকটি একটু আলাদা, এটি জিততে আপনাকে 15 পয়েন্ট স্কোর করতে হবে। দুই-পয়েন্ট পার্থক্য নিয়ম অন্যান্য সেটের মতোই। বিবেচনা করার আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হল বড় চ্যাম্পিয়নশিপে এবং আন্তর্জাতিক প্রতিযোগিতার গ্রুপ পর্বে পয়েন্টের সংখ্যা গণনা।

মিডিয়া, টেলিভিশন এবং ইন্টারনেট সংস্থানগুলির জন্য ধন্যবাদ, বিলিয়ার্ডগুলি অনেক আগেই ক্লাবগুলির চেম্বারলাইনেস থেকে বেরিয়ে এসেছে। সাম্প্রতিক বছরগুলিতে, বেটিং এবং মার্জিত খেলা বেটিং হিসাবে এর জনপ্রিয়তা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। বিলিয়ার্ড টুর্নামেন্ট হাজার হাজার ভক্তদের পর্দার সামনে জড়ো করে। অবশ্যই, এই পরিস্থিতি পরিম্যাচ-এর নজরে আসেনি – এই অঞ্চলের সবচেয়ে জনপ্রিয় বুকমেকার৷ আজ কোম্পানি বিলিয়ার্ড বাজি গ্রহণ করে, তারা খেলোয়াড়দের কাছে ঠিক কতটা আকর্ষণীয় তা জেনে।

বিলিয়ার্ডের প্রকারভেদ

কঠোরভাবে বলতে গেলে, “বিলিয়ার্ডস” খেলার বিভিন্ন ধরণের জন্য একটি সাধারণ নাম। আধুনিক বিশ্বে, এর বৈচিত্রগুলি সবচেয়ে জনপ্রিয়:

  • স্নুকার
  • পুল (আমেরিকান বিলিয়ার্ড);
  • ইংরেজি;
  • রাশিয়ান;
  • কারাম্বোল (ফরাসি)।

পারিম্যাচ বুকমেকার অফিসে বিলিয়ার্ড বাজির বেশিরভাগই স্নুকারে। এই গেমটি সবচেয়ে বুদ্ধিবৃত্তিক বলে মনে করা হয়, এখানে বিজয় – সুযোগের উপর নির্ভর করে না, শুধুমাত্র অংশগ্রহণকারীদের সঠিক গণনা এবং দক্ষতার উপর। স্নুকারে বাজি ধরা উত্তেজনাপূর্ণ এবং লাভজনক, তবে প্রথমে আপনাকে এর নীতি এবং নিয়মগুলি বুঝতে হবে।

বিলিয়ার্ড পণ

পারি ম্যাচের সাথে বিলিয়ার্ডে বাজি ধরুন

স্নুকার গ্রাউন্ড নিয়ম:

যে খেলোয়াড় রঙিন বল পকেটে রেখে সর্বাধিক পয়েন্ট স্কোর করে সে বিজয়ী হয়।
প্রতিটি রঙের একটি নির্দিষ্ট সংখ্যক পয়েন্ট রয়েছে:

  • লাল – 1;
  • হলুদ – 2;
  • সবুজ – 3;
  • বাদামী – 4;
  • নীল 5;
  • গোলাপী 6; কালো 7; গোলাপী 6; গোলাপী 6; গোলাপী 6; গোলাপী 6; গোলাপী 6; গোলাপী 6; গোলাপী 6.
  • কালো – 7।

একজন খেলোয়াড় পরপর দুটি লাল বলে গোল করতে পারে না, তাদের অবশ্যই অন্য রঙের সাথে বিকল্প করতে হবে। প্রথম ধর্মঘটের অধিকার লট দ্বারা টানা হয়. একটি বিজোড় সংখ্যক ড্র (ফ্রেম) খেলা হয়। কিছু সময়ে এটা স্পষ্ট হয়ে ওঠে যে একজন খেলোয়াড় এত বেশি পয়েন্ট স্কোর করেছে যে অন্য তার কাছে পৌঁছাতে পারে না। যেমন আমরা দেখি, ক্রীড়াবিদদের তাদের কৌশল নিয়ে চিন্তা করতে হবে, একটি নির্দিষ্ট রঙের বল বেছে নিতে হবে এবং তাদের ক্রিয়াকলাপ গণনা করতে হবে, যা স্নুকারকে দাবার মতো করে তোলে।

