slide-2-1
slide-3-1
previous arrow
next arrow

হকি বাজি

পারিম্যাচ স্পোর্টস বাজি। প্রধান ফলাফল। হকিতে, অন্যান্য খেলার মতো, তিনটি প্রধান ফলাফল রয়েছে: P1 (প্রথম দলের জয়), P2 (দ্বিতীয় দলের জয়), এবং X (ড্র)। প্রধান ফলাফলে সাধারণত সর্বনিম্ন মার্জিন এবং সর্বোচ্চ বাজির সীমা থাকে। ডাবল ফলাফল বা ডাবল সুযোগ নামে আরও দুটি ধরণের বাজি রয়েছে। তাদের মধ্যে একটিকে “1X” বা “X2” বলা হয়: এর মানে নির্বাচিত দলটি নিয়ন্ত্রণের সময়ে হারবে না। হকিতে 12 মানে নিয়মিত সময়ে কোন ড্র নেই। বুকমেকার পারিম্যাচ – বাংলা স্পোর্টস বেটিং।

হকি পণ: প্রকার

প্রতিবন্ধী: হকি বাজিতে একটি প্রতিবন্ধকতা কী তা বিবেচনা করুন। অন্যান্য খেলার মতো, এটি এমন একটি দলের একটি নির্দিষ্ট প্রতিবন্ধকতা যা আপনি বিশ্বকাপ হকিতে বাজি ধরতে পারেন। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি -1.5 প্রতিবন্ধকতার উপর বাজি ধরেন তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার দল কমপক্ষে দুটি পাকের ব্যবধানে জিতেছে। +1.5 এর প্রতিবন্ধকতার সাথে আপনি বাজি ধরছেন যে নির্বাচিত দল একাধিক গোলের ব্যবধানে হারবে না। গুরুত্বপূর্ণ: যদি প্রতিবন্ধীকে একটি ভগ্নাংশ (অর্ধেক প্রতিবন্ধী) হিসাবে উপস্থাপন করা হয়, তবে এই ধরনের বাজি ফেরত বোঝাতে পারে না: এটি হয় হারবে বা জিতবে।

হকি ম্যাচে এই ধরনের বাজির শুধুমাত্র “অর্ধেক” নয়, পুরো সংখ্যাগত মানও থাকতে পারে, তাই আপনাকে বুঝতে হবে হকিতে প্রতিবন্ধী +1 বা -1 কী। একটি “ভগ্নাংশ” প্রতিবন্ধকতার পার্থক্যটি সহজ: একটি সম্পূর্ণ প্রতিবন্ধকতার অর্থ হবে যে বাজি শুধুমাত্র জয় বা হেরে নয় বরং ফেরত দিয়েও গণনা করা যেতে পারে। সুতরাং, আপনি যদি প্রথম দলের হকি -1-এ বাজি ধরতে চান এবং ম্যাচটি 4-3 স্কোর দিয়ে শেষ হয়, বাজিটি প্রতিবন্ধীর মানকে “হিট” করে: এই ক্ষেত্রে, বাজির পরিমাণ সহজভাবে ফেরত দেওয়া হয় বুকমেকার দ্বারা। কিছু বুকমেকার, যারা হকির বাজি গ্রহণ করে, প্রতিবন্ধকতায় 40% ক্ষতির সাথে আরও একটি অর্ধেক যোগ করার অনুমতি দেয়: এটি খেলোয়াড়কে নিজেকে আশ্বস্ত করতে সহায়তা করে।

এছাড়াও হকি বাজিতে, “হ্যান্ডিক্যাপ 0” বিকল্প রয়েছে: এই বাজিটি একটি নির্দিষ্ট দলের উপরও রয়েছে এবং ড্র হলে বুকমেকার দ্বারা ফেরত দেওয়া হবে।

হকি বাজি

সেরা হকি পণ PariMatch – সব খেলোয়াড়দের জন্য একটি ভাল পছন্দ

হকির জন্য বাজি ধরার কৌশল

মোট হল একটি ম্যাচে মোট গোলের সংখ্যা। আপনাকে একটি নির্দিষ্ট মান অফার করা হয় (বেশিরভাগ ক্ষেত্রে সম্পূর্ণ মূল্য নয়, যেমন NHL হকি বেটিংয়ে) এবং আপনাকে অনুমান করতে হবে যে দলগুলি প্রতি ম্যাচে নির্দিষ্ট সংখ্যক পাকের চেয়ে বেশি বা কম স্কোর করবে। প্রায়শই একটি ম্যাচের জন্য একাধিক মোট প্রস্তাব করা হয়। প্রতিবন্ধীদের ক্ষেত্রে যেমন, বেশ কয়েকটি বেটিং হাউস আপনাকে মোটের সাথে অর্ধেক পাক যোগ করার অনুমতি দেয়।

