slide-2-1
slide-3-1
previous arrow
next arrow

আমেরিকান ফুটবল বাজি

আমেরিকান ফুটবল হল একটি পরিচিতি খেলা যা একটি ডিম্বাকৃতির বল সহ একটি বল খেলা। প্রতিটি 11 জন খেলোয়াড়ের দুটি দল রয়েছে এবং প্রতিযোগিতাটি একটি আয়তক্ষেত্রাকার মাঠে অনুষ্ঠিত হয় যেখানে কোর্টের উভয় প্রান্তে বিশেষ গোল রয়েছে। খেলার মূল লক্ষ্য হল বল দখল করা এবং স্কোরিং এরিয়াতে ঠেলে দেওয়া, হয় পাস করে বা বহন করে। সর্বাধিক পয়েন্ট সহ দল প্রতিযোগিতায় জয়ী হয়। খেলাধুলার বাজির দেশে আমেরিকান ফুটবলের জনপ্রিয়তা অবিশ্বাস্য মাত্রায় পৌঁছে যাচ্ছে। 2014 সালের মধ্যে বার্ষিক টার্নওভার 10 বিলিয়ন ডলারের উপরে পৌঁছে আমেরিকান ফুটবল বেটিং হল সবচেয়ে বড় অর্থপ্রমাণকারী। তাই, এটা অনুমান করা সহজ যে এই বেটিং মার্কেট পেশাদার বেটরদের জন্য সোনার খনি হয়ে উঠতে পারে, যারা সত্যিকার আমেরিকান ফুটবল ভক্ত। বাংলা প্যারিম্যাচ পণ

আমেরিকান ফুটবল আমেরিকায় অত্যন্ত জনপ্রিয়, সেখানে বার্ষিক $10 বিলিয়ন টার্নওভার সহ অবিসংবাদিত নম্বর 1 খেলা। এই শক্তিশালী, গতিশীল, আক্রমণাত্মক গেমটির সারা বিশ্বে 800 মিলিয়ন ভক্ত রয়েছে। আমেরিকান ফুটবল ৫টি মহাদেশের ৪০টি দেশে খেলা হয়।

আমেরিকান ফুটবল

আমেরিকান ফুটবল বাজি

বেটিং প্যারিম্যাচে আমেরিকান ফুটবল বাজি

প্যারিস-ম্যাচ বুকমেকারের অফিস আমেরিকান ন্যাশনাল লিগে (NFL) আমেরিকান ফুটবল বাজি নেয়। এটিতে 32 টি দল রয়েছে, যা আমেরিকান এবং জাতীয় সম্মেলনে বিভক্ত। এই লিগের প্রতিটি চারটি বিভাগে বিভক্ত – উত্তর, দক্ষিণ, পশ্চিম এবং পূর্ব – যেখানে প্রতিটি দল খেলে।

আমেরিকান ফুটবলে এক সময়ে মাঠে 11 জন খেলোয়াড় থাকে। প্রতিস্থাপনের সংখ্যা সীমিত নয়, তাই প্রতি ম্যাচে সর্বোচ্চ 53 জন খেলোয়াড় প্রতিস্থাপন করা যেতে পারে। একটি নিয়ম হিসাবে, আমেরিকান ফুটবল প্রতিরক্ষা এবং অপরাধের জন্য খেলোয়াড়দের পৃথক দল গঠনের কৌশল ব্যবহার করে। তাই রক্ষণাত্মক কোচ এবং আক্রমণাত্মক কোচের পাশাপাশি প্রধান কোচও রয়েছে।

আমেরিকান ফুটবলের প্রধান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেন কোয়ার্টারব্যাক। তিনি দলের “মস্তিষ্ক”, সফলভাবে সতীর্থদের ক্রিয়াকলাপ পরিচালনা করেন। আমেরিকান ফুটবলে বাজি ধরা, বুকমেকার প্যারি-ম্যাচ এই খেলোয়াড়ের শারীরিক অবস্থার ভিত্তিতে প্রতিপক্ষ দলের একটির জয়ের সম্ভাবনা মূল্যায়ন করার সুপারিশ করে। কোয়ার্টারব্যাকের অনুপস্থিতি যথাক্রমে মাঠে শক্তির ভারসাম্যকে ব্যাপকভাবে পরিবর্তন করতে পারে, যেখানে তিনি অনুপস্থিত দলের জন্য একটি ইতিবাচক ফলাফলের সম্ভাবনা হ্রাস করে – এই ক্ষেত্রে, আমেরিকান ফুটবলে, বাজি ধরতে অস্বীকার করুন।

আমেরিকান ফুটবল

আমেরিকান ফুটবল – জয়ের জন্য বহিস্কার

আমেরিকান ফুটবল বেটিং শর্তাবলী এবং নিয়ম

বেটিং কোম্পানি Pari-Match নিম্নলিখিত ফলাফলে আমেরিকান ফুটবলে বাজি গ্রহণ করে এবং আমেরিকান ফুটবল বেটিং কৌশলে ভাগ্যবান বাজিকারীদের জন্য উপলব্ধ:

  1. পরিষ্কার জয়। এই বাজিতে আপনাকে ম্যাচের বিজয়ীর ভবিষ্যদ্বাণী করতে হবে। ওভারটাইমের সময় বিবেচনায় রেখে সাফ জয়ের বাজি গ্রহণ করা হয় যদি না লাইনে অন্যথায় নির্দেশ করা হয়।
  2. প্রতিবন্ধীদের সাথে জয়। এই বাজিতে দুর্বল দলকে সুবিধা (হ্যান্ডিক্যাপ) দেওয়া হয়। এই ধরনের বাজিতে আপনাকে লক্ষ্য সুবিধা বিবেচনা করে বিজয়ী নির্ধারণ করতে হবে। যদি প্রতিবন্ধী আঘাতপ্রাপ্ত হয়, বাজি “1” এর মতভেদ দিয়ে নিষ্পত্তি করা হয়। একটি প্রতিবন্ধী জয়ের উপর বাজি ধরা ওভারটাইম সময় বিবেচনা করে গ্রহণ করা হয় যদি না লাইনে অন্যথায় বলা হয়।
  3. মোটের উপর বাজি। মোট হল একটি ম্যাচে দলের মোট পয়েন্ট সংখ্যা। এখানে আপনাকে মোটের মানের উপর নির্ভর করে গেমের ফলাফল অনুমান করতে হবে। ম্যাচের ফলাফল মোটের সমান হলে, বাজি ‘1’ হিসাবে নিষ্পত্তি করা হবে।

কোনো কারণে ঘোষিত দিনে ম্যাচ খেলা না হলে, পারি-ম্যাচ বুকমেকার বাজি ফেরত দেবে। BK Pari-ম্যাচ আন্তরিকভাবে আশা করি যে আমেরিকান ফুটবলে আপনার সমস্ত বাজি জিতবে। আপনার খেলাটি শুভ হোক!

মন্তব্য বন্ধ.