বিলিয়ার্ড চ্যাম্পিয়নশিপের প্রকারভেদ

2020 সালে বিলিয়ার্ডের একটি অলিম্পিক খেলা হওয়ার সমস্ত সম্ভাবনা ছিল, কিন্তু সিদ্ধান্তটি পরবর্তী বছরের জন্য স্থগিত করা হয়েছিল। অলিম্পিক গেমসে স্নুকার, ক্যারামবোল এবং পুল অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা এখনও বেশি। যদিও বাজিকররা অলিম্পিক ইভেন্টের অংশ হিসাবে বিলিয়ার্ডে বাজি ধরার সুযোগের জন্য অপেক্ষা করে, অন্যান্য চ্যাম্পিয়নশিপে অনুশীলন করার প্রয়োজন রয়েছে:

  • আন্তর্জাতিক এবং জাতীয় চ্যাম্পিয়নশিপ;
  • বিশ্ব এবং আঞ্চলিক কাপ;
  • ক্রীড়াবিদদের নির্দিষ্ট গ্রুপের মধ্যে চ্যাম্পিয়নশিপ: পেশাদার, অভিজ্ঞ, মেয়ে, ছেলে ইত্যাদি।

প্রতি বছর বিশ্বে বিপুল সংখ্যক স্নুকার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তাদের অনেকেই সরাসরি সম্প্রচার করে। যতদূর খেলোয়াড়রা উদ্বিগ্ন, 2019 বিশ্ব স্নুকার চ্যাম্পিয়নশিপ স্বর্ণের জন্য জুড ট্রাম্পের কাছে গিয়েছিল। টানা তিন বছর দ্বিতীয় ফাইনালিস্ট ছিলেন জন হিগিন্স। গতির রেকর্ডটি রনি ও’সুলিভানের হাতে ছিল, যিনি 5 মিনিট 20 সেকেন্ডে 145 পয়েন্ট স্কোর করতে সক্ষম হন। অন্যান্য খেলার জন্য বিশ্ব চ্যাম্পিয়নশিপ (পুল, ক্যারামবোল, রাশিয়ান বিলিয়ার্ড) অনিয়মিতভাবে অনুষ্ঠিত হয়।

বিলিয়ার্ড বাজির ধরন এবং বৈশিষ্ট্য

বুকমেকারের পুল বেটিং লাইনে বাজি ধরার জন্য অনেক আকর্ষণীয় বিকল্প রয়েছে। অনলাইনে স্নুকারে বাজি ধরার জন্য এই ধরনের বিকল্প রয়েছে:

  • খেলার বিজয়ী;
  • ব্যক্তিগত মোট ক্রীড়াবিদ (মোট পয়েন্ট);
  • সঠিক স্কোর ফ্রেম;
  • প্রতিবন্ধী;
  • একই ড্রতে ফলাফল, মোট, প্রতিবন্ধী;
  • অতিরিক্ত অঙ্কন।

অতিরিক্ত অঙ্কনের ক্ষেত্রে বাজির সীমার মধ্যে এটি বেছে নেওয়া সম্ভব, উদাহরণস্বরূপ, কোন খেলোয়াড় প্রথমে 100-পয়েন্ট সিরিজ তৈরি করবে, কোন রঙের বলটি প্রথমে স্কোর করবে, কতটি 100-পয়েন্ট সিরিজ হবে ইত্যাদি।

বিলিয়ার্ড বাজি – প্রাক-ম্যাচ বিশ্লেষণ

সাধারণভাবে বিলিয়ার্ড এবং বিশেষ করে স্নুকারের জন্য, প্রাক-ম্যাচ বিশ্লেষণে নিম্নলিখিত সূচকগুলি বিবেচনা করা উচিত

  • একজন ক্রীড়াবিদ এর রেটিং;
  • তার কর্মক্ষমতা স্তর;
  • প্রতিযোগিতার সময় মানসিক অবস্থা;
  • জয়ের অনুপ্রেরণা এবং মেজাজ;
  • খেলোয়াড়ের আগের প্রতিযোগিতার ফলাফল।

