বুকমেকার PariMatch – ভারতে স্পোর্টস বেটিং

অনলাইন স্পোর্টসবুক পারিম্যাচ বহু বছর ধরে বাজারে কাজ করছে। 1994 সালে, স্লট মেশিন এবং নগদ রেজিস্টার সহ সেলুনগুলির একটি চেইন যা এই ব্র্যান্ডের অধীনে পরিচালিত ক্রীড়া বাজি গ্রহণ করেছিল। 2000 এর দশকের গোড়ার দিকে, কোম্পানিটি অনলাইন স্পেসে প্রবেশ করে। এটি বর্তমানে ভারতের বৃহত্তম বুকমেকারদের মধ্যে একটি।

আমাদের প্যারিম্যাচ ইন্ডিয়া পর্যালোচনা থেকে, আপনি কোম্পানির বৈশিষ্ট্য, এর মূল সুবিধা এবং অসুবিধা, বর্তমান প্যারিম্যাচ প্রচার কোড এবং ডিপোজিট বোনাস সম্পর্কে শিখবেন। আমরা আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে খেলাধুলায় বাজি ধরার সুযোগ শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য উপলব্ধ। পারিম্যাচে খেলার জন্য, আপনাকে একটি বেটিং অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে এবং আপনার অ্যাকাউন্ট টপ আপ করতে হবে।

💰 ভিত্তি বছর

1994

💰 বাজি ধরে

ফুটবল, ভলিবল, বাস্কেটবল এবং অন্যান্য খেলা

💰 অ্যাকাউন্টের মুদ্রা

hryvnias, ডলার, ইউরো, এবং অন্যান্য

💰 মোবাইল অ্যাপ

উইন্ডোজ, অ্যান্ড্রয়েড, আইওএস ইন্টারফেস

💰 লাইসেন্স

কুরাকাও লাইসেন্স — ভারতে PariMatch বৈধ

প্যারিম্যাচ লোগো

PariMatch এ উপলব্ধ ক্রীড়া

PariMatch অনলাইন 20টিরও বেশি খেলায় বাজি গ্রহণ করে: ফুটবল এবং হকি থেকে ই-ফুটবল, ডার্টস এবং ফুটসাল পর্যন্ত। কোম্পানির লাইনে সমস্ত প্রধান ধরণের বাজি রয়েছে: ফলাফল, মতভেদ, নিয়মিত এবং এশিয়ান মোট, দ্বিগুণ ফলাফল, এশিয়ান হ্যান্ডিক্যাপ।

সংস্থাটি অ-মানক ইভেন্টগুলিতেও বাজি গ্রহণ করে: উদাহরণস্বরূপ, ফুটবলে – কত মিনিটে গোল করা হয়েছিল, শেষ গোলটি। এবং esports Dota 2-এ, ধ্বংস হওয়া টাওয়ারের সংখ্যা এবং মোট বাইব্যাক।

“Parimatch” লাইনটি বাম কলামে অবস্থিত – এটি বেটিং অফিসে ব্যক্তিগত অ্যাকাউন্ট ব্যতীত সাইটের সমস্ত পৃষ্ঠায় দৃশ্যমান থাকে৷ লাইনের ইভেন্টগুলিকে খেলাধুলা, দেশ এবং টুর্নামেন্ট দ্বারা বিভক্ত করা হয়েছে, জনপ্রিয়তা অনুসারে সাজানো হয়েছে৷

আপনি যখন পৃষ্ঠার কেন্দ্রীয় অংশে একটি টুর্নামেন্টে ক্লিক করেন, তখন মূল উদ্ধৃতি সহ ম্যাচের একটি তালিকা ফলাফল, মোট এবং মতভেদ খোলে। যখন আপনি ম্যাচের নামের উপর ক্লিক করেন, ম্যাচের ইভেন্টগুলির সম্পূর্ণ তালিকা খোলে: জনপ্রিয় টুর্নামেন্টে তাদের সংখ্যা 600 এবং কম জনপ্রিয় টুর্নামেন্টে 20-30 পর্যন্ত পৌঁছাতে পারে৷

