slide-2-1
slide-3-1
previous arrow
next arrow

PariMatch হ্যান্ডবল বেটিং

তুলনামূলকভাবে তরুণ খেলাগুলির মধ্যে একটি হ্যান্ডবল। বার্লিনে অনুষ্ঠিত একাদশ অলিম্পিয়াডে প্রথমবারের মতো হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গেমসের পরে বিশ্ব এবং ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ উপস্থিত হয়েছিল এবং হ্যান্ডবল বিভিন্ন দেশে আরও বেশি জনপ্রিয়তা অর্জন করেছিল। এই জাতীয় জনপ্রিয়তা বাজিতেও প্রতিফলিত হয়েছিল: প্রতি বছর বুকমেকারদের মধ্যে, আপনি হ্যান্ডবলে আরও বেশি বৈচিত্র্যময় লাইন খুঁজে পেতে পারেন। PariMatch হ্যান্ডবল কোন ব্যতিক্রম ছিল না এবং অনেক অফার অন্তর্ভুক্ত.

নিয়ম সম্পর্কে সামান্য জিনিস. খেলাটি 40 বাই 20 মিটারের একটি কোর্ট ব্যবহার করে বাড়ির ভিতরে খেলা হয়। প্রতিটি দল সাতজন নিয়ে গঠিত: ছয়জন মাঠের খেলোয়াড় এবং একজন গোলরক্ষক। খেলার লক্ষ্য প্রতিপক্ষের জন্য বেশি গোল করা। একটি হ্যান্ডবল ম্যাচের সময়কাল 15 মিনিটের বিরতি দ্বারা পৃথক করা প্রতিটি আধা ঘন্টার দুটি অংশ। বলটি হাতে ধরা হয়, এবং নিয়মগুলি একজন খেলোয়াড় তার হাতে বল ধরে রাখার সময়কে সীমাবদ্ধ করে – তিন সেকেন্ডের বেশি নয়। প্যারিম্যাচ বেটিং হ্যান্ডবল সঠিকভাবে অনুশীলন করার জন্য, আপনাকে এই গেমের নিয়মগুলি জানতে হবে; অন্যথায়, স্থিতিশীল জয় অসম্ভব।

সেরা হ্যান্ডবল বেটিং মতভেদ

হ্যান্ডবল একটি দলগত খেলা। PariMatch হ্যান্ডবল বাজি ধরার মতপার্থক্য ঐতিহ্যগত এবং বিকল্পগুলির একটি মোটামুটি বিস্তৃত লাইন দ্বারা প্রতিনিধিত্ব করা হয়।

ফলে। গেমটি এই সূচকে তিন ধরণের বাজি সরবরাহ করে:

  • প্রথম দলের জয়।
  • দ্বিতীয় দলের জয়।
  • আঁকা (X)।

একটি ড্র জন্য বিশেষ করে উচ্চ প্রতিকূলতা. এটি এই কারণে যে ম্যাচের ফলাফল খুব বেশি হয়, তাই ড্র হওয়ার সম্ভাবনা একটি ছোট ডিগ্রী সহ একটি ফলাফল। যখন একই স্তরের দুটি দল (অতএব, একই উদ্ধৃতি) একটি ম্যাচে মিলিত হয়, তখন হ্যান্ডবল বেটিং ওয়েবসাইট PariMatch এ ড্রয়ের সম্ভাবনা 7.00-এর থেকেও বেশি হতে পারে৷

  • একটি প্রতিবন্ধী সঙ্গে বিজয়ের জন্য. প্রায়শই, এটি ঘটে যে প্রতিযোগিতায়, একটি দলের উদ্ধৃতি অন্য দলের চেয়ে অনেক বেশি। উভয় পক্ষের জন্য সমান প্রতিকূলতা প্রদানের জন্য বুকমেকাররা প্রতিবন্ধকতা ব্যবহার করে। একটি হ্যান্ডবল হ্যান্ডিক্যাপ হল নির্দিষ্ট সংখ্যক বলের একটি সুবিধা, যা ম্যাচ শুরুর আগে দুর্বল দলকে দেওয়া হয়। একজন খেলোয়াড় কিভাবে জানে যে তার বাজি জিতেছে? খেলার চূড়ান্ত ফলাফলে তাকে ম্যাচ শুরুর আগে নির্দেশিত প্রতিবন্ধকতা যোগ করতে হবে।
  • সর্বমোট. হ্যান্ডবলে, ফলাফলের লক্ষ্যে একটি উদ্যমী খেলা হিসাবে, অনেক গোল করা হয়। মোট বাজি হল একটি ম্যাচে করা গোলের সংখ্যার উপর বাজি। ম্যাচের পুরো সময়কাল জুড়ে (মনে করুন, প্রতিটি ত্রিশ মিনিটের দুটি অর্ধ), গড়ে 50টি গোল হয়েছে। এটি প্রতি মিনিটে প্রায় এক বল।
  • একটি পৃথক মোট জন্য. একটি নির্দিষ্ট দলের ব্যক্তিগত মোটের উপর বাজি ধরা একটু বেশি কঠিন। খেলোয়াড়ের কাজ হল তার নির্বাচিত দলের দ্বারা করা গোলের সংখ্যার পূর্বাভাস দেওয়া। এই হার অনেক কারণের উপর নির্ভর করে, তাই মোট হারের তুলনায় এর জটিলতা।
  • দুই দলেরই গোলের ওপর। এই বাজি খেলোয়াড়কে একটি ভবিষ্যদ্বাণী করার প্রস্তাব দেয়: দলগুলি নির্দিষ্ট সংখ্যক গোল করতে পারবে কিনা।
  • উদাহরণস্বরূপ, প্রতিটি দল 25 গোল করে। সাধারণভাবে, এই বাজিটি মোট বাজির মতোই।
  • সঠিক লক্ষ্য পার্থক্যের উপর। এই খেলায় আরেকটি কঠিন বাজি হল সঠিক গোল পার্থক্য সহ দলের একটির জয়ের উপর। একটি নিয়ম হিসাবে, তিনটি গোলের পার্থক্য দেওয়া হয়।
  • সম্মিলিত হার। বুকমেকাররাও সম্মিলিত বাজি অফার করে: উদাহরণস্বরূপ, একটি দলের জয় এবং মোটের উপর একটি বাজি।