বিলিয়ার্ড খেলোয়াড়দের শারীরিক অবস্থা বিশেষ গুরুত্বপূর্ণ নয়। তাদের খেলা আবহাওয়ার অবস্থা, কভারের ধরন দ্বারা প্রভাবিত হয় না। স্নুকার মাস্টারদের দক্ষতা অভিজ্ঞতার সাথে উন্নত হয়, যা তাদের রেটিংয়ে পরোক্ষভাবে প্রতিফলিত হয়। সুতরাং আপনি একটি নির্দিষ্ট খেলোয়াড়ের উপর একটি রাশিয়ান বিলিয়ার্ড বাজি করার আগে, র্যাঙ্কিংয়ে তার স্থান খুঁজে বের করুন। যেমনটি আমরা ইতিমধ্যেই লিখেছি, অভিজ্ঞতা স্নুকারের প্রায় সবকিছুর সিদ্ধান্ত নেয়। কিন্তু এমনকি সবচেয়ে অভিজ্ঞ ক্রীড়াবিদ স্ট্রেস, তার ব্যক্তিগত জীবনের কিছু পরিস্থিতি ইত্যাদির চাপে একটি গুরুত্বপূর্ণ মুহূর্তে “ব্রেক” করতে পারেন। একটি খারাপ মনোভাব বা অনুপ্রেরণার অভাবও ক্ষতির কারণ হতে পারে। কিভাবে বাজি ধরে এই প্রভাব অ্যাকাউন্টে নিতে পারেন? আপনি যদি স্নুকারে বাজি ধরার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তাহলে টুর্নামেন্টের আশেপাশের খবর এবং ক্রীড়াবিদদের ব্যক্তিত্বের সাথে তাল মিলিয়ে চলা একটি ভালো ধারণা।

পারিম্যাচখেলাধুলার পণ। বেসবল একটি বেসবল এবং একটি ব্যাট সহ একটি দলের খেলা। দুটি দল রয়েছে, প্রতিটিতে 9 জন খেলোয়াড় রয়েছে। বেসবল মার্কিন যুক্তরাষ্ট্র, কিউবা, ভেনিজুয়েলা, জাপান, চীন এবং দক্ষিণ কোরিয়াতে সবচেয়ে জনপ্রিয়। আধুনিক বেসবলের অনুরূপ একটি খেলার প্রথম উল্লেখ ছিল 1344 সালের একটি ফরাসি পাণ্ডুলিপি, যেখানে পুরোহিতদের বেসবলের মতো একটি খেলা খেলার একটি চিত্র রয়েছে। আজ, বেসবল খেলার প্রাথমিক নিয়ম এবং উদ্দেশ্যগুলি নিম্নরূপ:

  • উদ্দেশ্য প্রতিপক্ষ দলের চেয়ে বেশি পয়েন্ট এবং রান করা;
  • আক্রমণাত্মক খেলোয়াড় পালাক্রমে সমস্ত ঘাঁটি চালালে একটি পয়েন্ট স্কোর করা হয়।
বেসবল বেটিং

পরী ম্যাচের সাথে বেসবলে বাজি ধরুন

আমি কিভাবে বেসবল বাজি? বেসবলের ভিত্তি হল পিচার (রক্ষক দলের খেলোয়াড়) এবং ব্যাটার (আক্রমণকারী দলের খেলোয়াড়) মধ্যে মুখোমুখি সংঘর্ষ। পিচারকে এমনভাবে বল পিচ করতে হয় যাতে ব্যাটারের পক্ষে বল আঘাত করা আরও কঠিন হয়, অন্যদিকে ব্যাটারকে এক সেকেন্ডের মধ্যে বলের গতিপথ নির্ধারণ করতে হয় এবং ব্যাটটিকে নিখুঁতভাবে আঘাত করতে হয়, বলটিকে যতদূর সম্ভব মাঠে পাঠাতে হয়। .

পারিম্যাচ ম্যাচ বিভিন্ন ধরণের বেসবল বেটিং গ্রহণ করে, যেমন ক্লিন বা হ্যান্ডিক্যাপ বেট, এবং সেরা প্রতিকূলতা অফার করে। বেসবল বেটিং হল বেসবল বেটিং গ্রাহকদের জন্য সেরা জায়গা যারা বেসবলের চারপাশে সেরা বেসবল বেট এবং বেসবল বেটিং কৌশল তৈরি করতে জানে।

বেসবল পণ টিপস

ঘরোয়া ক্রীড়া অনুরাগীদের কাছে বেসবল ফুটবল বা হকির মতো জনপ্রিয় নয়। এটি মূলত এই কারণে যে এই দেশে টেলিভিশনে প্রায় কোনও বেসবল ম্যাচ নেই। কিন্তু ঘন ঘন বাজি ধরে বেসবল এবং এই ধরনের একটি “বিদেশী” ধরনের খেলায় বাজি ধরে। ব্যাখ্যাটি সহজ: আপনি যত বেশি বিভিন্ন খেলা জানেন, বাজির পরিসর তত বেশি এবং সেইজন্য আপনি খেলতে তত বেশি আকর্ষণীয়।

