PariMatch সম্পর্কে পর্যালোচনা

পরিম্যাচ

পরিম্যাচ বুকমেকার অফিসের পর্যালোচনা

PariMatch বুকমেকার হল বাজারের প্রাচীনতম বেটিং কোম্পানিগুলির মধ্যে একটি৷ এটি 1994 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং 2021 সালের মার্চ মাসে বাংলাদেশে পরিষেবা প্রদানের লাইসেন্স দেওয়া হয়েছিল। অফিসের লাইনে 20 টিরও বেশি স্পোর্টস ডিসিপ্লিন, এবং রাজনৈতিক ইভেন্টগুলিতে বাজিও পাওয়া যায়। শীর্ষ ম্যাচের কভারেজের গভীরতা 1000 বাজার ছাড়িয়ে গেছে।

তহবিল জমা এবং উত্তোলনের জন্য, Parimatch ব্যাঙ্ক কার্ড, অনলাইন ব্যাঙ্কিং, ইলেকট্রনিক এবং ক্রিপ্টোকারেন্সি ওয়ালেট ব্যবহারের প্রস্তাব দেয়। বোনাসের পরিসর পাঁচটি বিশেষ অফার দ্বারা প্রতিনিধিত্ব করা হয়।

পারিম্যাচ ব্রোকারেজের প্রধান সুবিধা হল:

  • সুবিধাজনক ওয়েবসাইট নেভিগেশন, উভয় ডেস্কটপ এবং মোবাইল সংস্করণ;
  • মোবাইল ব্রাউজার সংস্করণ এবং ওএস-অ্যান্ড্রয়েড, আইওএস-এর উপর ভিত্তি করে মোবাইল অ্যাপ্লিকেশন উভয়েই গেমের প্রাপ্যতা;
  • প্রাক-ম্যাচ এবং লাইভ ইভেন্টের ব্যাপক কভারেজ লাইন;
  • অতিরিক্ত নেভিগেশন অনুসন্ধান ছাড়াই বিভিন্ন খেলার শীর্ষ ইভেন্টগুলি একবারে দেখার ক্ষমতা;
  • সাইবারস্পোর্ট ইভেন্ট কভারেজের বিস্তৃত পরিসর, বিশেষ করে ভার্চুয়াল ফুটবল, ভার্চুয়াল ফুটবল ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ VFWC, ভার্চুয়াল বাস্কেটবল লীগ, ভার্চুয়াল টেনিস;
  • ব্যবহারকারীর ব্যক্তিগত অ্যাকাউন্টের সহজ ব্যবস্থাপনা, পারিম্যাচ পর্যালোচনা আর্থিক লেনদেন, বাজির ইতিহাস, জমা এবং উত্তোলনের তহবিল;
  • বিশেষ সুযোগের প্রাপ্যতা – বোনাস (ফ্রিবেট), রিডেম্পশন বেটের বিকল্প (ক্যাশ আউট), হারানো বাজির পরিমাণ থেকে নগদ ফেরত আকারে অতিরিক্ত আনুগত্য বোনাস প্রোগ্রাম;
  • পেমেন্ট পদ্ধতির বিস্তৃত পরিসর, ইনপুট এবং আউটপুট, বিশেষ করে: ভিসা/মাস্টারকার্ড, অ্যাডভিক্যাশ, স্পোর্টব্যাঙ্ক, নগদ টার্মিনাল;
  • ক্রিপ্টোকারেন্সিতে টাকা জমা ও তোলার সম্ভাবনা: বিটকয়েন, বিটকয়েনক্যাশ, ইথেরিয়াম, টিথার;
  • একটি স্বয়ংক্রিয় চার্জ সিস্টেমের মাধ্যমে দ্রুত জমা এবং উত্তোলন;
  • দ্রুত, বুদ্ধিমান এবং যোগ্য সমর্থন।

এছাড়াও প্যারিম্যাচ রিভিউ ওয়েবসাইটে আপনি পাবেন: বাংলাদেশের সর্বশেষ ক্রীড়া খবর; ক্যাসিনো এবং লাইভ ক্যাসিনো; ক্রীড়া জুজু; রুলেট এবং লাইভ ডিলার; পণ স্কুল

