slide-2-1
slide-3-1
previous arrow
next arrow

লিগ অফ লিজেন্ডস বেটিং গাইড

লল পণ

লিগ অফ লিজেন্ডস অনলাইনে বাজি ধরার জন্য গেম, এর নিয়ম এবং গেমপ্লে সম্পর্কে জ্ঞানের পাশাপাশি সর্বশেষ খবর এবং প্রধান গেমিং ইভেন্টগুলির সাথে তাল মিলিয়ে চলা প্রয়োজন। এখানে আমরা সবচেয়ে জনপ্রিয় eSports গেমগুলির একটিতে বাজি ধরার সম্পূর্ণ প্রক্রিয়ার একটি ওভারভিউ অফার করি। খেলার একটি সংক্ষিপ্ত বিবরণ, সবচেয়ে গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট এবং দক্ষ দলগুলি কাজে আসবে যখন আপনি LoL এ বাজি ধরা শুরু করবেন।

শীর্ষ লিগ অফ লিজেন্ডস বেটিং সাইট 2022 এর জন্য

একজন LoL বেটর হওয়ার জন্য, আপনাকে এমন একজন বুকমেকার খুঁজে বের করতে হবে যেটি আপনাকে লিগ অফ লিজেন্ডসের সেরা বেটিং মার্কেটগুলিতে অ্যাক্সেস দেয়৷ উদাহরণস্বরূপ, আজকের নির্ভরযোগ্য বুকমেকার হল পারিম্যাচ।

কিভাবে প্রথমবার LoL এ বাজি ধরতে হয়

একটি অ্যাকাউন্ট তৈরি করা হচ্ছে

একবার আপনি প্যারিম্যাচ বেটিং সাইটে লগ ইন করলে, এটি একটি অ্যাকাউন্ট খোলার সময়। এটি খুব বেশি সময় নেবে না এবং অনেক প্রচেষ্টার প্রয়োজন হবে না। রেজিস্ট্রেশন পৃষ্ঠায় যান, কিছু ব্যক্তিগত তথ্য যেমন নাম, ফোন নম্বর, ইমেল লিখুন এবং পরবর্তী ধাপে যান – অ্যাকাউন্ট যাচাইকরণ।

অ্যাকাউন্ট পরীক্ষা

আপনি ইমেল বা ফোন নম্বরের মাধ্যমে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে পারেন, কারণ আপনাকে নিবন্ধন প্রক্রিয়াটি সম্পূর্ণ করার জন্য একটি কোড পাঠানো হবে। এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ যা আপনার অ্যাকাউন্টের নিরাপত্তা নিশ্চিত করে এবং নিশ্চিত করে যে প্রকৃত মালিক ছাড়া কেউ আপনার অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারবে না।

আপনার প্রথম আমানত করুন

আপনি কিংবদন্তিদের প্যারিম্যাচ লীগে বাজি ধরা শুরু করতে চাইলে আপনাকে আরও একটি জিনিস করতে হবে। আপনি আপনার অ্যাকাউন্ট তহবিল প্রয়োজন. একটি ন্যূনতম আমানতের সীমা আছে কিনা তা পরীক্ষা করুন, উপলব্ধ অর্থপ্রদানের বিকল্পগুলির মধ্যে একটি বেছে নিন এবং একটি আমানত করুন৷

আপনার বোনাস পান

একবার আপনি পূর্ববর্তী পদক্ষেপগুলি সম্পূর্ণ করলে, আপনি আপনার পুরস্কার পেতে পারেন। এটি একটি স্বাগত বোনাস আকারে আসে। আপনাকে সম্ভবত কিছু বিনামূল্যে বোনাস অর্থ দেওয়া হবে যা আপনি সাইটে বাজি রাখার জন্য ব্যবহার করতে পারেন।

