slide-2-1
slide-3-1
previous arrow
next arrow

MMA পণ

এমএমএ সাম্প্রতিক বছরগুলিতে সবচেয়ে জনপ্রিয় খেলাগুলির মধ্যে একটি হয়ে উঠেছে, অনেক খেলোয়াড়ের দৃষ্টি আকর্ষণ করেছে। শীর্ষস্থানীয় এশীয় এবং ইউরোপীয় বুকমেকাররা নিশ্চিতভাবে এটি অনুসরণ করবে, তাই আপনার বাজির সর্বোচ্চ সুবিধা পেতে আপনার বাজি রাখার আগে আপনাকে কী জানা দরকার তা আমাদের দেখার সময়। সর্বদা হিসাবে, আপনার জন্য প্রথম পদক্ষেপ হল প্রতিকূলতাগুলি কীভাবে পড়তে হয় তা শিখতে হবে। যা দুটি প্রতিপক্ষের একটির বিজয় বা সম্ভাব্য ড্রয়ের পাশাপাশি অন্যান্য বিকল্পগুলি অফার করে। চল শুরু করি!

MMA পণ

PariMatch থেকে সেরা পরামর্শ

কিভাবে MMA অনলাইনে বাজি ধরতে হয়

MMA-তে বাজি ধরতে, আপনাকে প্রথমে বুকমেকারদের কাছ থেকে অফারগুলির বর্তমান বাজার বিশ্লেষণ করতে হবে। তারা কখন মারামারি করেছিল, তারা আহত হয়েছিল কিনা এবং তাদের মুখোমুখি বৈঠকগুলি কীভাবে হয়েছিল তাও আপনার দেখতে হবে। এর পরে, আপনি বুঝতে পারবেন কীভাবে এই বা সেই ম্যাচটি শেষ হতে পারে। একই সময়ে, ভুলে যাবেন না যে এটি একটি খেলা, এবং আপনি বুঝতে পারেন এর ফলাফল সম্পূর্ণ ভিন্ন হতে পারে।

আপনাকে তাদের ওজন, বয়স, আগের মারামারি সম্পর্কেও জানতে হবে। প্রকৃতপক্ষে, একজন বয়স্ক যোদ্ধার সম্ভবত একজন অল্প বয়স্ক যোদ্ধার তুলনায় কম সহনশীলতা থাকবে যারা রিংয়ে আরও “নার্ভাস” হবে। তবে বয়স্ক খেলোয়াড় আরও কৌশলী এবং আরও কার্যকর লড়াইয়ের কৌশল সহ হবে।

এছাড়াও তাদের বর্তমান ফিটনেস স্তর নোট করুন. যদি তাদের মধ্যে কেউ কয়েক সপ্তাহ ধরে লড়াই করে তবে সে আরও ক্লান্ত হয়ে পড়তে পারে। এই প্যারামিটারটি বিবেচনায় রেখে, আপনি MMA-তে লাইভ বাজি রাখতে সক্ষম হবেন।
আপনি যদি লড়াইয়ের দৈর্ঘ্যের উপর বাজি ধরতে চান তবে আপনার প্রতিপক্ষের ওজন বিবেচনা করাও গুরুত্বপূর্ণ। প্রকৃতপক্ষে, যোদ্ধা যত ভারী, লড়াই তত কম হয়। অতএব, যোদ্ধাদের ওজন বিভাগ এবং তাদের অভিজ্ঞতার উপর নির্ভর করে বাজি রাখা যুক্তিসঙ্গত।

MMA-তে বাজির ধরন

বাংলা MMA বেট সহ বিভিন্ন বেটিং সাইটে আপনি নিম্নলিখিত প্রকারগুলি খুঁজে পেতে পারেন:

  • ফলাফল বাজি. এটি একটি লড়াইয়ে বাজি ধরার সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে সাধারণ ধরন। এটি মূলত ড্র হওয়ার সম্ভাবনা সহ লড়াইয়ের ফলাফল নির্দেশ করে। আপনি যদি অনিশ্চিত হন তবে এখানে দ্বিগুণ সুযোগ বেছে নিলে একটি শালীন লাভ হতে পারে।
  • ওভার/আন্ডার বাজি। এটি আরেকটি জনপ্রিয় বাজি যা আপনি UFC-তে করতে পারেন। এর মানে বিজয়ী নির্ধারণের আগে কত রাউন্ড লড়াই হবে। তিন রাউন্ডের লড়াইয়ের জন্য, স্বাভাবিক সেটিংস 1.5 এবং 2.5 এর বেশি/এর নিচে।
  • UFC অফার বাজি. আপনার ভবিষ্যদ্বাণী সঠিক হলে এটি এমন একটি ধরন যেখানে আপনি বিশাল জয় পেতে পারেন। যুদ্ধের ফলাফলের সাথে এর কোন সম্পর্ক নেই। শুধুমাত্র প্রাসঙ্গিক নির্দিষ্ট বিষয়ে. আপনি শুধুমাত্র তারা ঘটবে কিনা তা ভবিষ্যদ্বাণী করতে পারেন, কিন্তু তারা কত ঘন ঘন ঘটবে.
  • রাউন্ডের উপর UFC বাজি/মোট রাউন্ডের সংখ্যা। বাংলা MMA বাজি ধরার জন্য গুরুত্বপূর্ণ হল সঠিক রাউন্ডের সংখ্যা। আপনি যদি মোটামুটি বুঝতে পারেন যে কোন রাউন্ডে ম্যাচটি শেষ হবে, তাহলে আপনি নিরাপদে এটিতে আপনার বাজি রাখতে পারেন।
  • UFC জয়ের পদ্ধতি। এটি আপনি করতে পারেন সবচেয়ে অপ্রত্যাশিত বাজি এক. নতুনদের জন্য দৃঢ়ভাবে সুপারিশ করা হয় না. যথেষ্ট অভিজ্ঞতার সাথে, আপনি চেষ্টা করে বড় জয় করতে পারেন। চারটি বিকল্প রয়েছে: নকআউট, প্রযুক্তিগত নকআউট, প্রতিপক্ষের একজনের দ্বারা ম্যাচ জমা দেওয়া, পাশাপাশি পয়েন্টে জয়।

প্রধান MMA ইভেন্টের উপর বাজি

আপনি যদি সবচেয়ে বড় মিক্সড মার্শাল আর্ট ম্যাচগুলিতে বাজি ধরতে চান, তাহলে আপনাকে এমএমএ এবং পিএফএল বিবেচনা করতে হবে। এটি এই ধরণের চ্যাম্পিয়নশিপ যা অন্যদের মধ্যে সবচেয়ে জনপ্রিয়। এটিও বোঝা উচিত যে বৃহত্তম টুর্নামেন্টগুলি খুঁজে পেতে আপনার খবরটি পড়া উচিত। সেরা ম্যাচ হল একটি যেখানে দুটি কঠিন যোদ্ধা লড়াই করে।

আপনি আপনার কম্পিউটারে বা MMA বেটিং অ্যাপ ডাউনলোড করে বাজি ধরতে পারেন।

MMA বেটিং এর জন্য সেরা প্রতিকূলতা বোঝা এবং খুঁজে বের করা

বুকমেকাররা মিশ্র মার্শাল আর্ট মারামারিতে কয়েক ডজন বিভিন্ন বাজি অফার করে। MMA পণ টিপস দেখুন. আপনি বিজয়ীর উপর বাজি ধরতে পারেন, বিজয়ের ধরন, লড়াইয়ের সময়কাল এবং প্রতিদ্বন্দ্বিতার রাউন্ডের সংখ্যা। প্রকৃতপক্ষে, একটি MMA লড়াই 3 বা 5টি নির্ধারিত রাউন্ড শেষ হওয়ার আগে শেষ হতে পারে, নকআউট, বেদনাদায়ক হোল্ড বা অংশগ্রহণকারীর প্রত্যাখ্যানের সাথে। একইভাবে, আপনি বিচারকদের সিদ্ধান্ত দ্বারা জয় বা ড্রয়ের উপর বাজি ধরতে পারেন। লড়াইয়ের সময়কালের জন্য, আপনি যে রাউন্ডগুলি সংঘটিত হবে তার সংখ্যার উপর বাজি ধরতে পারেন।