প্যারিম্যাচ বুকমেকার ওয়েবসাইটে লাইভ কার্যকারিতার দিক থেকে একটি লাইনের মতো: ম্যাচগুলিকে খেলাধুলা, দেশ এবং টুর্নামেন্টে ভাগ করা হয়; ম্যাচ পৃষ্ঠায়, আপনি প্রধান বাজারের উপর বাজি ধরতে পারেন। ম্যাচগুলিতে অতিরিক্ত তথ্যও যোগ করা হয়েছে: সময়, স্কোর এবং প্রতিকূলতার গতিবিধির রঙের ইঙ্গিত। লাইভ ম্যাচগুলি একটি ছোট আইকন দিয়ে চিহ্নিত করা হয়।

খেলাধুলা এবং রেঞ্জ বেটিং টাইপ অনুসারে মার্জিন এবং মতভেদ:

⭐️ খেলাধুলার ধরন

⭐️ লাইন

⭐️ মার্জিন

ফুটবল

2-7%

3.69%। 1.45 – 4.60 – 7.70

এমএমএ

2-7%

2.58%। 1.49 – 2.82

ফুটবল

5-9%

5.17%। 21.00 – 4.90 – 1.25।

হকি

5-9%

8.47%। 1.04 – 11.00 – 31.00

ইস্পোর্টস

5-9%

7.11%। 2.42 – 1.52।

প্যারিম্যাচে বেটিং কভারেজ

প্যারিম্যাচ মিরর লটারি, রাজনৈতিক এবং সাংস্কৃতিক অনুষ্ঠান এবং জাম্পিং সহ চল্লিশটিরও বেশি ধরণের প্রতিযোগিতার অফার করে। একটি লাভজনক মার্জিন সাইটের বৈশিষ্ট্য. মার্জিন হল একটি ভাল ফলাফলের জন্য হার এবং এর থেকে প্রাপ্ত আয়ের মধ্যে পার্থক্য। সহজ কথায়, সমস্ত ঝুঁকি এবং ক্ষতি বিবেচনা করে এটি আপনার আয়। প্যারিম্যাচ তার ব্যবহারকারীদের নিম্নলিখিত সুবিধাজনক অফারগুলি অফার করে:

  • অনলাইন ক্যাসিনো এবং ক্যাসিনো “লাইভ” মোডে। কোম্পানি নিয়মিতভাবে প্রচার করে এবং অনলাইন জুয়া খেলার সকল অনুরাগীদের বোনাস প্রদান করে।
  • বিশেষ বাজি – সমস্ত অ-ক্রীড়া বিভাগ। এর মধ্যে রয়েছে উৎসবে পুরস্কার প্রদান, আবহাওয়ার পূর্বাভাস এবং মঙ্গলে একজন মানুষের অবতরণের মতো ঘটনা।
  • পোকার অনেকের প্রিয় খেলা। বিনামূল্যে রোলস, একটি বাইব্যাক সিস্টেম এবং সাপ্তাহিক বোনাস এখানে উপলব্ধ।
  • নতুনদের জন্য একক বাজি অভিজ্ঞতা অর্জন করতে এবং গেম থেকে উপকৃত হতে সাহায্য করবে।
  • নিয়মিত এবং অভিজ্ঞ খেলোয়াড়দের জন্য ভিআইপি বাজি।
  • “লাইভ” বাজি, যা তৈরি করে খেলোয়াড় মাঠে ইভেন্টের বিকাশ দেখতে পারে।

কিভাবে Parimatch এ নিবন্ধন করবেন?

নিবন্ধন অ্যালগরিদম এই মত দেখায়:

  1. PariMatch অফিসিয়াল সাইটের অফিসিয়াল সাইটে ক্লিক করুন বা মোবাইল অ্যাপ্লিকেশন খুলুন।
  2. “নিবন্ধন” ক্ষেত্রে ক্লিক করুন।
  3. একটি মোবাইল নম্বর বা ই-মেইল ঠিকানা লিখুন।
  4. জন্মের দিন এবং মাস লিখুন।
  5. একটি মুদ্রা চয়ন করুন যা পরে পরিবর্তন করা যাবে না।
  6. একটি পাসওয়ার্ড আবিষ্কার করুন।

রেজিস্ট্রেশনের পর প্যারিম্যাচে মজা করে টাকা জিতুন।

প্রক্রিয়া শেষে, খেলোয়াড় তার অ্যাকাউন্ট নম্বর পায় এবং প্রথম আমানত করতে পারে। একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ: অ্যাকাউন্ট যাচাইকরণ — বাজি ধরার পরিচয় নিশ্চিতকরণ, যা অ্যাকাউন্ট থেকে আরও সহজে টাকা তোলার জন্য প্রয়োজনীয়।