সাধারণত, সমস্ত বাজির সর্বাধিক অনুপাত বিশ্বের শক্তিশালী বেসবল লীগ, MLB-তে রাখা হয়৷ একটি সমানভাবে মিলিত ক্ষেত্র একটি আপসহীন এবং অপ্রত্যাশিত লাইন আপ তৈরি করে। একজন বিজয়ীর ভবিষ্যদ্বাণী করা কঠিন, এবং প্রায়শই শক্তিশালী দল সর্বদা আন্ডারডগের কাছে হেরে যায়। তাই প্রশ্ন উঠছে – বেসবলে বাজি ধরবেন কীভাবে? বুকমেকারের অফিস প্যারিস-ম্যাচ বেসবলে নিম্নলিখিত বাজি গ্রহণ করে – বেসবল বেটিং টিপস:

  • “দলের জন্য একটি পরিষ্কার জয় বা প্রতিবন্ধী দলের জন্য একটি জয়। এই ধরনের বাজিতে, ড্র মানে অর্থ ফেরত। এমন হতে পারে যে দলগুলি একই দিনে দুটি ম্যাচ খেলতে পারে। এই ক্ষেত্রে বুকমেকারের জন্য চূড়ান্ত ফলাফল প্রথম ম্যাচের সিদ্ধান্ত।
  • একটি প্রতিবন্ধী সঙ্গে দলের জয় আজকের বেসবল বাজি থেকে সতর্ক থাকুন. প্রায়শই একটি পরিষ্কার জয় এবং একটি প্রতিবন্ধী জয়ের মধ্যে মতভেদের পার্থক্য ছোট হয়। বেসবলে একটি প্রতিবন্ধকতা সর্বদা 1.5 পয়েন্টের সমান। পরিসংখ্যানগতভাবে বলতে গেলে, প্রতি চারটির মধ্যে একজন আন্ডারডগের উপর ফেভারিটের জয় মাত্র এক পয়েন্টের ব্যবধানে। আপনার জন্য সিদ্ধান্ত নিন যে প্রতিবন্ধকতার প্রতিকূলতা ঝুঁকির যোগ্য কিনা, বা একটি পরিষ্কার স্লেট বেসবল বাজি সব কিছু ঠিক করবে কিনা।
প্যারিম্যাচ অ্যাপ

পরী ম্যাচ ডাউনলোড অ্যাপ

প্রথম পাঁচ ইনিংসের ফলাফল। শুধুমাত্র সম্পূর্ণ ইনিংস গণনা করা হয়. কোনো কারণে খেলা স্থগিত বা বাধাগ্রস্ত হলে, শেষ পূর্ণ ইনিংসের পরে নেতৃত্ব দেওয়া দল বিজয়ী। যদি খেলাটি একটি ড্র দ্বারা বাধাগ্রস্ত হয়, বাজির প্রতিকূলতা “1” হয়। মোট টোটাল জড়িত একটি বাজি শুধুমাত্র 9 ইনিংস বা তার বেশি পরে বুকমেকার দ্বারা প্রদান করা হয়। খেলায় মাত্র 8টি ইনিংস বা তার কম খেলা হলে, বাজি “1” এর সাথে নিষ্পত্তি করা হয়। বেসবলে বাজি ধরার সময়, বুকমেকার প্যারি-ম্যাচ নিম্নলিখিত নিয়ম এবং টিপসগুলিতে মনোযোগ দেওয়ার পরামর্শ দেয়:

  1. বেসবলের নিয়মগুলি সাবধানে অধ্যয়ন করুন। মূল বিষয়গুলি না জেনে সফল বাজি করা খুব সমস্যাযুক্ত৷
  2. খবরের উপর ঘনিষ্ঠ নজর রাখুন। প্রায়শই এমনকি এক সপ্তাহের জ্ঞান একটি ভাল বাজি জন্য কোন গ্যারান্টি হয় না. খেলাধুলায়, সবকিছু তাত্ক্ষণিকভাবে পরিবর্তিত হয় এবং বেসবলও এর ব্যতিক্রম নয়।
  3. এছাড়াও, প্রিয় বেসবল কৌশল টিপস উপর বাজি সবসময় ন্যায়সঙ্গত হয় না. প্রথমত, ফেভারিটের প্রতিকূলতা ঐতিহ্যগতভাবে ছোট এবং দ্বিতীয়ত, ফেভারিটরা সবসময় জয়ী হয় না। তারা সর্বদা দুর্ভাগ্য বা দুর্ভাগ্যজনক মিসফায়ার থেকে রক্ষা পায় না।

PariMatch বুকমেকার আশা করে যে আমাদের টিপস এবং কৌশলগুলি আপনাকে আপনার বেসবল বাজিকে আরও লাভজনক করতে সাহায্য করবে। খেলার সাথে সৌভাগ্য!

