PariMatch ফিল্ড হকি বাজি

একটি আকর্ষণীয় খেলার শাখা হল ফিল্ড হকি। এটি একটি দলগত খেলা, যার নীতি হল একটি দলে 11 জন লোক একটি বিশেষভাবে তৈরি করা মাঠে হকি খেলতে হবে। খেলার সময়কাল নিজেই 60 মিনিট, অর্থাৎ, প্রতিটি 15 মিনিটের 4টি অর্ধেক, যে সময়ে একটি বিরতি অন্তর্ভুক্ত করা হয়। ক্রীড়াবিদরা সাধারণত একটি লাঠি এবং বল ব্যবহার করে।

ফিল্ড হকির মতো খেলাগুলি প্রাচীনকালেও ছিল, যেমন খ্রিস্টপূর্ব দ্বিতীয় সহস্রাব্দে মিশর, গ্রীস, পারস্য, ইনকাদের দেশ এবং জাপানে। বাজি ধরার জন্য একটি ক্রীড়া শৃঙ্খলা হিসাবে, ফিল্ড হকি বাজি ধরা PariMatch একটি নির্ভরযোগ্য বুকমেকারের ওয়েবসাইটে উপলব্ধ।

ঐতিহ্যগত হকি একটি বরফের মাঠে একটি ক্রীড়া খেলা হিসাবে বোঝা যায়, যেখানে দুটি দল লাঠি দিয়ে পাককে তাড়া করে, গোলরক্ষক দ্বারা সুরক্ষিত প্রতিপক্ষের গোলে প্রবেশ করার চেষ্টা করে। হকি এখন অনেক দেশে বিস্তৃত এবং অলিম্পিক গেমসের প্রোগ্রামের একটি অবিচ্ছেদ্য অংশ। ইংরেজি শব্দ হকির বিভিন্ন সংস্করণ রয়েছে:

  • পুরানো ফরাসি তোড়া থেকে – “কোভ”, “মুখ”, যদিও বর্তমান অর্থে এই শব্দগুলি “হিক্কা”;
  • হকি শব্দটি হুকড শব্দ থেকে উদ্ভূত, যার অর্থ “বক্ররেখা”। 1527 সালের গালওয়ে চার্টার দ্বারা নিষিদ্ধ বল গেমের তালিকায়, “কুটিল লাঠি” নিয়ে মজা আছে;
  • হকি শব্দ থেকে। যুক্তরাজ্যে, কাঠের বা কর্ক বুশিংগুলি কখনও কখনও বরফ খেলার জন্য ব্যবহৃত হত। এই নামটি তাদের দেওয়া হয়েছিল, কারণ তারা রাইন ওয়াইনের ব্যারেল বন্ধ করেছিল।
  • প্রথমবারের মতো, “হকি” শব্দটি 1773 সালে উল্লেখ করা হয়েছিল। নিবন্ধগুলিতে প্রথমবারের মতো হকিটিকে “হুক সহ একটি খেলা” হিসাবে উল্লেখ করা হয়েছিল। এটি অনলাইন ফিল্ড হকি বেটিং প্যারিম্যাচ বিনোদন তালিকা থেকে নির্বাচন করা যেতে পারে।

ম্যাচ

ব্যবহারযোগ্যতা এবং বৈশিষ্ট্য

অনলাইন বেটিং এর অনেক সুবিধা আছে। এছাড়াও উচ্চ-মানের ক্রীড়া ভবিষ্যদ্বাণী রয়েছে, যা ক্রীড়া বাজির সংস্থান নিয়ে আলোচনা করা হয়েছে। ক্রীড়া বাজির প্রধান সুবিধার মধ্যে রয়েছে:

  • সুবিধা। ইন্টারনেটের মাধ্যমে স্পোর্টস বাজি বেটকারীদের স্বাধীনতা দেয়, “জমি-ভিত্তিক” অফিসে প্রচলিত বাজির বিপরীতে। আপনি এলাকার রেফারেন্স ছাড়া একটি বাজি রাখতে পারেন – বাড়িতে বা কাজের পথে।
  • পেমেন্ট যন্ত্রের ভর. আপনি ইলেকট্রনিক ওয়ালেট, ব্যাঙ্ক কার্ড বা ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করে টাকা জমা বা উত্তোলন করতে পারেন।
  • ক্রীড়া বাজি বৈচিত্র্যের প্রাচুর্য. নেটওয়ার্কের টুর্নামেন্টের বিভিন্ন বিভাগের বিভিন্ন ধরণের বাজি রয়েছে।
  • বাজি আকারের কোন সীমাবদ্ধতা নেই। আপনি বিভিন্ন আর্থিক আকার সহ বিভিন্ন পণ বিকল্প ব্যবহার করতে পারেন।
  • ফিল্ড হকি পণ বোনাস PariMatch.