গেমটি সম্পূর্ণ হওয়ার জন্য যাচাইকরণ বা পরিচয় নিশ্চিতকরণ বাধ্যতামূলক। এটি করার জন্য, আপনাকে কিছু ব্যক্তিগত তথ্য প্রদান করতে হবে। এটি একটি পরিচয় নথি, একটি সনাক্তকরণ নম্বর, বা উদাহরণস্বরূপ, একটি ড্রাইভারের লাইসেন্স হতে পারে।

ব্যক্তিগত বেটিং অ্যাকাউন্টে প্রয়োজনীয় সবকিছু আপলোড করার পরে, বুকমেকারের বিশেষজ্ঞরা জমা দেওয়া সমস্ত নথি পরীক্ষা করে এবং যাচাইকরণের সাফল্য সম্পর্কে সিদ্ধান্ত নেয়। আপনি যদি কোনো সমস্যায় পড়েন, আপনি সর্বদা তাদের সমাধানের জন্য প্রযুক্তিগত সহায়তা বিশেষজ্ঞদের কাছে যেতে পারেন।

parimatch বক্স

PariMatch মোবাইল অ্যাপ

প্যারিম্যাচ বুকমেকার iOS এবং Android এর জন্য অ্যাপ অফার করে। এগুলি গেমগুলিতে বিভিন্ন উপায়ে ডাউনলোড করা হয়: iOS অ্যাপটি অ্যাপ স্টোরে উপলব্ধ, যখন অ্যান্ড্রয়েড অ্যাপটিকে ওয়েবসাইট পৃষ্ঠা থেকে ডাউনলোড করতে হবে। এছাড়াও, আপনি যখন পৃষ্ঠার শীর্ষে একটি মোবাইল ডিভাইস থেকে অফিসিয়াল প্যারিম্যাচ লিঙ্কটি অ্যাক্সেস করেন তখন একটি ডাউনলোড লিঙ্ক উপস্থিত হয়।

অ্যাপ্লিকেশন গতি একটি মোবাইল সাইট থেকে পৃথক. তারা লক্ষণীয়ভাবে দ্রুত কাজ করে কারণ সমস্ত আইকন এবং ইন্টারফেস উপাদান ইতিমধ্যেই প্রোগ্রামে রয়েছে এবং তাদের প্রতিবার আপডেট করার প্রয়োজন নেই। সাইটের সমস্ত ফাংশন অ্যাপ্লিকেশনটিতেও উপলব্ধ: লাইন এবং লাইভ, বাজি অ্যাকাউন্টের প্রত্যাহার এবং পুনরায় পূরণ এবং লাইভ সম্প্রচার।

আপনি গুগল স্টোর এবং অ্যাপল স্টোরে যে প্যারিম্যাচ অ্যাপগুলি পাবেন তা শুধুমাত্র স্পোর্টেড মিডিয়া যা খেলাধুলার খবর সংগ্রহ করে। অর্থাৎ, আপনি সেই অ্যাপ্লিকেশনগুলিতে খেলাধুলায় বাজি রাখতে সক্ষম হবেন না। এর কারণ হল Google অনলাইন জুয়া-সম্পর্কিত অ্যাপ প্রকাশ করার অনুমতি দেয় না। প্যারিম্যাচ স্পোর্টস লাইভ বেটিং অ্যাপটি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে।

প্যারিম্যাচ অ্যাপ অফার করে:

  • লাইভ মোডে সহগগুলির আপডেট;
  • সরাসরি সম্প্রচার;
  • নিয়মিত বোনাস এবং প্রচার;
  • উত্তোলন.

কিভাবে সাইট থেকে PariMatch অফিসিয়াল ওয়েবসাইট ডাউনলোড করবেন:

  1. সাইডবারে মোবাইল অ্যাপস বিভাগে যান।
  2. একটি অপারেটিং সিস্টেম নির্বাচন করুন.
  3. আপনার ফোনে ডাউনলোড করা ফাইলটি চালান।

PariMatch-এ অর্থপ্রদানের বিকল্প

একটি ব্যক্তিগত অ্যাকাউন্টে তহবিল জমা করার বিভিন্ন উপায় রয়েছে। আপনি ভিসা বা মাস্টারকার্ড কার্ড এবং গুগল পে বা অ্যাপ পে পেমেন্ট সিস্টেম ব্যবহার করতে পারেন। এছাড়াও, আপনি একটি মোবাইল বেটিং অ্যাকাউন্ট থেকে অর্থ জমা করতে পারেন বা একটি ইলেকট্রনিক ওয়ালেট ব্যবহার করতে পারেন৷ প্রতিটি ক্ষেত্রে, একটি কমিশন চার্জ করা হতে পারে. তবে এটি মনে রাখা উচিত যে আমানতের পুনরায় পূরণ করা কেবল সেই মুদ্রায় সম্ভব যা আপনি নিবন্ধকরণের সময় বেছে নিয়েছিলেন।