এই খেলাটি, অবশ্যই, ফুটবল বা বাস্কেটবলের চেয়ে কম জনপ্রিয়, তবে কিছু লোক প্রকৃত বিশেষজ্ঞ হয়ে উঠেছে। কিছু টিপস্টারের পরামর্শ নির্দ্বিধায় অনুসরণ করুন, এমনকি যদি আপনাকে আপনার নিজের গবেষণা না করে অন্ধভাবে তাদের অনুসরণ করতে না হয়। যতটা সম্ভব বিষয়ের উপর অনেক নিবন্ধ পড়ুন এবং এই খেলাধুলার আপনার সংস্কৃতির উন্নতি করতে এবং যতটা সম্ভব নির্ভুলভাবে পরবর্তী বিজয়ের পূর্বাভাস দিতে যতটা সম্ভব লড়াই দেখুন।

প্যারিম্যাচ অনলাইন ক্যাসিনো - আপনার সেরা পছন্দ

প্যারিম্যাচ অনলাইনে খেলুন – জিততে চাওয়া হয়েছে!

আপনার প্রিয় MMA যোদ্ধাদের উপর বাজি ধরতে প্রস্তুত?

আপনার যদি প্রিয় যোদ্ধা থাকে যার উপর আপনি বাজি ধরতে প্রস্তুত, তবে অবশ্যই আপনার এটি করা উচিত। বাজি ধরার প্রথম উদ্দেশ্য হল আগ্রহ বাড়ানো এবং অনুকূল ফলাফলের ক্ষেত্রে কিছু জয়লাভ করা। সেজন্য যদি আপনার প্রিয় কুস্তিগীর বা কুস্তিগীর থাকে তবে আপনার বাজি রাখা উচিত – মানুষের প্রতি বিশ্বাস সবসময় পুরস্কৃত হয়।

FAQ

কিভাবে MMA উপর বাজি?

এমএমএ স্পোর্টসে বাজি ধরার জন্য, খেলোয়াড়ের কাছে বিভিন্ন ধরণের বাজির মধ্যে পছন্দ থাকে যা যেকোনো বুকমেকারের কাছে রাখা যেতে পারে।

কিভাবে MMA নেভিগেশন টাকা পণ করতে?

মিশ্র মার্শাল আর্টে অর্থ বাজি করতে, আপনাকে এই মার্শাল আর্টের নিয়মগুলি জানতে হবে এবং এই শৃঙ্খলার বিশেষজ্ঞদের সুপারিশগুলি অনুসরণ করতে হবে৷ লড়াইয়ে বাজি ধরার আগে, লড়াই এবং দুই যোদ্ধা সম্পর্কে যতটা সম্ভব তথ্য সংগ্রহ করতে খবরের সাইট এবং বাজির দোকানগুলি পরীক্ষা করে দেখতে ভুলবেন না। সংগৃহীত সমস্ত তথ্য অবশ্যই আপনার কাজে লাগবে।

কোন বুকমেকারদের এমএমএতে বাজি ধরা উচিত?

আজকাল, এক বা অন্য বুকমেকার দ্বারা প্রচুর বাজি দেওয়া হয়। একই সময়ে, MMA পারিম্যাচ-এ বাজির দ্বারা এই খেলার জন্য সেরা সম্ভাবনাগুলি অফার করা হয়৷ পারিম্যাচ হল অন্যতম সেরা বুকমেকার যারা সারা বিশ্বের খেলোয়াড়দের জন্য অনেক আকর্ষণীয় বোনাস অফার করে।

মন্তব্য বন্ধ.