আমেরিকান ফুটবল হল একটি পরিচিতি খেলা যা একটি ডিম্বাকৃতির বল সহ একটি বল খেলা। প্রতিটি 11 জন খেলোয়াড়ের দুটি দল রয়েছে এবং প্রতিযোগিতাটি একটি আয়তক্ষেত্রাকার মাঠে অনুষ্ঠিত হয় যেখানে কোর্টের উভয় প্রান্তে বিশেষ গোল রয়েছে। খেলার মূল লক্ষ্য হল বল দখল করা এবং স্কোরিং এরিয়াতে ঠেলে দেওয়া, হয় পাস করে বা বহন করে। সর্বাধিক পয়েন্ট সহ দল প্রতিযোগিতায় জয়ী হয়। খেলাধুলার বাজির দেশে আমেরিকান ফুটবলের জনপ্রিয়তা অবিশ্বাস্য মাত্রায় পৌঁছে যাচ্ছে। 2014 সালের মধ্যে বার্ষিক টার্নওভার 10 বিলিয়ন ডলারের উপরে পৌঁছে আমেরিকান ফুটবল বেটিং হল সবচেয়ে বড় অর্থপ্রমাণকারী। তাই, এটা অনুমান করা সহজ যে এই বেটিং মার্কেট পেশাদার বেটরদের জন্য সোনার খনি হয়ে উঠতে পারে, যারা সত্যিকার আমেরিকান ফুটবল ভক্ত। বাংলা প্যারিম্যাচ পণ

আমেরিকান ফুটবল আমেরিকায় অত্যন্ত জনপ্রিয়, সেখানে বার্ষিক $10 বিলিয়ন টার্নওভার সহ অবিসংবাদিত নম্বর 1 খেলা। এই শক্তিশালী, গতিশীল, আক্রমণাত্মক গেমটির সারা বিশ্বে 800 মিলিয়ন ভক্ত রয়েছে। আমেরিকান ফুটবল ৫টি মহাদেশের ৪০টি দেশে খেলা হয়।

আমেরিকান ফুটবল

আমেরিকান ফুটবল বাজি

বেটিং প্যারিম্যাচে আমেরিকান ফুটবল বাজি

প্যারিস-ম্যাচ বুকমেকারের অফিস আমেরিকান ন্যাশনাল লিগে (NFL) আমেরিকান ফুটবল বাজি নেয়। এটিতে 32 টি দল রয়েছে, যা আমেরিকান এবং জাতীয় সম্মেলনে বিভক্ত। এই লিগের প্রতিটি চারটি বিভাগে বিভক্ত – উত্তর, দক্ষিণ, পশ্চিম এবং পূর্ব – যেখানে প্রতিটি দল খেলে।

আমেরিকান ফুটবলে এক সময়ে মাঠে 11 জন খেলোয়াড় থাকে। প্রতিস্থাপনের সংখ্যা সীমিত নয়, তাই প্রতি ম্যাচে সর্বোচ্চ 53 জন খেলোয়াড় প্রতিস্থাপন করা যেতে পারে। একটি নিয়ম হিসাবে, আমেরিকান ফুটবল প্রতিরক্ষা এবং অপরাধের জন্য খেলোয়াড়দের পৃথক দল গঠনের কৌশল ব্যবহার করে। তাই রক্ষণাত্মক কোচ এবং আক্রমণাত্মক কোচের পাশাপাশি প্রধান কোচও রয়েছে।

আমেরিকান ফুটবলের প্রধান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেন কোয়ার্টারব্যাক। তিনি দলের “মস্তিষ্ক”, সফলভাবে সতীর্থদের ক্রিয়াকলাপ পরিচালনা করেন। আমেরিকান ফুটবলে বাজি ধরা, বুকমেকার প্যারি-ম্যাচ এই খেলোয়াড়ের শারীরিক অবস্থার ভিত্তিতে প্রতিপক্ষ দলের একটির জয়ের সম্ভাবনা মূল্যায়ন করার সুপারিশ করে। কোয়ার্টারব্যাকের অনুপস্থিতি যথাক্রমে মাঠে শক্তির ভারসাম্যকে ব্যাপকভাবে পরিবর্তন করতে পারে, যেখানে তিনি অনুপস্থিত দলের জন্য একটি ইতিবাচক ফলাফলের সম্ভাবনা হ্রাস করে – এই ক্ষেত্রে, আমেরিকান ফুটবলে, বাজি ধরতে অস্বীকার করুন।

আমেরিকান ফুটবল

আমেরিকান ফুটবল – জয়ের জন্য বহিস্কার

আমেরিকান ফুটবল বেটিং শর্তাবলী এবং নিয়ম

বেটিং কোম্পানি Pari-Match নিম্নলিখিত ফলাফলে আমেরিকান ফুটবলে বাজি গ্রহণ করে এবং আমেরিকান ফুটবল বেটিং কৌশলে ভাগ্যবান বাজিকারীদের জন্য উপলব্ধ:

  1. পরিষ্কার জয়। এই বাজিতে আপনাকে ম্যাচের বিজয়ীর ভবিষ্যদ্বাণী করতে হবে। ওভারটাইমের সময় বিবেচনায় রেখে সাফ জয়ের বাজি গ্রহণ করা হয় যদি না লাইনে অন্যথায় নির্দেশ করা হয়।
  2. প্রতিবন্ধীদের সাথে জয়। এই বাজিতে দুর্বল দলকে সুবিধা (হ্যান্ডিক্যাপ) দেওয়া হয়। এই ধরনের বাজিতে আপনাকে লক্ষ্য সুবিধা বিবেচনা করে বিজয়ী নির্ধারণ করতে হবে। যদি প্রতিবন্ধী আঘাতপ্রাপ্ত হয়, বাজি “1” এর মতভেদ দিয়ে নিষ্পত্তি করা হয়। একটি প্রতিবন্ধী জয়ের উপর বাজি ধরা ওভারটাইম সময় বিবেচনা করে গ্রহণ করা হয় যদি না লাইনে অন্যথায় বলা হয়।
  3. মোটের উপর বাজি। মোট হল একটি ম্যাচে দলের মোট পয়েন্ট সংখ্যা। এখানে আপনাকে মোটের মানের উপর নির্ভর করে গেমের ফলাফল অনুমান করতে হবে। ম্যাচের ফলাফল মোটের সমান হলে, বাজি ‘1’ হিসাবে নিষ্পত্তি করা হবে।

কোনো কারণে ঘোষিত দিনে ম্যাচ খেলা না হলে, পারি-ম্যাচ বুকমেকার বাজি ফেরত দেবে। BK Pari-ম্যাচ আন্তরিকভাবে আশা করি যে আমেরিকান ফুটবলে আপনার সমস্ত বাজি জিতবে। আপনার খেলাটি শুভ হোক!

আপনি যদি বাংলা esports-এ বাজি ধরার পরিকল্পনা করেন, তাহলে আপনার অ্যাকাউন্টে তহবিল দেওয়ার জন্য আপনাকে নিম্নলিখিত বিকল্পগুলি ব্যবহার করা উচিত, যেগুলি হল ব্যাঙ্ক কার্ড, ই-ওয়ালেট, পাশাপাশি আন্তর্জাতিক স্থানান্তর৷

eSports বাজি কি?

eSports বেটিং হল নতুন বাজির বিকল্পগুলির মধ্যে একটি যা বিশ্বজুড়ে ক্যাপার এবং জুয়াড়িদের অভিনব আকর্ষণ করেছে৷ এটা মনে রাখা মূল্যবান যে প্রচুর ইস্পোর্টস বাজি রয়েছে। আপনি নীচের আমাদের পর্যালোচনা তাদের কিছু সম্পর্কে পড়তে পারেন.