স্পোর্টস বেটিং এতই বিস্তৃত যে সারা বিশ্বের লোকেরা অসংখ্য বেটিং সাইটে বাজি রাখে। একটি সহজ নিবন্ধন পদ্ধতির পরে অ্যাক্সেস দেওয়া হয়। বিশ্লেষণ এবং পূর্বাভাস বিষয়ভিত্তিক সম্পদের উপর প্রকাশিত হয়.

বেসিক ফিল্ড হকি বেটিং কৌশল

হকিতে, শক্তি চালনা অনুমোদিত, কিন্তু তারা নিয়ম দ্বারা সীমাবদ্ধ। যদি তারা লঙ্ঘন করা হয়, খেলোয়াড় বিকল্পের অধিকারের সাথে অযোগ্য ঘোষণা করা যেতে পারে। যদি গোলরক্ষক লঙ্ঘন করে, তবে মাঠের একজন ক্রীড়াবিদ তার জন্য খেলেন, যার মধ্যে অবশ্যই দলে তিনজন থাকতে হবে।

হকি বাজির বাজারগুলি তাদের বৈচিত্র্যের জন্য বিখ্যাত৷ কিছু একটি সাধারণ প্রকৃতির, অন্যরা প্রায় অনন্য এবং এই ক্রীড়া শৃঙ্খলার জন্য একচেটিয়া:

চ্যাম্পিয়নশিপের ফলাফল হল একটি নির্দিষ্ট দলের উপর একটি বাজি যা প্রতিযোগিতার বিজয়ী হতে পারে।

বৈঠকের ফলাফল। আপনাকে প্রকৃত প্রিয় বা দল বেছে নিতে হবে যা সম্ভবত নিয়মিত সময়ে জিতবে। হকিতে কোনো ড্র নেই। যদি ম্যাচটি একই ফলাফলের সাথে শেষ হয়, তবে জয়টি সেই দলকে দেওয়া হয় যেটি প্রথম অতিরিক্ত সময়ে পাক গোল করেছিল।

প্রতিবন্ধী। এই ক্ষেত্রে, হকি অন্যান্য শাখা থেকে আলাদা নয়। আপনি যদি 1.5 এর প্রতিবন্ধকতার উপর বাজি ধরতে চান তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে প্রিয় দলটি কমপক্ষে দুটি গোলের ব্যবধানে জিতবে। যদি প্রতিবন্ধকতা +1.5 হয়, তাহলে একটি নির্দিষ্ট ক্লাব দুটি গোলের ব্যবধানে হারে না।

মোট – ম্যাচ চলাকালীন মোট গোলের সংখ্যা। আপনি কম বা বেশি লক্ষ্যের উপর বাজি ধরতে পারেন।

সঠিক হিসাব। প্রতিটি ভাল নিয়মিত সময়ে মিটিং বা ড্রয়ের সঠিক স্কোর ভবিষ্যদ্বাণী করার চেষ্টা করতে পারে।

খেলোয়াড়দের বিশেষজ্ঞদের নিম্নলিখিত সুপারিশগুলি মেনে চলতে হবে:

  • বাড়িতে বা বাইরে দলের ফর্ম ট্র্যাক;
  • সর্বশেষ হকি গেম এবং জনপ্রিয় দল সম্পর্কিত সমস্ত তথ্য সম্পর্কে সচেতন হন;
  • বাজির বিস্তৃত সেট সহ বুকমেকারদের খুঁজুন, সেইসাথে সমস্ত বিবরণ লক্ষ্য করুন।

field hockey

কীভাবে ফিল্ড হকিতে বাজি ধরবেন

নিবন্ধন করার আগে, খেলোয়াড়দের আইনী বুকমেকারের সমস্ত প্রধান সূক্ষ্মতা, দায়ী জুয়ার নিয়ম, উপলব্ধ আর্থিক উপকরণের তালিকা এবং তাদের অপারেশনের শর্তাবলী সাবধানে অধ্যয়ন করা উচিত। আপনি সহায়তা প্রতিনিধিদের সাথে যোগাযোগ করতে পারেন তাদের দক্ষতা বুঝতে।