প্যারিম্যাচ বুকমেকার ওয়েবসাইটে অ্যাকাউন্ট টপ-আপ স্কিমটি দেখতে এইরকম:

  1. আপনার বিসি প্রোফাইলে লগইন করুন।
  2. পৃষ্ঠার শিরোনামে, আমরা “পরিচিতি এবং অর্থ উত্তোলন” আইটেমটি খুঁজে পাই।
  3. আমরা আমাদের প্রয়োজনীয় পেমেন্ট সিস্টেম নির্বাচন করি।
  4. “পুনরায় পূরণ করুন” ক্লিক করুন।

আপনি টপ আপ করার জন্য কোন পদ্ধতি বেছে নিয়েছেন তার উপর নির্ভর করে, পরবর্তী ক্রিয়াকলাপের জন্য তথ্য এবং নির্দেশাবলী স্ক্রিনে প্রদর্শিত হবে। আপনার অর্থ স্থানান্তর করতে এবং নগদে স্থানান্তর করতে, আপনি একটি ইলেকট্রনিক ওয়ালেট তৈরি করতে পারেন বা আপনার স্বাভাবিক কার্ড ব্যবহার করতে পারেন। আপনি একটি মোবাইল ফোনের মাধ্যমে একটি স্থানান্তর করতে পারেন বা একটি অর্থপ্রদান পরিষেবার পরিষেবাগুলিতে মনোযোগ দিতে পারেন৷ ভুলে যাবেন না যে প্রত্যাহার শুধুমাত্র সেই মুদ্রাতেই সম্ভব যা আগে নিবন্ধনের সময় নির্দিষ্ট করা হয়েছিল।

এখানে বাংলাদেশের জনপ্রিয় পেমেন্ট পদ্ধতির একটি সারণী রয়েছে:

সবচেয়ে জনপ্রিয়

যেকোনো ব্যাঙ্ক কার্ড

জনপ্রিয়, কিন্তু ছোট প্রত্যাহার সময়কাল

গুগল এবং অ্যাপল পে পেমেন্ট সিস্টেম

কম জনপ্রিয়, কিন্তু আরো নির্ভরযোগ্য

ক্রিপ্টোকারেন্সি বিটকয়েন, বিটকয়েন ক্যাশ, ইথেরিয়াম, টিথার।

প্রত্যাহার PariMatch নিয়ম পড়তে ভুলবেন না.

PariMatch কি একটি নিরাপদ বেটিং সাইট?

Bookmaker PariMatch এর সুবিধা এবং অসুবিধা রয়েছে। সাইটে চমৎকার কার্যকারিতা এবং ভাল-পরিকল্পিত নেভিগেশন আছে. সমর্থন 24/7 কাজ করে এবং তাত্ক্ষণিকভাবে সমস্ত বার্তার উত্তর দেয়। আপনি সামাজিক নেটওয়ার্কের মাধ্যমে ই-মেইল বা অনলাইন চ্যাটের মাধ্যমে অপারেটরের সাথে যোগাযোগ করতে পারেন।

আসুন নিম্নলিখিত সুবিধাগুলি হাইলাইট করি:

  • নির্ভরযোগ্যতা এবং সততা;
  • উচ্চ সহগ;
  • সুবিধাজনক ইন্টারফেস;
  • পরিষ্কার মেনু;
  • সমর্থনের সাহায্যে «লাইভ» মোড উপলব্ধ।

কোম্পানিটি সর্বাধিক দক্ষতার জন্য মাসিক পেআউট এবং আধুনিক বিপণন সরঞ্জাম সহ একটি লাভজনক অ্যাফিলিয়েট প্রোগ্রাম অফার করে। শুরু থেকে, যেকোনো অংশীদারকে GEO এবং ট্রাফিক মানের উপর নির্ভর করে 25% থেকে শুরু করে একটি স্ট্যান্ডার্ড RevShare রেট দেওয়া হবে।