  1. মোট জয় – ম্যাচে বাজি। এটি বোঝার জন্য সবচেয়ে স্বজ্ঞাত ধরণের বাজি এবং সাধারণত সাইটগুলিতে ব্যাপকভাবে প্রদর্শিত হয়। একটি স্টারক্রাফ্ট 2 টুর্নামেন্টের অংশ হিসাবে, উদাহরণস্বরূপ, আপনি অবশ্যই এমন একটি দল বা খেলোয়াড়ের জয়ের উপর বাজি ধরতে পারেন (যদি 1 এর উপর 1 হয়), সেইসাথে একটি ফুটবল ম্যাচে। প্রতিকূলতাগুলি স্পষ্টভাবে প্রদর্শিত হয় এবং আপনি যদি ইতিমধ্যেই বুকমেকারের সাথে নিবন্ধিত হয়ে থাকেন তবে বাজি ধরা খুব সহজ এবং দ্রুত। আসন্ন ম্যাচগুলি হাইলাইট করা হয়েছে, আপনাকে কেবল ম্যাচের ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে আপনার জিততে হবে বা না। বুকমেকারদের দেওয়া পরিসংখ্যান পড়তে হবে নাকি অন্য খেলোয়াড়দের ভবিষ্যতবাণী পড়তে হবে তা আপনার উপর নির্ভর করে।
  2. একটি টুর্নামেন্টের বিজয়ীর উপর একটি বাজি হল ফলাফলের উপর একটি বাজি৷ নামটি নিজের জন্য কথা বলে, তবে এটি এতটা স্বজ্ঞাত নয়। এই ধরনের বাজি ধরার সম্ভাবনা সাধারণ ম্যাচের তুলনায় অনেক বেশি কারণ আপনি যে দলটি জিতবে বলে মনে করেন সেই টুর্নামেন্ট শুরুর আগে আপনি বাজি ধরছেন, উদাহরণস্বরূপ একটি LOL টুর্নামেন্টের প্রসঙ্গে। আপনি খুব তাড়াতাড়ি এই ধরনের বাজিতে বাজি ধরতে আগ্রহী, যা প্রায় সব এস্পোর্টস বুকমেকারদের মধ্যে পাওয়া যায়। প্রকৃতপক্ষে, টুর্নামেন্টের অগ্রগতির সাথে সাথে সম্ভাবনা কমে যায় কারণ প্রধান চরিত্রের জয়ের সম্ভাবনা আরও স্পষ্ট হয়ে ওঠে। এই ধরনের বেটিং বাংলা এস্পোর্টের জন্য অনন্য।
  3. প্রতিবন্ধী বাজি – একটি প্রতিবন্ধী সঙ্গে একটি বাজি. এটি এমন একটি দল বা খেলোয়াড়কে পয়েন্ট বা গোল দেওয়ার বিষয়ে যা অন্যের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম এবং আপনার বাজিতে সেই মানগুলি অন্তর্ভুক্ত করে। এটি স্পোর্টস বেটিং-এর মতোই, কিন্তু প্রয়োগ করার পরিবর্তে যেমন লক্ষ্য সংখ্যা, এটি প্রয়োগ করা হবে যেমন মতভেদ
  4. বিশেষ হার – একটি বিশেষ হার। এই নামটি এমন বাজি সম্পর্কে কথা বলতে ব্যবহৃত হয় যা খুব অসম্ভাব্য এবং প্রায়শই তুলনাহীন, যেমন একটি দল লাল বা নীল আরও প্রায়ই খেলবে কিনা। আমরা এই ধরনের বাজির সুপারিশ করি না কারণ এটিতে যুক্তিযুক্তভাবে বাজি রাখা অসম্ভব। এছাড়াও আপনি অভিনবত্ব বাজি বা প্রপ বেট শর্তাবলী সম্মুখীন হবে.

বাংলা eSports বাজির জন্য কোন অর্থপ্রদানের পদ্ধতি ব্যবহার করা হয়?

সবচেয়ে পছন্দনীয় হল ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পুনরায় পূরণ করা, এই পদ্ধতিটি ব্যবহার করে আপনি সহজেই আপনার অ্যাকাউন্ট পুনরায় পূরণ করতে পারেন এবং তাত্ক্ষণিকভাবে খেলা শুরু করতে পারেন এবং CS: GO, LOL, DOTA 2, পাশাপাশি FIFA এবং NHL সহ বিভিন্ন গেমের সেরা ম্যাচগুলিতে বাজি ধরতে পারেন। সারা বিশ্ব থেকে পেশাদার এস্পোর্টস খেলোয়াড়দের সাথে অনলাইন এস্পোর্টে বাজি ধরুন।

কিভাবে একটি ই-ওয়ালেটের মাধ্যমে আপনার রুপি অ্যাকাউন্টে ফান্ড করবেন

আমরা ইতিমধ্যে উপরে বলেছি, অ্যাকাউন্ট পুনঃপূরণ যেকোন পুনঃপূরণ পদ্ধতি ব্যবহার করে ঘটে। আপনি যদি Parimatch-এ esports খেলতে এবং বাজি ধরেন, তাহলে আপনাকে একটি ব্যাঙ্ক ট্রান্সফার, কার্ড ব্যবহার করতে হবে