অন্যান্য বাজি. হকিতে বাজি খুব আলাদা হতে পারে। হকির প্রতি বাজি স্থাপনের মনোভাবের উপর নির্ভর করে, হকি লাইন উভয়ই উপরের চারটি অফারে সীমাবদ্ধ থাকতে পারে এবং এতে দুই থেকে তিন ডজন পর্যন্ত অতিরিক্ত অবস্থান অন্তর্ভুক্ত থাকতে পারে, যার মধ্যে প্রথম গোল করা দলের উপর বাজি, প্রতিটির জন্য পৃথক মোট দল এবং সমস্ত নেতৃস্থানীয় খেলোয়াড়, প্রথম গোলের সময়, ম্যাচে পেনাল্টির সংখ্যা এবং আরও অনেক কিছু। এটা বিশেষ করে বিশ্বকাপ হকি বাজির প্রতিকূলতার জন্য সত্য।

প্রাক-ম্যাচ বিশ্লেষণ

হকিতে বাজি ধরার কৌশল মূলত নির্ভর করে খেলার আগে বাজি ধরার বিশ্লেষণের উপর। হকি ম্যাচের প্রাক-ম্যাচ বিশ্লেষণ বাস্কেটবলের মতোই। ব্যাপারটি হল সংগঠনের দিক থেকে দুটি খেলার মধ্যে অনেক মিল রয়েছে: প্রতিটি দল সপ্তাহে 2 বা 3টি গেম খেলে, গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের সংখ্যাও দুই ডজনের মধ্যে সীমাবদ্ধ এবং হোম কোর্ট সুবিধা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এটি বিবেচনায় নেওয়া উচিত প্রাক-ম্যাচ লেআউট বিশ্লেষণে অ্যাকাউন্ট।

বাস্কেটবল হকির যেমন একটি বড় অসুবিধা রয়েছে। বিশেষ করে ইউরোপীয় প্রতিযোগিতায়। প্রধান মহাদেশীয় চ্যাম্পিয়নশিপের বেশিরভাগ খেলা শুধুমাত্র জাতীয় চ্যানেলে দেখা যায়, যা ইউরোপ জুড়ে এই খেলাটিকে জনপ্রিয় করতে সাহায্য করে না।

বিরোধীদের বর্তমান রূপ। হকি (হকি পণ ব্যতীত) প্রায়শই তিনটি ফাইভ দ্বারা খেলা হয় তা সত্ত্বেও, এবং মনে হয় যে এই ক্ষেত্রে স্লাম্পগুলি এতটা লক্ষণীয় নয়, আপনি আপনার মনোযোগ থেকে প্রাক-ম্যাচ বিশ্লেষণের এই অপরিহার্য উপাদানটি মিস করতে পারবেন না। শেষ চার-পাঁচ ম্যাচের দিকে বিশেষ নজর দিন। এছাড়াও, ভুলে যাবেন না যে একটি দলের হোম এবং অ্যাওয়ে গেমগুলির মধ্যে একটি বিশাল পার্থক্য, তাই বাজি ধরার আগে, রিপোর্ট করা ম্যাচে প্রতিপক্ষের মধ্যে কোনটি হোমে খেলছে এবং কোনটি অ্যাওয়ে খেলছে তা বিবেচনায় নিয়ে এই ম্যাচগুলির ফলাফলগুলি আলাদাভাবে বিশ্লেষণ করুন।

চ্যাম্পিয়নশিপ হকি বাজির মধ্যে মাথার মুখোমুখি সংঘর্ষের ইতিহাস। যদিও অনেক লোক ম্যাচের ইতিহাসকে অবহেলা করে এবং অন্যান্য সূচকগুলিতে তাদের মনোযোগ কেন্দ্রীভূত করে, এই পরিসংখ্যান বিশ্লেষণ হকির মতো কৌশলগতভাবে জটিল খেলার মূল উপাদানগুলির মধ্যে একটি। দলগুলির প্লেয়িং মডেলগুলি প্রায়শই বেমানান হয় এবং এই জুটির প্রতিপক্ষের একজন খুব অস্বস্তিকর বোধ করে, যা ফলাফলের একটি সিরিজের দিকে নিয়ে যায়। ফলস্বরূপ, একটি দল অন্য দলের জন্য অস্বস্তিকর প্রতিপক্ষ, এবং নো লিগ টেবিল, সাম্প্রতিক কোনো ম্যাচ দেবে না।

মন্তব্য বন্ধ.