কাঙ্ক্ষিত ম্যাচ বা টুর্নামেন্টের পৃষ্ঠায় যান

প্যারিম্যাচের একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে, তাই আপনার পছন্দসই ম্যাচ বা টুর্নামেন্ট খুঁজে পেতে আপনার কোন সমস্যা হবে না। আপনি যদি আগে সাইবার স্পোর্টস না খেলে থাকেন তবে ছোট ইভেন্ট দিয়ে শুরু করুন। অথবা একটি টুর্নামেন্ট পৃষ্ঠায় যান যদি আপনি মনে করেন যে আপনি আরও জটিল বাজি করার জন্য যথেষ্ট অভিজ্ঞ।

আপনার বাজি রাখুন এবং ফলাফলের জন্য অপেক্ষা করুন

একবার আপনি একটি ইভেন্ট নির্বাচন করলে, আপনি লিগ অফ লিজেন্ডস-এ বাজি ধরার জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত৷ প্রাক-ম্যাচ বাজির ক্ষেত্রে, আপনি ইভেন্ট শুরু হওয়ার আগে এটি স্থাপন করতে পারেন। যদি এটি একটি লাইভ বেটিং লিগ অফ লিজেন্ডস হয়, তবে এটি ম্যাচের সময় পরিবর্তনের সাথে খোলা থাকে। আপনি কিছু জিতেছেন কিনা তা দেখার জন্য আপনাকে ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে। কিন্তু আপনি যদি কোনো টুর্নামেন্টে বাজি ধরতে থাকেন তাহলে কিংবদন্তিদের ঝুঁকি নিয়ে প্যারিম্যাচের জন্য প্রস্তুত থাকুন।

LoL মধ্যে বিভিন্ন বাজি

আপনি যদি লিগ অফ লিজেন্ডস-এ বাজি ধরতে চান, বুকমেকার পারিম্যাচ অনেক বাজি বাজার এবং বাজির ধরনগুলি থেকে বেছে নিতে অফার করে৷ এই ধরনের বিস্তৃত বাজির বিকল্পগুলির সাথে, পেশাদার বেটর এবং অপেশাদার উভয়ের পক্ষে লাভ করা সহজ। কিন্তু, আপনাকে প্যারিম্যাচ লীগ অফ লেজেন্ডস কৌশল বিবেচনা করতে হবে।

LoL সাইবার স্পোর্টস বেটিং মতভেদ

আপনি যদি প্যারিম্যাচ লীগ অফ লিজেন্ডস বেটিং-এ একজন পেশাদার হতে উচ্চাকাঙ্ক্ষী হন, তাহলে আপনাকে প্রতিকূলতাগুলি জানতে হবে। বইমেকারদের দ্বারা ব্যবহৃত বিভিন্ন ধরনের মতভেদ রয়েছে, যেমন আমেরিকান, দশমিক এবং ভগ্নাংশ। প্রতিকূলতা দেখায় আপনি কত টাকা জিতবেন। আপনার প্যারিম্যাচ লীগ অফ লিজেন্ডস ভবিষ্যদ্বাণী সঠিক হলে আপনার জয়ের সম্ভাবনা যত বেশি হবে।

লিগ অফ লিজেন্ডসে বাজি ধরার জন্য সেরা পারিম্যাচ বোনাস

প্যারিম্যাচ লীগ অফ লিজেন্ডস বোনাস এবং প্রচারগুলি বিবেচনা করা গুরুত্বপূর্ণ বিষয়। অনেক ধরনের বোনাস আছে যা পারিম্যাচ তার খেলোয়াড়দের লিগ অফ লিজেন্ডসে বাজি ধরার জন্য অফার করে। আসুন নীচে আরও কিছু জনপ্রিয় উদাহরণ দেখুন।

কোন জমা নেই। এই ধরনের বোনাস অন্যতম সেরা কারণ, নাম থেকেই বোঝা যায়, এটির জন্য আপনাকে আপনার অ্যাকাউন্টে তহবিল স্থানান্তর করতে হবে না। Parimatch বুকমেকার আপনাকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ দেবে যা আপনি LoL-এ বাজি ধরতে সাইটে ব্যবহার করতে পারেন।

বিনামূল্যে বাজি. আগের ধরনের বোনাসের বিপরীতে, একটি বিনামূল্যের বাজি পুরস্কার পেতে, আপনাকে বুকমেকার দ্বারা সেট করা ন্যূনতম পরিমাণ অর্থ জমা করতে হবে। এর পরে, আপনি বিভিন্ন LoL ইভেন্টে বাজি ধরার জন্য ক্রেডিট বা অর্থ পাবেন।