বাংলা বাজি ধরার জন্য সেরা এস্পোর্টস গেম

  • কিংবদন্তীদের দল. 2013 সাল থেকে এটি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মাল্টিপ্লেয়ার গেম। এই ফ্রি-টু-প্লে MOBA গেমটি RIOT দ্বারা প্রকাশিত, যা লক্ষ লক্ষ ভক্ত সংগ্রহ করেছে৷ লিগ অফ লিজেন্ডস একই সাথে একজন শিক্ষানবিশের জন্য অ্যাক্সেসযোগ্য এবং প্রতিযোগিতা পছন্দকারী একজন খেলোয়াড়ের জন্য খুব আকর্ষণীয়। টুইচ-এ হোস্ট করা এবং স্ট্রিম করা আঞ্চলিক এবং বৈশ্বিক ইভেন্টগুলি ব্যাপকভাবে পর্যবেক্ষণ করা হয়। সমস্ত এস্পোর্টস গেমগুলির মধ্যে Lol চ্যানেলটি সর্বাধিক দেখা হয়৷ আপনি এই বিশেষ গেমে বাংলা রুপিতে esports বাজি ধরতে পারেন।
  • DOTA 2. প্রথম আসল MOBA, DOTA হল ওয়ারক্রাফ্ট 3-এর মানচিত্রের ধরণকে দেওয়া নাম যা জেনার তৈরি করেছে (প্রাচীনদের প্রতিরক্ষা)। এর নিজস্ব ইঞ্জিন এবং খুব প্রযুক্তিগত অ্যাক্সেস সহ, DOTA নিজেকে এই ঘরানার একজন বিশেষজ্ঞ হিসাবে প্রতিষ্ঠিত করেছে।
  • কাউন্টার স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ। 2012 সাল থেকে, গ্লোবাল অফেন্সিভ সংস্করণটি জনপ্রিয়তা অর্জন করছে একটি সংস্করণের সাথে দলগত প্রতিযোগিতার উপর জোর দিয়ে। প্রায় সব ভিডিও গেম প্ল্যাটফর্মে উপলব্ধ, এর দৃশ্যমানতা মোট।
  • রেইনবো সিক্স। বেশ কয়েক বছর ধরে, ভিডিও গেমগুলি স্ট্রেস উপশম করার এবং অনলাইন গেমার সম্প্রদায়ে যোগদানের একটি উপায়। রেইনবো সিক্সের সাথে, আপনি এমনকি আন্তর্জাতিক ইলেকট্রনিক স্পোর্টসে প্রতিযোগিতা করতে পারেন বা আপনার প্রিয় দলে বাজি ধরে টাকা জিততে পারেন। এই ফাইলে, আমরা রেনবো সিক্সের বর্ণনা সম্পর্কে কথা বলব এবং গেমে ইস্পোর্টস ম্যাচগুলিতে বাজি জেতার জন্য বিভিন্ন টিপস দেব।
  • সাহসী। আঞ্চলিক ও আন্তর্জাতিক পর্যায়ে অনেক প্রতিযোগিতার আয়োজন করা হয়। সুসংবাদটি হল যে আপনি এই বিভিন্ন টুর্নামেন্টের দ্বারা আচ্ছাদিত এস্পোর্টস ম্যাচগুলিতে বাজি ধরতে পারেন। আমরা আপনাকে সেখানে পৌঁছানোর জন্য অনুসরণ করার পদ্ধতি সম্পর্কে সব বলব।
eSports বেটিং

ইস্পোর্টস বেটিং — পারি ম্যাচ

বাংলা সর্বাধিক জনপ্রিয় এস্পোর্ট জেনার

eSports-এ সর্বাধিক জনপ্রিয় জেনারগুলি হল শ্যুটার এবং স্পোর্টস সিমুলেশন। যদি আমরা শ্যুটারদের কথা বলি, তাহলে এটি একটি CS: GO গেম, PUBG এবং তার “জুনিয়র” হল PUBG MOBILE সংগ্রহ করা। সিমুলেটর সম্পর্কে আমরা নিম্নলিখিত বলতে পারি: ফিফা (ফুটবল সিমুলেটর) এবং এনএইচএল (হকি সিমুলেটর)। ইস্পোর্টস লাইভে বাজি ধরার জন্য আমাদের সময়ে সবচেয়ে স্থিতিশীল এবং জনপ্রিয় হিসাবে বিবেচিত এই ধরণের গেমগুলি।

বাংলা এস্পোর্টস বেটিং কীভাবে কাজ করে?

জেতার সম্ভাবনা কখনও কখনও খেলার বাজির চেয়ে বেশি হয়৷ ই-স্পোর্টে বাজি ধরার জন্য, আপনি আপনার পছন্দের শৃঙ্খলা বেছে নেওয়ার বিকল্প সহ আপনার প্রিয় পেশাদার দল বা আপনার প্রিয় ভিডিও গেম প্লেয়ারের উপর প্রকৃত অর্থ বাজি ধরতে পারেন। সত্য, বাংলা এই প্রথা খুব সাধারণ নয়, এবং অপারেটররাও রাস্তায় হাঁটেন না। esports বেটিং অ্যাপ হল সুবিধা এবং ব্যবহারের সহজতার জন্য চূড়ান্ত সমাধান।

esports বাজি

Esports বেটিং টিপস

eSports বাজির জন্য প্রধান টিপস নিম্নরূপ:

  1. টিম লাইনআপ বিশ্লেষণ করুন।
  2. আসন্ন গেম শীঘ্রই আসছে.
  3. নির্দিষ্ট esports দলের দ্বারা খেলা ম্যাচ দেখুন.