পরী ম্যাচ পণ

PariMatch পণ অফিস

Parimatch এ জমা ও উত্তোলন

প্যারিম্যাচ বিকে-তে জমা এবং তোলার পরিসর খুবই বৈচিত্র্যময়। এটা কিছু কারণের উপর নির্ভর করে: খেলোয়াড়ের মুদ্রা; খেলোয়াড়ের নিবন্ধনের অঞ্চল।

ব্যাঙ্ক কার্ডের জন্য স্ট্যান্ডার্ড সমর্থিত মুদ্রা।

ইলেকট্রনিক ওয়ালেটের মাধ্যমে প্যারিম্যাচ বেটিং ক্লাবে অর্থ জমা এবং উত্তোলন।

মোবাইল পেমেন্টের মাধ্যমে Parimatch-এ জমা এবং উত্তোলন।

পরিম্যাচের টার্মিনাল এবং ক্যাশিয়ার অফিস।

পরিম্যাচে সর্বনিম্ন এবং সর্বোচ্চ বাজি৷

ন্যূনতম বাজির গণনার পদ্ধতির প্রতি অনুগত পদ্ধতি লক্ষ্য করার মতো। সর্বাধিক বাজি নিম্নলিখিত বিষয়গুলির উপর নির্ভর করে:

  • BK-এর প্রতি একজন খেলোয়াড়ের আনুগত্য, খেলোয়াড় যত বেশি BK-তে খেলবে – সর্বোচ্চ বাজির আকার তত বেশি!
  • ইভেন্টের গুরুত্ব যার উপর একটি বাজি করা হয়

কোন মারকুয়েটে (বাজারে) একটি বাজি তৈরি করা হয়, উদাহরণস্বরূপ 1×2 বেসিক মার্কেটগুলিতে, সর্বোত্তম বাজির যোগফল উদাহরণস্বরূপ কোণার বাজারের তুলনায় অনেক বেশি।

পরিম্যাচ

পরী ম্যাচ ক্রীড়া বাজি

লাইন, প্যারিম্যাচে বাজির ধরন এবং মার্জিন।

প্যারিম্যাচ বেটিং লাইনআপ প্রাইম এবং প্লেব্যাক মোডে বিভিন্ন ক্রীড়া ইভেন্টের বিস্তৃত কভারেজের মধ্যে আলাদা। এটি লক্ষণীয় যে বিভিন্ন সময়কালে নিম্নলিখিত সংখ্যাগুলি অনুমান করা যেতে পারে: খেলাধুলার সংখ্যা – 220 পর্যন্ত, বিভাগের সংখ্যা (দেশ, বিশেষ টুর্নামেন্ট ATP, WTA ইত্যাদি) – 300 পর্যন্ত, টুর্নামেন্টের সংখ্যা – উপরে 1000 পর্যন্ত, ইভেন্টের সংখ্যা – প্রতি মাসে 200000 পর্যন্ত।

প্রতি ইভেন্টে বাজারের বিস্তৃত কভারেজ লক্ষ্য করা যায়। বিভিন্ন মার্কেট প্যারিম্যাচকে বিস্তৃত প্রতিকূলতার উপর বাজি করার অনুমতি দেয়। নির্দিষ্ট ইভেন্টে বোনাস হিসাবে এক্সপ্রেস বেটের জন্য অতিরিক্ত গুণকের বিশেষ উল্লেখ করা উচিত।

প্যারিম্যাচ সাইটে নিম্নলিখিত ধরণের লাইন রয়েছে:

  • এক্সপ্রেস লাইন – লাইনের বিভিন্ন ইভেন্টের ফলাফলের পূর্বাভাস দেওয়ার জন্য প্রয়োজনীয়;
  • সরল লাইন – যেকোন ইভেন্টের ফলাফল নির্বাচনের জন্য একটি সরল লাইন;
  • বিভিন্ন ফলাফল সহ লাইন।

গুরুত্বপূর্ণ বিষয় হল দলগুলির বিশদ পরিসংখ্যান সহ প্রাক-ম্যাচ মোডে ইভেন্ট বিশ্লেষণের সম্ভাবনা। লাইভ ইভেন্টের পরিসংখ্যানও পাওয়া যায়, লাইভ মোডে ম্যাচের পরিসংখ্যান সহজে ট্র্যাক করার জন্য একটি ম্যাচ ট্র্যাকার রয়েছে।