তাদের কাজের স্থিতিশীলতা সঠিকভাবে যাচাই করার জন্য বিভিন্ন ডিভাইসের সাথে তাদের সামঞ্জস্যের জন্য প্ল্যাটফর্মগুলি পরীক্ষা করাও অতিরিক্ত হবে না। উচ্চ প্রতিকূলতার সাথে একটি বাজি রাখতে, আপনাকে এই টিপসগুলি অনুসরণ করতে হবে:

  • বাজির মূল বিষয়গুলো জানুন। একটি বুকমেকার নির্বাচন করার সময়, আপনাকে জানতে হবে কিভাবে সঠিকভাবে একটি বাজি এবং অফিসের মৌলিক সরঞ্জামগুলি স্থাপন করতে হয়।
  • বাজেটের জটিলতা বুঝুন। বাজি ধরার আগে, বাজির জন্য নির্দিষ্ট পরিমাণ বরাদ্দ করা ভাল। প্রতিটি দিনের জন্য সীমা নির্ধারণ করা এবং সেগুলি মেনে চলা প্রয়োজন, এমনকি ঝুঁকি এবং পুনরুদ্ধার করার ইচ্ছা থাকা সত্ত্বেও।

নতুনরা ফিল্ড হকি বাজির প্রচার PariMatch এর সুবিধা নিতে পারে।

FAQ

বুকমেকারে কি বিনামূল্যের বাজি পাওয়া যায়?

ডেমো অনলাইন পণ বিদ্যমান নেই. আপনি প্রশাসনের কাছ থেকে অর্থের উপর বাজি ধরার জন্য শুধুমাত্র একটি নির্দিষ্ট অফিসের বোনাস ব্যবহার করতে পারেন।

কি ধরনের ক্রীড়া বাজি লাভজনক?

সম্ভাব্য আয়ের পরিপ্রেক্ষিতে, এক্সপ্রেস ট্রেনগুলি সবচেয়ে লাভজনক। এই ধরনের ঘটনাগুলি উচ্চতর প্রতিকূলতার সাথে আবদ্ধ, এবং সেইজন্য কঠিন মুনাফা অর্জনের সুযোগ উন্মুক্ত করে। এক্সপ্রেস ট্রেনের অসুবিধা হল ঝুঁকি।

আমি কিভাবে অনলাইনে বাজি ধরতে পারি?

ফিল্ড হকি বাংলাদেশ পারিম্যাচে শুধুমাত্র প্রাপ্তবয়স্করা অনলাইনে বাজি ধরতে পারে। আপনি আপনার অনলাইন বুকমেকার অ্যাকাউন্টে লগ ইন করুন, একটি ব্যাঙ্ক কার্ড বা অন্য অর্থপ্রদান সিস্টেমের মাধ্যমে আপনার অ্যাকাউন্টে তহবিল যোগান, এবং তারপরে, আপনি যদি জিতে যান, একই কার্ড বা ওয়ালেটে একটি পুরস্কার পাবেন।

পারিম্যাচে ফিল্ড হকিতে বাজি ধরবেন কীভাবে?

নতুনদের নিবন্ধন এবং যাচাই করতে হবে। এবং তারপরে “গেমস” বিভাগে ফিল্ড হকি নির্বাচন করুন, একটি নির্দিষ্ট ইভেন্টে উপযুক্ত দল নির্দেশ করুন, বাজির ধরন নির্বাচন করুন এবং এটি রাখুন। আপনাকে প্রথমে উপলব্ধ আর্থিক উপকরণগুলির সাথে আপনার অ্যাকাউন্ট পুনরায় পূরণ করতে হবে৷

পারিম্যাচ কি লাইসেন্সপ্রাপ্ত বুকমেকার?

হ্যাঁ, পারিম্যাচ কুরাকাওতে বিশ্বস্ত নিয়ন্ত্রক দ্বারা জারি করা লাইসেন্সের ভিত্তিতে কাজ করে। এর মানে হল যে আপনাকে পেআউটের ন্যায্যতা সম্পর্কে চিন্তা করতে হবে না। এবং সমস্ত বিরোধ সমর্থন পরিষেবা বা আন্তর্জাতিক সালিসি কাঠামোর মাধ্যমে সমাধান করা যেতে পারে।