কাজের শর্তগুলি সর্বদা ম্যানেজারের সাথে আলোচনা করা যেতে পারে। প্যারিম্যাচ অ্যাফিলিয়েটস অনলাইন জুয়া এবং স্পোর্টস বেটিং সমর্থন করে প্রচারমূলক সামগ্রীর সম্পূর্ণ প্যাকেজ সহ: ব্যানার, ল্যান্ডিং পেজ এবং অ্যাপ্লিকেশন। অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে প্রাপ্ত তহবিল উত্তোলনের জন্য ন্যূনতম জমার পরিমাণ হল 100 ভারতীয় টাকা।

পরিম্যাচ জয়

কোম্পানি বিবরণ

পারিম্যাচ একটি আইনি বেটিং কোম্পানি৷ ইউক্রেনে 1994 সালে প্রতিষ্ঠিত, আইনত 2009 সালে ভারতে কাজ শুরু করে এবং অন্যান্য দেশেও প্যারিম্যাচ বাজি গ্রহণ করে। 2016 সালে, কোম্পানিটি বুকমেকারদের স্ব-নিয়ন্ত্রক সংস্থায় যোগ দেয়।

অনেক CIS দেশের বাসিন্দারা PariMatch অ্যাক্সেস করতে পারেন। এটি করার জন্য, আপনাকে .com ডোমেইন জোনে একটি আন্তর্জাতিক ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। সাইটটিতে রাশিয়ান এবং ইংরেজি সংস্করণ রয়েছে। তহবিল প্রবেশ এবং উত্তোলনের জন্য অর্থপ্রদানের সিস্টেমের পছন্দ আনন্দদায়কভাবে আশ্চর্যজনক।

প্রতিটি দেশ নিজের জন্য সেরা বিকল্প খুঁজে পাবে। রেজিস্ট্রেশনে বেশি সময় লাগে না। প্রয়োজনে একটি সংক্ষিপ্ত প্রশ্নপত্র পূরণ করুন – আপনার নথির কপি পাঠান। নিবন্ধনের একমাত্র শর্ত হল বয়স ১৮ বছর।

যেসব খেলোয়াড় রিভিউ ছেড়েছেন তারা কোম্পানির বিস্তৃত লাইন এবং বিনোদনের বিভিন্নতা তুলে ধরেন। ভারতীয় বাজারের উপর ফোকাস করা সাইটটি ব্যবহার করা এবং তহবিল জমা/ তোলা যতটা সম্ভব সহজ করে তোলে। ব্যবহারকারীরা উচ্চ-মানের অ্যাপ্লিকেশন, সুবিধাজনক মোবাইল সংস্করণ এবং আধুনিক কার্যকারিতার উপস্থিতির দিকেও মনোযোগ দেয়।

Parimatch সম্পর্কে জনপ্রিয় প্রশ্ন

🇮🇳 পরিম্যাচ কি বাঙালি খেলোয়াড়দের গ্রহণ করে?

হ্যাঁ, পারিম্যাচ ভারতীয় খেলোয়াড়দের গ্রহণ করে তার ডেডিকেটেড বাংলা বেটিং প্ল্যাটফর্ম পারিম্যাচ বাংলাদেশ-এ।

📜 পরম্যাচ কি বাংলাদেশে বৈধ?
হ্যাঁ, পারিম্যাচ অন্যান্য আন্তর্জাতিক বেটিং সাইটের মতোই আইনি৷
💵 আমি কি বাংলা টাকা এবং একটি নির্দিষ্ট পরিমাণে জমা দিতে পারি?
হ্যাঁ, আপনি সুবিধাজনক বাংলা ডিপোজিট পদ্ধতি যেমন UPI, Paytm এবং NetBanking ব্যবহার করে Parimatch-এ বাংলা টাকা জমা করতে পারেন।
📱 পরিম্যাচে একটি অ্যাকাউন্ট তৈরি করতে আমার কী দরকার?
Parimatch-এ একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনাকে শুধুমাত্র একটি ফোন এবং একটি ফোন নম্বর প্রয়োজন। Parimatch এ একটি অ্যাকাউন্ট তৈরি করতে 30 সেকেন্ডেরও কম সময় লাগে!
🎁আমি কি পারিম্যাচে একটি স্বাগত বোনাস পেতে পারি?
হ্যাঁ, পারিম্যাচ একটি চমৎকার এবং উদার স্বাগত বোনাস অফার করে যা আপনাকে রুপি পর্যন্ত দেয়। বোনাস টাকায় 8,000।