বাজির ধরন সাধারণত প্রমিত হয়: একক, এক্সপ্রেস এবং সিস্টেম। বিভিন্ন ধরণের সিস্টেমে বিভিন্ন এক্সপ্রেসের সংমিশ্রণের সম্ভাবনা রয়েছে। এক ধরনের বোনাস হিসেবে রিডেম্পশন বেট (ক্যাশআউট) এবং ক্যাশব্যাকের একটি ফাংশন রয়েছে।

আলাদাভাবে, আপনার মার্জিনের দিকে মনোযোগ দেওয়া উচিত (বুকমেকার থেকে প্রতিকূলতার উপর মার্জিন, বুকমেকার প্রতিটি বাজি থেকে যে শতাংশ নেয়)। এটি সমস্ত বাংলা বুকমেকারদের মধ্যে সবচেয়ে ছোট। UEFA চ্যাম্পিয়ন্স লিগ, NHL, NBA, EURO 2020-এর মতো প্রধান টুর্নামেন্টের মার্জিন সর্বনিম্ন (এবং কখনও কখনও শূন্য!) আছে। ছোট ইভেন্টগুলিতে একটি উচ্চ সম্ভাবনার মার্জিন পরিলক্ষিত হয়, তবে অন্যান্য বুকমেকারদের তুলনায় গড় অতিক্রম করে না (উদাহরণস্বরূপ, ফুটবল ইভেন্টগুলিতে 5-6% পর্যন্ত)। তদনুসারে, বুকমেকারের মার্জিন যত কম হবে, আপনার জন্য সম্ভাবনা তত বেশি হবে!

পারিম্যাচ

প্রবেশ করুন

পারিম্যাচ বোনাস সিস্টেমের পর্যালোচনা

বাংলাদেশে, প্যারিম্যাচ রিভিউ-এর একটি বিস্তৃত এবং ব্যাপক বোনাস সিস্টেম রয়েছে যেখানে প্রতিটি খেলোয়াড় তাদের নিজস্ব আকর্ষণীয় ধরনের বোনাস খুঁজে পাবে। সুতরাং, PariMatch প্রথম জমার উপর অ্যাকাউন্টে 100% বোনাস আকারে একটি লোভনীয় অফার অফার করে।

এই বেটিং কোম্পানির অন্যতম প্রধান “ট্রাম্প কার্ড” হল এর ক্যাশব্যাক সিস্টেম। প্যারিম্যাচ ফ্ল্যাশব্যাকের দুটি রূপ অফার করে – 1) লাভ থেকে (মাল্টি বেট এবং একক বাজি জেতার নেট লাভ থেকে গণনা করে) 2) বাজির পরিমাণ থেকে (মাল্টি বেট এবং একক বাজি জেতা থেকে গণনা, মতভেদ > 1.4)। তারপর শতকরা সমতুল্য সংগ্রহের জন্য খেলা(গুলি) বেছে নেওয়া হয়। % এর উপর নির্ভর করে ক্যাশব্যাক মাসের শেষে খেলোয়াড়কে ফেরত দেওয়া হয়। ইন্টারনেটে PariMatch বুকমেকার রিভিউ ইতিবাচক, খেলোয়াড়রা এই অফিসে বিশ্বাস করে।

একটি সাধারণ ধরনের বোনাস হল টিভি গেমস ক্যাশব্যাক – এই আকর্ষণীয় বোনাসটি প্লেয়ার পর্যালোচনা প্যারিম্যাচকে বিভিন্ন টিভি গেম খেলে হারানো অর্থের 20% তার অ্যাকাউন্টে ফেরত দিতে দেয়।

পরিম্যাচের বিভিন্ন প্রতিযোগিতার কথা ভুলে গেলে চলবে না! বিশেষ করে হাইলাইট করা মূল্যবান:

  • “গ্রীষ্মকালীন ইভেন্টে বাজি” প্রতিযোগিতা। প্রতিযোগিতাটি আপনাকে বার্সেলোনায় একটি ট্রিপ এবং 1000টি অন্যান্য পুরস্কার জিততে দেয়;
  • $2,000 এর পুরস্কার তহবিল সহ ভবিষ্যদ্বাণীকারীদের প্রতিযোগিতা।