প্রথম আমানত। আপনি LoL বেটিং সাইটে সাইন আপ করার পরে এবং আপনার প্রথম জমা করার পরে, আপনি অতিরিক্ত পরিমাণ অর্থ পাবেন। এটি আমাদের প্রিয় ধরনের বোনাসগুলির মধ্যে একটি কারণ এটি বিনামূল্যের অর্থ দিয়ে আপনার ব্যাঙ্করোল বাড়ানোর একটি দুর্দান্ত উপায়৷ বিনামূল্যে অর্থের পরিমাণ পরিবর্তিত হতে পারে এবং বুকমেকারের নীতির উপর নির্ভর করে।

 

প্রস্তাবিত পেমেন্ট পদ্ধতি

ক্রেডিট এবং ডেবিট কার্ড

ক্রেডিট এবং ডেবিট কার্ড। নিরাপদ অর্থ লেনদেনের জন্য ভিসা বা মাস্টারকার্ড ব্যবহার করুন। স্পোর্টসবুকের সাথে আপনার কার্ডের বিশদ শেয়ার করতে ভয় পাবেন না কারণ লাইসেন্সপ্রাপ্ত এবং নিয়ন্ত্রিত প্যারিম্যাচ ওয়েবসাইট প্রয়োজনীয় ডিজিটাল নিরাপত্তা প্রদান করে এবং কখনও তৃতীয় পক্ষের পরিষেবাগুলিতে আপনার খেলোয়াড়দের বিবরণ স্থানান্তর করে না।

তারের স্থানান্তর

প্যারিম্যাচ বেটিং সাইট থেকে টাকা জমা এবং উত্তোলনের জন্য ব্যাঙ্ক ট্রান্সফারও খুব জনপ্রিয়।

ইলেকট্রনিক পার্স

এটি অর্থ প্রদানের একটি সহজ, সহজ এবং নিরাপদ উপায়। ডিজিটাল অনলাইন পেমেন্টের সবচেয়ে জনপ্রিয় রূপ হল PayPal, Skrill, Neteller। এই পদ্ধতির সবচেয়ে বড় সুবিধা হল আপনাকে আপনার ব্যাঙ্কের বিশদ কোনও বেটিং সাইটে দিতে হবে না।

ক্রিপ্টোকারেন্সি

প্যারিম্যাচ LoL বেটিং সাইটের মাধ্যমে অর্থ জমা বা উত্তোলনের আরেকটি উপায় হল ক্রিপ্টোকারেন্সি যেমন Bitcoin, Ethereum, Litecoin, ইত্যাদি ব্যবহার করা। এটি একটি সুবিধাজনক এবং নিরাপদ বিকল্প যা জনপ্রিয়তা পাচ্ছে।

যেতে যেতে LoL এ বাজি ধরুন

যারা যেতে যেতে লিগ অফ কিংবদন্তিতে বাজি ধরতে চান তাদের জন্য সুখবর রয়েছে। আপনার কম্পিউটার বা ল্যাপটপে ধ্রুবক অ্যাক্সেসের প্রয়োজন নেই। আপনি যেখানেই থাকুন না কেন, আপনি আপনার সেল ফোন থেকে আপনার প্রিয় গেমে বাজি ধরতে পারেন৷ প্যারিম্যাচ আপনার ডিভাইসের জন্য ওয়েব, অ্যান্ড্রয়েড বা iOS অ্যাপ অফার করে। তারা সকলেই ছোট স্ক্রিনে সহজেই মানিয়ে নেয় এবং আপনাকে পিসির মতো একই বেটিং বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস দেয়।

উপসংহার

লিগ অফ লিজেন্ডস সাইবারস্পোর্ট জেনারে একটি দুর্দান্ত খেলা যা বিশ্ব স্তরে পেশাদার খেলোয়াড়দের দ্বারা খেলা আকর্ষণীয় ম্যাচগুলি দেখার সময় জেতার দুর্দান্ত সুযোগ দেয়।