হ্যান্ডবল বেটিং PariMatch

একটি হ্যান্ডবল বেটিং কৌশল নিযুক্ত করা

একটি বিজয়ী বাজির জন্য নিয়মগুলির বিশদ অধ্যয়ন প্রয়োজন। একটি সফল প্যারিম্যাচ হ্যান্ডবল বেটিং কৌশল বেছে নিতে আপনার যা জানা দরকার তা এখানে:

  • হ্যান্ডবলের নিয়ম জানুন।
  • এই খেলায় বাজি গ্রহণকারী বুকমেকারদের নিয়মগুলির সাথে নিজেকে পরিচিত করুন৷
  • হ্যান্ডবল টুর্নামেন্টের নিয়মাবলী সম্পর্কে জানুন।
  • পছন্দের, আন্ডারডগ এবং বহিরাগতদের তালিকা এবং বৈশিষ্ট্যগুলি অন্বেষণ করুন৷

এটি যে কোনো দলের খেলায় বাজি ধরার জন্য প্রয়োজনীয় জ্ঞানের একটি ক্লাসিক তালিকা, এক্ষেত্রে হ্যান্ডবল।

হ্যান্ডবলের মতো আপাতদৃষ্টিতে সহজ খেলাটিতে অনেকগুলি বিভিন্ন সূক্ষ্মতা রয়েছে যা অবিলম্বে দৃশ্যমান এবং বোধগম্য নয়। খেলোয়াড় যত বেশি অভিজ্ঞ হবেন, এই বিষয়ে তার সাফল্যের সম্ভাবনা তত বেশি। নতুনদের জন্য প্যারিম্যাচ হ্যান্ডবল বেটিং টিপস এছাড়াও একটি ডেমো অ্যাকাউন্টে প্রথম স্থানের বাজি বা অল্প পরিমাণে বাজি রাখার সুপারিশ অন্তর্ভুক্ত করে যা ক্ষতির ক্ষেত্রে ওয়ালেটের উপর গুরুতর প্রভাব ফেলবে না।

গুণগত হ্যান্ডবল পরিসংখ্যান প্রায় 20 বছর আগে হাজির। হ্যান্ডবল বিশেষজ্ঞের অভাবের কারণে, বিশ্লেষণ সঠিক স্তরে তৈরি করা হয়নি। কিন্তু ইন্টারনেটের আবির্ভাব এবং উন্মুক্ত তথ্য অনেক সমস্যার সমাধান করেছে, বিশেষ করে, পরিসংখ্যানগত তথ্য উপলব্ধ করেছে। এখন হ্যান্ডবল অনুরাগীরা অবাধে একটি পৃথক দল বা খেলোয়াড়ের পরিসংখ্যান, সামগ্রিকভাবে টুর্নামেন্ট এবং ভাল হ্যান্ডবল বিশ্লেষণগুলি অ্যাক্সেস করতে পারে।

যাইহোক, একটি ফ্লিপ দিক আছে: যাচাইকৃত তথ্যের পাশাপাশি, ইন্টারনেটে এই খেলাটির বিশ্লেষণ সহ প্রচুর জাল নিবন্ধ রয়েছে। তারা কথিতভাবে জয়ী বাজি ধরার কৌশল বর্ণনা করতে পারে। এই উপদেষ্টা নিবন্ধগুলির লেখকরা সর্বদা গেমের নিয়মগুলিতে ভালভাবে পারদর্শী নন, যা তাদের বিশ্লেষণ এবং উপসংহার তৈরি করতে বাধা দেয় না।

লাইভ হ্যান্ডবলে বাজি ধরার কৌশলটি প্রাক-ম্যাচ বাজির মতোই। উদাহরণস্বরূপ, আপনার নিয়ম, প্রবিধান, পছন্দ ইত্যাদির একই জ্ঞান প্রয়োজন, তবে দ্রুত ফলাফলের কারণে আপনার দ্রুত প্রতিক্রিয়া প্রয়োজন। বিশেষজ্ঞরা যতটা সম্ভব উপলভ্য তথ্য সংগ্রহ করার, এটি বিশ্লেষণ করার এবং অতিরিক্ত নির্মূল করার পরামর্শ দেন। এটা নিশ্চিত জয়ের নিশ্চয়তা না দিলেও অন্তত বড় ক্ষতির হাত থেকে রক্ষা করবে।

উপসংহার

প্যারিম্যাচ হ্যান্ডবল বেটগুলি আরও বেশি জনপ্রিয় হয়ে উঠছে, এবং বুকমেকাররা বাজি খেলার লাইনটিকে বৈচিত্র্যময় করতে চাইছে, এটিকে নতুন বিকল্পগুলির সাথে প্রসারিত করছে৷

মন্তব্য বন্ধ.